php glass

ক্লাব রেকর্ড ১২৬ মিলিয়নে অ্যাতলেটিকোতে ফেলিক্স

স্পোর্টস ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম

ক্লাব রেকর্ড ১২৬ মিলিয়নে অ্যাতলেটিকোতে ফেলিক্স-ছবি:সংগৃহীত

walton

রিয়াল মাদ্রিদ আর ম্যানচেস্টার সিটির সব প্রচেষ্টা বিফল করে জোয়াও ফেলিক্সকে দলে ভিড়িয়েছে অ্যাতলেটিকো মাদ্রিদ। বেনফিকার উইঙ্গারকে কিনতে নিজেদের ট্রান্সফার ফি’র রেকর্ড (১২৬ মিলিয়ন ইউরো) গড়েছে স্প্যানিশ জায়ান্টরা।

মাত্র ১৯ বছর বয়সী ফেলিক্স ইউরোপের সবচেয়ে সম্ভাবনাময়ী খেলোয়াড়দের একজন হিসেবে প্রায় সব বড় দলের নজরে ছিলেন। বিশেষ করে ইংলিশ প্রিমিয়ার লিগের বর্তমান চ্যাম্পিয়ন ম্যানচেস্টার সিটি তাকে কিনতে শেষ পর্যন্ত চেষ্টা চালিয়ে গেছে। কিন্তু পেপ গার্দিওলাকে হতাশ করে তিনি স্তাদিয়ো ওয়ান্দা মেত্রোপলিতানোয় সাত বছরের চুক্তিতে স্বাক্ষর করেছেন।

১২৬ মিলিয়ন ইউরো মূল্য নিয়ে সর্বকালের সবচেয়ে দামি ফুটবলারদের তালিকায় তৃতীয় স্থানে এখন ফেলিক্স। তার আগে আছেন শুধু পিএসজি জুটি নেইমার জুনিয়র ও কিলিয়ান এমবাপ্পে। ফেলিক্সের পরে আছেন বার্সা তারকা ফিলিপ্পে কৌতিনহো।

ফেলিক্সকে দলে নিয়ে আঁতোয়া গ্রিজমানের বিদায়ের পথ তৈরি করে দিল অ্যাতলেটিকো মাদ্রিদ। বলা হচ্ছে ক্রিস্টিয়ানো রোনালদোর পর পর্তুগিজ ফুটবলের পরবর্তী সুপারস্টার হতে যাচ্ছেন ফেলিক্স। এরইমধ্যে পর্তুগাল জাতীয় দলেও জায়গা পেয়ে গেছেন।

বেনফিকার মূল দলে মাত্র এক মৌসুম খেলেই নিজের যোগ্যতা প্রমাণ করেছেন ফেলিক্স। গত মৌসুমে পর্তুগিজ লিগে ২৬ ম্যাচ খেলে ১৫ গোল আর ৭টি অ্যাসিস্ট করেছেন তিনি। এছাড়া ইউরোপা লিগে ৫ ম্যাচ খেলে ৩টি গোলও আছে তার।

বাংলাদেশ সময়: ১৫২৮ ঘণ্টা, জুলাই ০৪, ২০১৯
এমএইচএম/এমএমএস

ক্লিক করুন, আরো পড়ুন: আইসিসি ক্রিকেট বিশ্বকাপ ২০১৯
তারাশঙ্করের জন্ম, উত্তম কুমারের প্রয়াণ
মগবাজারে বিস্ফোরণে দুই সাংবাদিক দগ্ধসহ আহত ৪
সমিতির টাকা আত্মসাৎ, সমবায় কর্মকর্তার নামে দুদকের মামলা
রেনু হত্যা: মূলহোতা হৃদয় আটক
ইয়াবা উদ্ধারের ঘটনায় টিএসআই বাবলু রিমান্ডে


আগুনে পুড়ে মা-মেয়ের মৃত্যু
কুষ্টিয়া জেনারেল হাসপাতালে দুদকের অভিযান
সোনারগাঁয়ে পরিবহনে চাঁদাবাজির অভিযোগে আটক ২
জনপ্রশাসন পদক পেলো কক্সবাজার জেলা প্রশাসন
‘ফাস্ট অ্যান্ড ফিউরিয়াস ৯’র শুটিং বন্ধ