php glass

জিতেই চলেছে বসুন্ধরা কিংস

স্পোর্টস করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম

জিতেই চলেছে বসুন্ধরা কিংস/ফাইল ছবি

walton

বাংলাদেশ প্রিমিয়ার লিগ ফুটবলে জয়ের ধারা অব্যহত রেখেছে শিরেপার অন্যতম দাবিদার বসুন্ধরা কিংস। ১৫তম রাউন্ডে নবাগত নোফেল স্পোর্টিং ক্লাবকে ৩-১ গোলে হারিয়েছে অস্কার ব্রুজোনের শিষ্যরা। 

বৃহস্পতিবার (২৩ মে) নোয়াখালীর শহীদ বুলু স্টেডিয়ামে অনুষ্ঠিত ম্যাচের শুরু থেকেই আক্রমণাত্মক ফুটবল খেলতে থাকে বসুন্ধরা। প্রথম গোল পেতে অবশ্য অপেক্ষা করতে হয় ৪০ মিনিট পর্যন্ত। হেমন্ত ভিনসেন্টের পাস থেকে গোল করে দলকে লিড এনে দেন কোস্টারিকান স্ট্রাইকার দানিয়েল কলিনদ্রেস। 

এরপর ব্যবধান বাড়াতে সময় নেয়নি বসুন্ধরা। ৪৪ মিনিটে ইমন মাহমুদের কাছ থেকে পাওয়া বল জালে জড়ান বসুন্ধরার কিরগিজস্তানের মিডফিল্ডার বখতিয়ার দুইশোবেকভ। ২-০ গোলে লিড নিয়ে প্রথমার্ধ শেষ করে দলটি।
 
বিরতির পর ম্যাচে ফেরার আভাস দেয় নোফেল। সাফল্যের দেখাও পায় তারা। ৫৩ মিনিটে পেনাল্টি থেকে গোল করে ব্যবধান কমান ইসমাইল বাঙ্গুরা। তবে এরপরই ম্যাচে ফেরার আশাটা শেষ করে দেয় বসুন্ধারা। ৭৪ মিনিটে দুইশোবেকভের পাস থেকে বল পেয়ে নোফেলের কফিনে শেষ পেরেক ঠুকে দেন বসুন্ধরার ব্রাজিলিয়ান মিডফিল্ডার মার্কোস ভিনিসিয়াস।
 
এই জয়ের ফলে শীর্য স্থান আরও মজবুত করলো বসুন্ধরা কিংস। ১৫ ম্যাচে ৪৩ পয়েন্ট নিয়ে দ্বিতীয় স্থানে থাকা বর্তমান চ্যাম্পিয়ন ঢাকা আবাহনীর চেয়ে ৭ পয়েন্ট এগিয়ে আছে তারা।
 
বাংলাদেশ সময়: ১৯৫৯ ঘন্টা, মে ২৩, ২০১৯
আরএআর/এমএইচএম

ক্লিক করুন, আরো পড়ুন: ফুটবল
বিলুপ্তির পথে ‘আটিয়া কলা’
‘ক্যারিবীয়দের শর্ট বল মোকাবিলা করতে প্রস্তুত বাংলাদেশ’
ব্রিজ না থাকায় দুর্ভোগে ১০ গ্রামের ৫ হাজার মানুষ 
মাউন্ট কানামো চূড়ায় চার তরুণ
রাতের চরফ্যাশন যেন নৈসর্গিক সৌন্দর্য!


রোববার মধ্যরাতে পঞ্চম ধাপের উপজেলা ভোটের প্রচার শেষ
সুয়ারেজ-কাভানিদের গোলে ইকুয়েডরকে বিধ্বস্ত করলো উরুগুয়ে
বাইরের কথায় নয়, নিজেদের পর্যবেক্ষণে জোর মাশরাফির
রোমানের হাত ধরে বিশ্ব আর্চারিতে প্রথম পদক বাংলাদেশের
প্রেমের টানে ঘর ছেড়ে পুলিশি হেফাজতে তরুণী