php glass

নেইমারের বদলে ১০০ মিলিয়ন ও দেম্বেলে-সেমেদোকে চায় পিএসজি

স্পোর্টস ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম

নেইমার-ছবি:সংগৃহীত

walton

নেইমারকে নিয়ে নতুন মোড় নিয়েছে প্যারিস সেন্ট জার্মেই। চলমান ট্রান্সফার মার্কেট বন্ধ হওয়ার আগে বার্সেলোনাকে কঠিন এক প্রস্তাব দিয়ে বসেছে ফরাসি ক্লাবটি। যেন মাঠের খেলাতে বার্সা সঙ্গে প্রতিযোগিতাই করতে নেমেছে তারা।

নেইমারকে দলে ফেরাতে বার্সা এতদিন কত প্রস্তাবই না দিয়েছে পিএসজিকে। তবে এবার উল্টো প্রস্তাব দিয়ে বসলো প্যারিসের দলটি। লা পারিসিয়ানে এ ব্যাপারে জানানো হয়, নেইমারের পরিবর্তে ১০০ মিলিয়ন ইউরোর সঙ্গে নেলসন সেমেদো ও ওসমানে দেম্বলেকে চায় পিএসজি।

জানা যায়, মঙ্গলবার (২৭ আগস্ট) এ ব্যাপারে আলোচনা করতে দু’পক্ষ প্যারিসে বসবে। যেখানে আশা করা হচ্ছে নিজেদের দুই খেলোয়াড়কে রেখে দিতে চেষ্টা করবে বার্সা। তবে কাতালানদের মাথায় এটিও রাখতে হবে, নেইমারকে পেতে চিরপ্রতিদ্বন্দ্বী রিয়াল মাদ্রিদও প্রস্তাব দিয়ে রেখেছে।

বার্সার পক্ষে আলোচনা করতে সদস্য হিসেবে থাকছেন অস্কার গারুয়া, এরিক আবিদাল ও হাভিয়ার বোরদাস। ক্লাব প্রেসিডেন্ট জোসেপ মারিয়া বার্তেমেউ তার এই সদস্যদের সঙ্গে ইতোমধ্যে আলাপ করে নিয়েছেন। যেখানে বার্সা চাচ্ছে নেইমারকে এই মৌসুমে ধারে এনে পরের মৌসুমে ১৭০ মিলিয়ন ইউরোর বিনিময়ে পাকাপাকিভাবে কিনে নিতে।

এদিকে নেইমারের সম্ভাব্য দাম হিসেবে পিএসজি ২৫০ থেকে ৩০০ মিলিয়ন ইউরো ধরে রেখেছে। আর তাদের মতে বার্সার দুই খেলোয়াড়ের মূল্য হবে ১৫০ থেকে ২০০ মিলিয়ন ইউরো

তবে এই মুহূর্তে দেম্বেলে ও সেমেদোকে হারাতে চাচ্ছে না বার্সা। দেম্বেলে ক্লাবের প্রত্যাশা পূরণ করতে পারেনি এটা ঠিক, কিন্তু ফ্রেঞ্চম্যানের ওপর এখনও ভরসা রেখেছে লিগ চ্যাম্পিয়নরা। আর আর্নেস্তো ভালভার্দের কাছে তো সেমেদো বেশ মূল্যবানই বটে।

বাংলাদেশ সময়: ১১৫৮ ঘণ্টা, আগস্ট ২৭, ২০১৯
এমএমএস

ক্লিক করুন, আরো পড়ুন: নেইমার ফুটবল
মানবতাবাদী নাট্যকার আর্থার মিলারের জন্ম
পরিচ্ছন্নতাকর্মীরাই সমাজের আসল নায়ক
রাষ্ট্রপতির সঙ্গে প্রধানমন্ত্রীর সৌজন্য সাক্ষাৎ
দেশে পৌঁছেছে সৌদিতে দুর্ঘটনায় নিহত চার যুবকের মরদেহ
‘তিন পার্বত্য জেলায় সন্ত্রাস-মাদক নির্মূল করা হবে’


পর্দা নামলো ডিজিটাল ডিভাইস অ্যান্ড এক্সপোর
কুষ্টিয়ায় শুরু হলো তিনদিন ব্যাপী লালনমেলা
সিআইইউতে করপোরেট টক অনুষ্ঠানে ফারজানা
শেখ কামাল ক্লাব কাপের ট্রফি প্রদর্শনী বৃহস্পতিবার
সম্রাটের মামলা ডিবি থেকে র‌্যাবে