বোর্ডের কাছে দুই মাসের সময় চাইলেন মাশরাফি

স্পোর্টস ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম

ফাইল ছবি: শোয়েব মিথুন

walton

আগের ঘোষণা অনুযায়ী শনিবারের (১৭ আগস্ট) বাংলাদেশ ক্রিকেট বোর্ড (বিসিবি) সভাপতির সংবাদ সম্মেলনের বিষয় বাংলাদেশের প্রধান কোচ। তবে পাশাপাশি সবার আগ্রহ ছিলো ওয়ানডে অধিনায়ক মাশরাফি বিন মর্তুজার অবসর বিষয়েও। 

ধারণা করা হয়, আজই হয়তো অবসর বিষয়ে চূড়ান্ত কোনো ঘোষণা আসবে সভাপতি ও মাশরাফির পক্ষ থেকে। কিন্তু পরবর্তীতে জানা গেলো, অবসর বিষয়ে এখনই সিদ্ধান্ত নিচ্ছেন না ওয়ানডে অধিনায়ক। 

কবে অবসর নেবেন সে বিষয়ে সিদ্ধান্ত নিতে বোর্ডের কাছে আরও দুই মাসের সময় চেয়েছেন মাশরাফি। বিস্তারিত কিছু না জানালেও মিরপুরের সংবাদ সম্মেলনে রাসেল ডমিঙ্গোকে টাইগারদের নতুন কোচ ঘোষণার পাশাপাশি সভাপতি বলেন, ‘আমরা সম্মানের সঙ্গেই ক্রিকেটারদের বিদায় দিতে চাই। তবে ঠিক কখন বিদায় নিতে হবে এটা ক্রিকেটারদেরও জানতে হবে। মাশরাফি আরও দুইমাসের সময় চেয়েছেন ভাবনার জন্য। এরপরই আমরা কিছু জানাতে পারব।’ 

মূলত মাশরাফির অবসর চিন্তা সামনে রেখেই জিম্বাবুয়েকে আমন্ত্রণ জানানো হয়। আয়ারল্যান্ডকে সঙ্গে নিয়ে আয়োজন করা হয়েছে তিন জাতীয় টি-টোয়েন্টি টুর্নামেন্ট। বিসিবির ভাবনায় এই সিরিজের পর দুই বা তিন ম্যাচের একটি ওয়ানডে সিরিজ। যেখানে খেলে অবসরে যেতে পারেন মাশরাফি। কিন্তু দুই মাস সময় চাওয়াতে সেই হিসেবেও দেখা দিলো গড়মিল।

বাংলাদেশ সময়: ১৬৪০ঘণ্টা, আগস্ট ১৭, ২০১৯
এমকেএম

ক্লিক করুন, আরো পড়ুন: ক্রিকেট
রাঙামাটিতে করোনার উপসর্গ নিয়ে বৃদ্ধের মৃত্যু
হিলি স্থলবন্দরে আড়াই মাসে ৭৫ কোটি টাকার রাজস্ব আয় কম 
মুকসুদপুরে করোনায় আক্রান্ত এক ব্যক্তির মৃত্যু
আহছানিয়া মিশন ঘেরাও করবেন আলোকিত বাংলাদেশের সাংবাদিকরা
চিকিৎসা না পেয়ে মৃত্যু, প্রতিবাদে সিলেটে কফিন মিছিল


বাগেরহাটে ভ্রাম্যমাণ মৎস্য ক্লিনিক চালু
শেবাচিম হাসপাতালের অর্থপেডিক বিভাগ লকডাউন
কুষ্টিয়ার জেলা প্রশাসক করোনায় আক্রান্ত
ফার্মেসির ‘ডাকাতি’ ঠেকাতে হাজারী গলিতে নিয়মিত অভিযানের দাবি
রায়পুরায় বজ্রপাতে স্কুলছাত্রের মৃত্যু