php glass

শেখ জামালকে হারালো শেখ রাসেল

স্পোর্টস ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম

জয় পেয়েছে শেখ রাসেল/ফাইল ছবি

walton

বাংলাদেশ প্রিমিয়ার ফুটবল লিগের দ্বিতীয় পর্বের ম্যাচে শেখ জামাল ধানমন্ডি ক্লাবকে ২-১ গোলে হারিয়েছে শেখ রাসেল ক্রীড়া চক্র। প্রথম পর্বের ম্যাচটি গোলশুন্য ড্র হয়েছিল।

শনিবার (০৬ জুলাই) সিলেট জেলা স্টেডিয়ামে অনুষ্ঠিত ম্যাচের প্রথমার্ধেই দু’দল মিলে ৩ গোল করে বসে। ২২তম মিনিটেই দুরপাল্ললার শটে শেখ রাসেলকে লিড এনে দেন বিপলু আহমেদ। 

তবে এগিয়ে থাকার স্বস্তি দীর্ঘায়িত হয়নি শেখ রাসেলের। ৪ মিনিট পরেই পেনাল্টি থেকে গোল করে শেখ জামালকে সমতায় ফেরান গাম্বিয়ান ফরোয়ার্ড সলোমন কিং। 

৪০তম মিনিটে কোনাকুনি শটে জাল খুঁজে নিয়ে শেখ রাসেলকে এগিয়ে দেন মোহাম্মদ খালেকুরজ্জামান। দ্বিতীয়ার্ধে কোনো দলই লক্ষ্যভেদ করতে না পারায় প্রথমার্ধে পাওয়া ব্যবধান নিয়ে জয় নিয়ে মাঠ ছাড়ে শেখ রাসেল।

এই জয়ে ১৮ ম্যাচে ৩৯ পয়েন্ট নিয়ে পয়েন্ট তালিকার তিনে জায়গা করে নিল শেখ রাসেল। অন্যদিকে ১৯ ম্যাচে ২১ পয়েন্ট নিয়ে সপ্তম স্থানে শেখ জামাল।

গোলের পর মোহামেডানের খেলোয়াড়দের উল্লাসদিনের আরেক ম্যাচে চট্টগ্রাম আবাহনীকে ২-০ গোলে হারিয়ে তিন মাচ পর জয়ের দেখা পেয়েছে মোহামেডান স্পোর্টিং ক্লাব। বঙ্গবন্ধু জাতীয় স্টেডিয়ামে অনুষ্ঠিত ম্যাচের ৬৬তম মিনিটে স্পট কিক থেকে গোল করে মোহামেডানকে এগিয়ে দেন জাপানী মিডফিল্ডার উরিয়ু নাগাতা। এরপর মালির ফরোয়ার্ড দিয়াবাতের গোলে ব্যবধান দ্বিগুণ করে মোহামেডান।

এই জয়ের পর ১৮ ম্যাচে ১৭ পয়েন্ট নিয়ে পয়েন্ট টেবিলের নবম স্থানে মোহামেডান। আর ষষ্ঠ স্থানে থাকা চট্টগ্রাম আবাহনীর পয়েন্ট ২২।

বাংলাদেশ সময়: ২২০৪ ঘণ্টা, জুলাই ০৬, ২০১৯
এমএইচএম

তারাশঙ্করের জন্ম, উত্তম কুমারের প্রয়াণ
মগবাজারে বিস্ফোরণে দুই সাংবাদিক দগ্ধসহ আহত ৪
সমিতির টাকা আত্মসাৎ, সমবায় কর্মকর্তার নামে দুদকের মামলা
রেনু হত্যা: মূলহোতা হৃদয় আটক
ইয়াবা উদ্ধারের ঘটনায় টিএসআই বাবলু রিমান্ডে


আগুনে পুড়ে মা-মেয়ের মৃত্যু
কুষ্টিয়া জেনারেল হাসপাতালে দুদকের অভিযান
সোনারগাঁয়ে পরিবহনে চাঁদাবাজির অভিযোগে আটক ২
জনপ্রশাসন পদক পেলো কক্সবাজার জেলা প্রশাসন
‘ফাস্ট অ্যান্ড ফিউরিয়াস ৯’র শুটিং বন্ধ