php glass

তিন বছর পর ফ্রান্স ছেড়ে ইতালিতে বালোতেল্লি

স্পোর্টস ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম

মারিও বালোতেল্লি: ছবি-সংগৃহীত

walton

ফরাসি ক্লাব নিঁস ছেড়ে মার্শেইতে যোগ দিয়েছিলেন মারিও বালোতেল্লি। সেখানেও স্থায়ী হতে পারলেন না ২৯ বছর বয়সী স্ট্রাইকার। তিন বছরের ফ্রান্স অধ্যায় শেষে ইতালিয়ান ক্লাব ব্রেসিয়াতে নাম লেখালেন ‘সুপার মারিও’। 

আট বছর পর ইতালিয়ান সিরি’এ লিগে খেলার যোগ্যতা অর্জন করেছে ব্রেসিয়া। ক্লাবটি বালোতেল্লির সঙ্গে ফ্রি ট্রান্সফার ফি’তে তিন বছরের জন্য চুক্তি করেছে। 

গত মৌসুমের পরই মার্শেই ছাড়েন এই ইতালিয়ান স্ট্রাইকার। এর আগে নিঁসে দুর্দান্ত ফর্ম দেখালেও ক্লাবটির সঙ্গে চুক্তি বাতিল করে তিনি জানুয়ারিতে যোগ দেন মার্শেইতে। ক্লাবটিতে থাকাকালীন ১৫ ম্যাচে ৮ গোল করেছিলেন বালোতেল্লি। কিন্তু আর্থিক সীমাবদ্ধতার কারণে সুপার মারিও’র সঙ্গে চুক্তির মেয়াদ বাড়ায়নি মার্শেই। ঘরে ফিরতে পেরে বালোতেল্লি বলেন, ‘অবশেষে আমি নিজের শহরে ফিরেছি।’

অবশ্য বালোতেল্লির ঠিকানা হতে পারতো ফ্লেমিঙ্গো। ব্রাজিলিয়ান ক্লাবটি পরে তার আর্থিক চাহিদার সঙ্গে বনিবনা না হওয়ায় চুক্তি করেনি। 

বিশ্বের অন্যতম উদীয়মান তারকা হিসেবে পেশাদারি ফুটবল শুরু করেছিলেন বালোতেল্লি। ইউরোপের সেরা ক্লাবগুলোতে খেললেও নানা বিতর্কিত কারণে তিনি থিতু হতে পারেননি কোথাও। ইতালিয়ান ক্লাব ইন্টার মিলান, এসি মিলান এবং ইংলিশ ক্লাব ম্যানচেস্টার সিটি ও লিভারপুলের মতো ক্লাবে খেলেছেন বালোতেল্লি। 

বাংলাদেশ সময়: ১৭১৩ ঘণ্টা, আগস্ট ১৯, ২০১৯
ইউবি 

ক্লিক করুন, আরো পড়ুন: ফুটবল
ksrm
স্বর্ণ ছিনতাই: এএসআই শাহজাহান কবিরসহ দুইজন রিমান্ডে
আ’লীগের সম্মেলনের প্রস্তুতিতে ১২ উপ-কমিটি
ফকিরাপুলে যুবলীগ নেতার ক্যাসিনোতে র‌্যাবের অভিযান
বাগদান সারলেন পিয়া বিপাশা, বিয়ে আগামী বছর
২০ টাকা বেশি নেয়ায় ২০ হাজার টাকা জরিমানা


পতেঙ্গায় পাটের গুদামে আগুন
হাসপাতালের ওয়ার্ডে মাত্রাতিরিক্ত ওষুধ সরবরাহ নয়
সপ্তাহে ২ দিন বসবে বালিয়ামারী সীমান্ত হাট 
ছুরিকাঘাতে নিহত চালকের চিকিৎসায় ব্যাখ্যা চেয়েছেন হাইকোর্ট
বিশ্ব বাঁশ সংরক্ষণ দিবস উপলক্ষে আগরতলায় আলোচনা সভা