php glass

ক্যান্সারে কন্যা হারালেন পাকিস্তানের ক্রিকেটার

স্পোর্টস ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম

ছবি: সংগৃহীত

walton

হাসপাতালে ক্যান্সারের মতো মরনব্যাধির সঙ্গে লড়াই করছিলো দুই বছরের কন্যা। কিন্তু পেশার খাতিরে বাবা আসিফ আলীকে খেলতে যেতে হয় ইংল্যান্ডে। দল পাকিস্তান ৪-০ ব্যবধানে সিরিজ হারলেও আসিফের ব্যাট কথা বলেছে। তবে দলের খারাপ অবস্থার মাঝে আরও বড় দুঃসংবাদ এলো আসিফের কাছে। 

ক্যান্সারের সঙ্গে লড়াইয়ে হেরে গেছে আফিসের দুই বছর বয়সী কন্যা নূর ফাতিমা। মার্কিন যুক্তরাষ্ট্রের একটি হাসপাতালে মৃত্যু হয়েছে আসিফ কন্যা ফাতিমার। চূড়ান্ত পর্যায়ে থাকা ক্যান্সারকে নিরাময়ের কোনো উপায় ছিলো না চিকিৎসকদের হাতে।

বিশ্বকাপের মূল দলে না থাকার কারণে এমনিতেও দেশে ফেরার কথা ছিলো আসিফের। কিন্তু কন্যার মৃত্যু সংবাদে রোববারই (১৯ মে) দেশের উদ্দেশে রওয়ানা দেন ২৭ বছর বয়সী এই পাকিস্তানি ক্রিকেটার।

আসিফের কন্যার মৃত্যুতে শোক জানিয়েছে পাকিস্তান ক্রিকেট বোর্ড। বিবৃতিতে বোর্ডের পক্ষ থেকে জানানো হয়, এমন সংবাদে আসিফ ও তার শোকার্ত পরিবারের পাশেই থাকবে বোর্ড।

পাকিস্তান সুপার লিগে আসিফ আলির দল ইসলামাবাদ ইউনাইটেড রোববার এক বিবৃতিতে বলেছে, ‘আসিফ আলির কন্যার মৃত্যুতে আইএসএলইউ পরিবার গভীরভাবে সমবেদনা জানাচ্ছে। আসিফ ও তার পরিবারের জন্য প্রার্থনা করছি। আসিফ শক্তি ও উৎসাহের প্রতীক। তিনি আমাদের জন্য একটি অনুপ্রেরণা।’

বাংলাদেশ সময়: ১৩০৬ ঘণ্টা, মে ২০, ২০১৯
এমকেএম

আসামি ধরতে গিয়ে হামলায় ৩ পুলিশ জখম
আড়িয়াল বিলে বিমানবন্দরের সম্ভাবনা বহু দূরে চলে গেছে 
রাস্তায় আন্দোলন করে খালেদা জিয়াকে মুক্ত করা যাবে না
বাংলাদেশে বিনিয়োগের পরিবেশ এখন ভালো: গণপূর্তমন্ত্রী
মুক্তি পেল দণ্ডিত ১২১ শিশু


বড় ভাইকে গলা কেটে হত্যা, সৎভাই আটক
উন্মোচিত হলো নুমাইর আতিফ চৌধুরীর ‘বাবু বাংলাদেশ’
চুরির দায়ে বেনাপোল কাস্টমস হাউজের ৫ সদস্য বরখাস্ত 
বিএনপি জাতীয়তাবাদী শক্তির প্লাটফর্ম: গয়েশ্বর
রাজধানীতে র‍্যাবের অভিযানে আটক ২