php glass

ছুটি শেষে বিশ্বকাপ মিশনে দেশ ছাড়লেন মাশরাফি

স্পোর্টস ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম

মাশরাফি। ছবি: শোয়েব মিথুন

walton

ত্রিদেশীয় সিরিজ জিতে পরিবারকে সময় দিতে দেশে ফেরেন ওয়ানডে অধিনায়ক মাশরাফি বিন মর্তুজা। তিন দিনের ছুটি শেষে বুধবার (২২ মে) বিশ্বকাপের উদ্দেশে দেশ ছাড়েন তিনি।

লন্ডনের উদ্দেশে সকাল ১০.৩০ মিনিটে ঢাকার হযরত শাহজালাল আন্তর্জাতিক বিমানবন্দর থেকে দেশ ছাড়েন তিনি। বৃহস্পতিবার বিশ্বকাপে অংশ নেওয়া প্রতিটি দেশের অধিনায়কদের নিয়ে একটি অনুষ্ঠানে অংশ নেবেন টাইগার অধিনায়ক। এদিনই অনুষ্ঠান শেষে লেস্টারে দলের সঙ্গে যোগ দেওয়ার কথা রয়েছে তার। 

বিশ্বকাপ মিশনে দেশ ছাড়ার আগে মাশরাফি বাংলাদেশ দল ও বিশ্বকাপে সফলতার জন্য দেশবাসীর কাছে দোয়া চেয়ে বলেন, ‘সবাই দোয়া করবেন, যাতে আমরা ভালো করতে পারি। ত্রিদেশীয় সিরিজ জিতে সবাই বেশ আত্মবিশ্বাসী, আপনারা দোয়া করবেন বাংলাদেশ দলের জন্যে।’

দলের বাকি সদস্যরা আয়ারল্যান্ড থেকেই ইংল্যান্ডে চলে গেলেও মাশরাফির সঙ্গে তামিমও ছুটিতে ফেরেন। তবে তিনি পরিবারের সঙ্গে দুবাইয়ে ছুটি কাটান। ছুটি শেষে তিনিও বুধবার ইংল্যান্ডের উদ্দেশে রওয়ানা দেবেন।

দলের সঙ্গে লেস্টারে যোগ দিয়ে ২৬ ও ২৮ মে কার্ডিফে ভারত ও পাকিস্তানের বিপক্ষে আইসিসির অফিসিয়াল প্রস্তুতি ম্যাচ খেলতে যাবেন কার্ডিফে। ২ জুন দক্ষিণ আফ্রিকার বিপক্ষে ম্যাচ দিয়ে বাংলাদেশের বিশ্বকাপ মিশন শুরু হবে।

বাংলাদেশ সময়: ১২০৩ ঘণ্টা, মে ২২, ২০১৯
এমকেএম

বিয়ে করেছেন বা করবেন, আইন-কানুন জেনে নিন
গফুর হালীর কথায় ‘ও পরাণের বন্ধু’ আমার মৌলিক গান: বেলী
শেরপুর সীমান্তে বন্যহাতির মরদেহ উদ্ধার
খালেদার বোমা হামলা মামলার প্রতিবেদন ২৬ আগস্ট
বাকলিয়ায় পুকুরে ডুবে স্কুলছাত্রের মৃত্যু


৫ প্রার্থী নিয়ে দুশ্চিন্তায় আ.লীগ, স্বস্তিতে বিএনপি
ভেজালমুক্ত খাদ্য নিশ্চিতে সার্বক্ষণিক অভিযানে গুরুত্ব
১৫ কোটি গ্রাহকের ‘গ্যালারি’ ফেসঅ্যাপের দখলে
জনতার মুখোমুখি হচ্ছেন চসিক মেয়র
বরিশালে বিএনপির বিভাগীয় সমাবেশ শুরু