php glass

বেতিসের বিপক্ষেও নেই মেসি

স্পোর্টস ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম

ছবি:সংগৃহীত

walton

মৌসুমের শুরুতেই বেশ চাপের মধ্যে পড়েছে বার্সেলোনা। লা লিগায় প্রথম ম্যাচে হার। আর টানা দুই ম্যাচেই পাওয়া যাচ্ছে না দলের সেরা তারকা লিওনেল মেসিকে। পাশাপাশি ইনজুরির কারণে রিয়াল বেতিসের বিপক্ষে আসছে ম্যাচে লুইস সুয়ারেজ ও উসমানে দেম্বেলেও বাদ পড়েছেন।

পুরোনো পেশির চোট এখনও ভোগাচ্ছে মেসিকে। এই ইনজুরির কারণে প্রাক-মৌসুমে যুক্তরাষ্ট্র সফর করতে পারেননি তিনি। পরে অ্যাথলেটিক বিলবাওয়ের বিপক্ষে ১-০ গোলে পরাজয়ে লিগের প্রথম ম্যাচে খেলতে পারেননি আর্জেন্টাইন অধিনায়ক।

নতুন করে গোড়ালির চোট থেকে সারতে কাজ করে যাচ্ছেন মেসি। ফলে শনিবার দলের সঙ্গে অনুশীলনও করেননি পাঁচবারের ব্যালন ডি’অর জয়ী।

এদিকে ঘরের মাঠ ক্যাম্প ন্যু’য়ে রোববার রাতের ম্যাচে ইনজুরির কারণে থাকছেন না দলের অন্য দুই স্ট্রাইকার সুয়ারেজ ও দেম্বেলে। ফলে কোচ আর্নেস্তো ভালভার্দেকে ডাকতে হয়েছে একাডেমি থেকে আসা কার্লেস পেরেস ও যুব দলের আনসু ফাতিকে।

বার্সার স্কোয়াড: মার্ক-আন্দ্রে টের স্টেগেন, নেলসন সেমেদো, জেরার্ড পিকে, ইভান রাকিতিচ, সার্জিও বুসকেটস, আর্থার মেলো, রাফিনহা, ক্লিমেন্ট লংলে, আঁতোয়া গ্রিজম্যান, জর্দি আলবা, সের্জি রবার্তো, ফ্রেঙ্কি ডি ইয়ং, আর্তুরো ভিদাল, স্যামুয়েল উমতিতি জুনিয়র ফিরপো, ইনাকি পেনা, কার্লেস পেরেজ, আনসু ফাতি।

বাংলাদেশ সময়: ১১৪০ ঘণ্টা, আগস্ট ২৫, ২০১৯
এমএমএস

ক্লিক করুন, আরো পড়ুন: ফুটবল মেসি
ksrm
যুবলীগ নেতা খালেদ ডিবি হেফাজতে
জাহাজ নির্মাণশিল্পে নবদিগন্ত তুলে ধরেছে বসুন্ধরা গ্রুপ
শামসুজ্জামান দুদুর বক্তব্য ষড়যন্ত্রমূলক: মহিলা লীগ
ছাত্রলীগের পর যুবলীগ ধরেছি, একে একে সব ধরবো
‘বাংলাদেশ-ভারত বন্ধুত্ব আরও সময়োপযোগী-গাঢ় করতে হবে’


খুলনায় প্রথমবারের মতো দারাজ ‘সেলার সামিট’
চট্টগ্রাম বহু আগে থেকেই শিল্প-সাহিত্যের তীর্থ: অনুপম সেন
যা ছিল খালেদের টর্চার সেলে
শামসুজ্জামান দুদুর বিরুদ্ধে মামলার আবদেন, আ‌দেশ রোববার
প্রতিদিন কমেছে ডেঙ্গুরোগী ভর্তি