php glass

আগে কখনও এত সাংবাদিক দেখেননি ডমিঙ্গো

স্পোর্টস ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম

রাসেল ডমিঙ্গো। ছবি: বাংলানিউজ

walton

ঢাকায় পৌঁছান মঙ্গলবার (২০ আগস্ট) বিকেলে। আর বুধবারেই (২১ আগস্ট) নতুন শিষ্যদের সঙ্গে কন্ডিশনিং ক্যাম্পে যোগ দেন বাংলাদেশ ক্রিকেট দলের নতুন কোচ রাসেল ডমিঙ্গো। কিন্তু প্রথম দিন মিরপুর শের ই বাংলা জাতীয় ক্রিকেট স্টেডিয়ামে গিয়ে বেশ অবাকই হন নতুন কোচ।

নিজের এই অবাক হওয়া ভাব লুকানোরও চেষ্টা করেননি ডমিঙ্গো। অনুশীলন শেষে স্টেডিয়ামের সংবাদ সম্মেলন কক্ষে এসে এক গাল হাসি নিয়ে বলেন, ‘আমি জীবনে এত সাংবাদিক একসঙ্গে দেখিনি। এমনকি দক্ষিণ আফ্রিকার বড় কোনো ম্যাচের আগে সংবাদ সম্মেলনে বড়জোর আট–নয়জন রিপোর্টার থাকে। কাল বিমানবন্দরে মনে হয় ১০০ ক্যামেরা ছিল। এতেই বাংলাদেশ ক্রিকেট সম্পর্কে একটা ধারণা পেয়ে গেছি। এই যে বাংলাদেশের মানুষের ক্রিকেট নিয়ে এত আবেগ, এটাই হয়তো আমাকে এখানে আসতে অনুপ্রাণিত করেছে।’

বাংলাদেশে ক্রিকেটের জনপ্রিয়তা ডমিঙ্গোকে মুগ্ধ করেছে ঠিকই এবার তার মুগ্ধ করার পালা। নিজের দেওয়া প্রজেন্টেশন দিয়ে বাংলাদেশ ক্রিকেট বোর্ডকে (বিসিবি) সন্তুষ্ট করতে পেরেছেন আগেই। এবার কাজ দেখানোর সময়। আফগানিস্তান ও জিম্বাবুয়েকে নিয়ে ত্রিদেশীয় টি-টোয়েন্টি টুর্নামেন্ট ও আগানিস্তানের বিপক্ষে টেস্ট দিয়েই শুরু হবে ডমিঙ্গোর বাংলাদেশ অধ্যায়।

বাংলাদেশ সময়: ১৬৩২ ঘণ্টা, আগস্ট ২১, ২০১৯
এমকেএম

ক্লিক করুন, আরো পড়ুন: ক্রিকেট
ksrm
আইজিসিসির আয়োজনে গাইলেন অদিতি মহসিন
রাস্তা খালি করতে দুই মোটরসাইকেল এসকর্ট রেখেছিলেন শামীম
‘ক্ষেপ’ বন্ধ করতে পয়েন্ট আনলো পাঠাও
আবুধাবি পৌঁছেছেন প্রধানমন্ত্রী
ভুটানকে হারালো বাংলাদেশের কিশোররা


বিখ্যাত লেখক স্টিফেন কিংয়ের জন্ম
বসুন্ধরা কিংস একাডেমি কাপ ফুটবলে চ্যাম্পিয়ন যশোর
ধানমন্ডি ক্লাব ২৪ ঘণ্টার জন্য সিলগালা
গৃহবধূ গণধর্ষণের ঘটনায় এএসআই প্রত্যাহার
শেবা‌চিমে ডেঙ্গু জ্বরে আক্রান্ত নারীর মৃত্যু