php glass

বোর্ডের কাছে দুই মাসের সময় চাইলেন মাশরাফি

স্পোর্টস ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম

ফাইল ছবি: শোয়েব মিথুন

walton

আগের ঘোষণা অনুযায়ী শনিবারের (১৭ আগস্ট) বাংলাদেশ ক্রিকেট বোর্ড (বিসিবি) সভাপতির সংবাদ সম্মেলনের বিষয় বাংলাদেশের প্রধান কোচ। তবে পাশাপাশি সবার আগ্রহ ছিলো ওয়ানডে অধিনায়ক মাশরাফি বিন মর্তুজার অবসর বিষয়েও। 

ধারণা করা হয়, আজই হয়তো অবসর বিষয়ে চূড়ান্ত কোনো ঘোষণা আসবে সভাপতি ও মাশরাফির পক্ষ থেকে। কিন্তু পরবর্তীতে জানা গেলো, অবসর বিষয়ে এখনই সিদ্ধান্ত নিচ্ছেন না ওয়ানডে অধিনায়ক। 

কবে অবসর নেবেন সে বিষয়ে সিদ্ধান্ত নিতে বোর্ডের কাছে আরও দুই মাসের সময় চেয়েছেন মাশরাফি। বিস্তারিত কিছু না জানালেও মিরপুরের সংবাদ সম্মেলনে রাসেল ডমিঙ্গোকে টাইগারদের নতুন কোচ ঘোষণার পাশাপাশি সভাপতি বলেন, ‘আমরা সম্মানের সঙ্গেই ক্রিকেটারদের বিদায় দিতে চাই। তবে ঠিক কখন বিদায় নিতে হবে এটা ক্রিকেটারদেরও জানতে হবে। মাশরাফি আরও দুইমাসের সময় চেয়েছেন ভাবনার জন্য। এরপরই আমরা কিছু জানাতে পারব।’ 

মূলত মাশরাফির অবসর চিন্তা সামনে রেখেই জিম্বাবুয়েকে আমন্ত্রণ জানানো হয়। আয়ারল্যান্ডকে সঙ্গে নিয়ে আয়োজন করা হয়েছে তিন জাতীয় টি-টোয়েন্টি টুর্নামেন্ট। বিসিবির ভাবনায় এই সিরিজের পর দুই বা তিন ম্যাচের একটি ওয়ানডে সিরিজ। যেখানে খেলে অবসরে যেতে পারেন মাশরাফি। কিন্তু দুই মাস সময় চাওয়াতে সেই হিসেবেও দেখা দিলো গড়মিল।

বাংলাদেশ সময়: ১৬৪০ঘণ্টা, আগস্ট ১৭, ২০১৯
এমকেএম

ক্লিক করুন, আরো পড়ুন: ক্রিকেট
দলে অনুপ্রবেশকারীরাও বিএনপির মতো মিথ্যাচার করছে
আমিও একজন সংবাদকর্মী: তথ্যমন্ত্রী 
অনাবাদি জমি চাষে উদ্বুদ্ধকরণে কলমাকান্দায় কৃষক সমাবেশ
স্থিতিশীল সরকারে বাংলাদেশ উন্নয়নের মডেল: আইনমন্ত্রী
মানসম্মত প্রাথমিক শিক্ষা মূল চ্যালেঞ্জ: প্রতিমন্ত্রী


কালীগঞ্জে অটোরিকশার ধাক্কায় আহত বৃদ্ধের মৃত্যু
কুর্দি যোদ্ধাদের সরে যেতে রুশ-তুর্কি ঐক্যমত
ঢাকায় আসছেন ইয়োগা রানী ‘শ্বেওতা ওয়ার্পে’
বৃহস্পতিবার আজারবাইজান যাচ্ছেন প্রধানমন্ত্রী
হৃদরোগে আক্রান্ত হয়ে চরভদ্রাসন উপজেলা চেয়ারম্যানের মৃত্যু