php glass

শ্রীলঙ্কার টেস্ট স্কোয়াডে ফিরলেন চান্দিমাল-ম্যাথিউস 

স্পোর্টস ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম

ম্যাথিউস এবং চান্দিমাল: ছবি-সংগৃহীত

walton

নিউজিল্যান্ডের বিপক্ষে প্রথম টেস্টের জন্য শ্রীলঙ্কার ১৫ জনের স্কোয়াড ঘোষণা করা হয়েছে। এতে জায়গা পেয়েছেন দীনেশ চান্দিমাল। অস্ট্রেলিয়ার বিপক্ষে সিরিজে বাজে পারফর্ম্যান্সের কারণে ছয় মাসেরও বেশি সময় সাদা পোশাকের ক্রিকেটে জায়গা পাননি এই সাবেক অধিনায়ক। 

চান্দিমাল ছাড়াও লঙ্কানদের টেস্ট স্কোয়াডে ফিরেছেন অ্যাঞ্জেলো ম্যাথিউস। হ্যামস্ট্রিং ইনজুরির কারণে দক্ষিণ আফ্রিকা সফরে যেতে পারেননি তিনি। জায়গা পেয়েছন আকিলা ধনাঞ্জয়া এবং নিরোশান ডিকভেলা। গত জুনে শ্রীলঙ্কা এ দলের হয়ে ভারত সফরে ভাল পারফর্ম্যান্স করেছিলেন উভয়ে। 

বুধবার (০৭ আগস্ট) কিউইদের বিপক্ষে আসন্ন দুই টেস্ট সিরিজের প্রথম ম্যাচের জন্য প্রাথমিক ২২ জনের স্কোয়াড ঘোষণা করে শ্রীলঙ্কা ক্রিকেট। সেখান থেকে নামিয়ে আনা হয় ১৫ জনে। এতে জায়গা হারিয়েছেন কাসুন রাজিথা, আসিথা ফার্নান্দো, দানুষ্কা গুনাথিলাকা, শেহান জয়াসুরিয়া, চামিকা করুনারত্নে, দিলরুয়ান পেরেরা এবং অ্যাঞ্জেলো পেরেরা। 

সিরিজের টেস্ট দু’টি হবে গল এবং কলম্বোতে। ১৪ আগস্ট প্রথম টেস্ট দিয়ে ওয়ার্ল্ড টেস্ট চ্যাম্পিয়নশিপ লড়াইয়ে পা রাখবে শ্রীলঙ্কা ও নিউজিল্যান্ড। 

প্রথম টেস্টের জন্য শ্রীলঙ্কা দল: দিমুথ করুনারত্নে (অধিনায়ক), অ্যাঞ্জলো ম্যাথিউস, দীনেশ চান্দিমাল, লাহিরু থিরিমান্নে, কুশল মেন্ডিস, কুশল পেরেরা, নিরোশান ডিকভেলা, ধনাঞ্জয়া ডি সিলভা, আকিলা ধনাঞ্জয়া, লাসিথ এম্বুলডেনিয়া, সুরঙ্গা লাকমল, লাহিরু কুমারা, ওশাদা ফার্নান্দো, লক্ষণ সান্দাকান ও বিশ্ব ফার্নান্দো। 

বাংলাদেশ সময: ১৩৪৪ ঘণ্টা, আগস্ট ০৯, ২০১৯
ইউবি/এমকেএম   

ক্লিক করুন, আরো পড়ুন: ক্রিকেট
ksrm
ফকিরাপুলে যুবলীগ নেতার ক্যাসিনোতে র‌্যাবের অভিযান
বাগদান সারলেন পিয়া বিপাশা, বিয়ে আগামী বছর
২০ টাকা বেশি নেয়ায় ২০ হাজার টাকা জরিমানা
পতেঙ্গায় পাটের গুদামে আগুন
হাসপাতালের ওয়ার্ডে মাত্রাতিরিক্ত ওষুধ সরবরাহ নয়


সপ্তাহে ২ দিন বসবে বালিয়ামারী সীমান্ত হাট 
ছুরিকাঘাতে নিহত চালকের চিকিৎসায় ব্যাখ্যা চেয়েছেন হাইকোর্ট
বিশ্ব বাঁশ সংরক্ষণ দিবস উপলক্ষে আগরতলায় আলোচনা সভা
এসআইকে মারপিট করে আসামি ছিনিয়ে নেওয়ার অভিযোগ
জাবিতে আন্দোলনকারীদের সঙ্গে বৈঠকে উপাচার্য