php glass

মোহামেডানকে হারালো শেখ জামাল

স্পোর্টস করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম

গোলের পর শেখ জামালের খেলোয়াড়দের উল্লাস-ছবি: শোয়েব মিথুন

walton

মোহামেডান স্পোর্টিং ক্লাবকে ২-১ গোলে হারিয়ে জয়ে ফিরেছে শেখ জামাল ধানমণ্ডি ক্লাব। প্রথমে দুই গোল করে এগিয়ে যায় শেখ জামাল। পরে এক গোল শোধ করলেও শেষ পর্যন্ত হার নিয়েই মাঠ ছাড়ে মোহামেডান।

বঙ্গবন্ধু জাতীয় স্টেডিয়ামে বুধবার (১০ জুলাই) বাংলাদেশ প্রিমিয়ার ফুটবল লিগের দ্বিতীয় পর্বের ম্যাচে মুখোমুখি হয় শেখ জামাল ও মোহামেডান। আগের দেখায় এই দু’দলের ম্যাচটি ১-১ গোলে ড্র হয়েছিল।

ম্যাচের প্রথম মিনিটেই গোলের যায় শেখ জামাল। শাখাওয়াত রনির পাস থেকে বল পেয়ে কোনাকুনি শটে জালে জড়িয়ে দেন শেখ জামালের গাম্বিয়ান ফরোয়ার্ড সলোমন কিং।

ম্যাচের দ্বিতীয় গোলটির জন্য ৩০ মিনিট অপেক্ষায় থাকতে হয় শেখ জামালকে। এবার প্রায় একক প্রচেষ্টায় ডি-বক্সে ঢুকে দুর্দান্ত শটে গোল করে ব্যবধান দ্বিগুণ করেন আরেক গাম্বিয়ান ফরোয়ার্ড এবু কান্তে।

প্রথমার্ধে ২ গোল হজম করে ম্যাচে ফিরতে মরিয়া হয়ে ওঠে মোহামেডান। ৫২তম মিনিটে গোল পেয়েও যায়। আতিকুর রহমানের ফ্রি কিকে জাহিদ হাসান এমিলির হেড গোলরক্ষক ঠেকিয়ে দিলেও তা চলে যায় সুলেমান দিয়াবাতের কাছে। বাকি কাজটা সহজেই সারেন এই মালির ফরোয়ার্ড।

এই নিয়ে ২০ ম্যাচে ৬ জয়, ৬ ড্রয়ে ২৪ পয়েন্ট নিয়ে পয়েন্ট তালিকার ষষ্ঠ স্থানে অবস্থান করছে শেখ জামাল।

দিনের আরেক ম্যাচে চট্টগ্রাম আবাহনীর সঙ্গে ১-১ গোলের ড্রয়ে পয়েন্ট ভাগাভাগি করেছে সাইফ স্পোর্টিং। ১৯ ম্যাচে ১১ জয় ও ৫ ড্রয়ে ৩৮ পয়েন্ট নিয়ে চতুর্থ স্থানে রয়েছে সাইফ। অন্যদিকে ২০ ম্যাচে ৫ জয় ও ৮ ড্রয়ে ২৪ পয়েন্ট নিয়ে সপ্তম স্থানে নেমে গেছে চট্টগ্রাম আবাহনী।

বাংলাদেশ সময়: ২২০১ ঘণ্টা, জুলাই ১০, ২০১৯
এমএইচএম

ছাত্রকে পিটিয়ে আহত করায় শিক্ষক বহিষ্কার
৩ বছরে ২৫ হাজার ‘ডিজিটাল ল্যাব’ প্রতিষ্ঠা করা হবে: পলক
সিলেটে খালিদ হত্যায় ৫ জনের বিরুদ্ধে মামলা
আমি কখনও ফেসবুক অ্যাকাউন্ট খুলিনি: মির্জা ফখরুল
ফিলিস্তিনি বাড়িঘর ধ্বংসে বাংলাদেশের নিন্দা


‘বাচ্চাদের কোনোমতে পান্তাভাত দিয়ে ভুলিয়ে রেখেছি’
শাহজালাল (র.) এর ওরস, ৭শ’ বছরের ইতিহাস
রুপগঞ্জে সড়ক দুর্ঘটনায় নিহত ৩
চট্টগ্রামে সড়ক দুর্ঘটনায় নিহত ২
রাজধানীর খামারবাড়িতে বোমা সদৃশ বস্তুর সন্ধান