php glass

ধর্ষণের অভিযোগ অস্বীকার করলেন নেইমার

স্পোর্টস ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম

নেইমার-ছবি:সংগৃহীত

walton

গত কয়েকদিন ধরেই বিশ্ব মিডিয়াতে আলোচনার কেন্দ্র বিন্দু ছিল ব্রাজিলিয়ান সুপার স্টার নেইমারের ধর্ষণ অভিযোগ। খবরের নেতিবাচক শিরোনাম হয়ে আসাটা নেইমারের জন্য নতুন কিছু নয় অবশ্য। তবে এবার নেইমারের বিরুদ্ধে গুরুতর ভাবেই ধর্ষণের অভিযোগ আনেন এক নারী।

এ নিয়ে তুমুল আলোচনা হয়েছে মিডিয়াতে। অবশেষে মুখ খুললেন নেইমার। তার বিরুদ্ধে ওঠা এই অভিযোগ অস্বীকার করেছেন তিনি। সামাজিক যোগাযোগ মাধ্যম নিজের ইন্সটাগ্রামে ৭ মিনিটের এক ভিডিও বার্তায় এই অভিযোগের কথা অস্বীকার করেন তিনি। হোয়াটস অ্যাপে ওই নারীর সাথে কথোপকথন ও কিছু অন্তরঙ্গ ছবিও প্রকাশ করেন নেইমার।

নেইমার ভিডিও বার্তায় বলেন, ‘চার দেয়ালের মধ্যে একজন নারী এবং পুরুষের মধ্যে সম্পর্ক হয়েছিল। তার পরের দিন এ নিয়ে কিছুই হয়নি। তাই আমি আশা করছি, তদন্তকারীরা এই মেসেজগুলো পড়বেন এবং সেদিন যা ঘটেছিল তা বুঝতে পারবেন।’

এর আগে ওই নারী জানায় গত ১৫ মে ফ্রান্সের রাজধানী প্যারিসে এই ঘটনা ঘটে। তিনি দাবি করেন, ইনস্টাগ্রামের মাধ্যমে নেইমারের সঙ্গে তার পরিচয়। প্যারিসের একটি হোটেলে মাতাল এবং আক্রমণাত্মক অবস্থায় নেইমার তার সঙ্গে দেখা করতে আসেন। ঘটনার দুদিন পর তিনি ব্রাজিলে ফিরে যান এবং নিজের নিরাপত্তা নিয়ে শঙ্কিত থাকায় এতদিন প্রকাশ্যে কিছু বলেননি।

বাংলাদেশ: ১৯৫৫ ঘন্টা, জুন ০৩, ২০১৯
আরএআর/এমএমএস

ক্লিক করুন, আরো পড়ুন: ধর্ষণ নেইমার ফুটবল
গাংনীতে মাদক ব্যবসা নিয়ে দুই পক্ষের গুলি, নিহত ১ 
রামুতে বিনামূল্যে পাওয়ার টিলার পেলেন ৩শ’ কৃষক
ট্রেনের টয়লেটে কিশোরীকে ধর্ষণের চেষ্টা!
বিশ্বকাপে সর্বোচ্চ রানের রেকর্ডে অজিদের সঙ্গী বাংলাদেশ
ধামরাইয়ে অটোরিকশার ধাক্কায় শিশু নিহত


মাদারীপুরে বিদ্যুৎপৃষ্টে যুবকের মৃত্যু
কাশিয়ানীতে ইউপি সদস্যসহ ৫ জুয়াড়ি আটক
কক্সবাজারে বাংলাদেশ-নেপালের যৌথ কমিটির সভা
রোদ-বৃষ্টির লড়াই ছাড়িয়ে হাসবে ইংল্যান্ড-শ্রীলঙ্কা ম্যাচ
৪০-৫০ রান বেশি দিয়েছি: মাশরাফি