php glass

ক্যান্সারে কন্যা হারালেন পাকিস্তানের ক্রিকেটার

স্পোর্টস ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম

ছবি: সংগৃহীত

walton

হাসপাতালে ক্যান্সারের মতো মরনব্যাধির সঙ্গে লড়াই করছিলো দুই বছরের কন্যা। কিন্তু পেশার খাতিরে বাবা আসিফ আলীকে খেলতে যেতে হয় ইংল্যান্ডে। দল পাকিস্তান ৪-০ ব্যবধানে সিরিজ হারলেও আসিফের ব্যাট কথা বলেছে। তবে দলের খারাপ অবস্থার মাঝে আরও বড় দুঃসংবাদ এলো আসিফের কাছে। 

ক্যান্সারের সঙ্গে লড়াইয়ে হেরে গেছে আফিসের দুই বছর বয়সী কন্যা নূর ফাতিমা। মার্কিন যুক্তরাষ্ট্রের একটি হাসপাতালে মৃত্যু হয়েছে আসিফ কন্যা ফাতিমার। চূড়ান্ত পর্যায়ে থাকা ক্যান্সারকে নিরাময়ের কোনো উপায় ছিলো না চিকিৎসকদের হাতে।

বিশ্বকাপের মূল দলে না থাকার কারণে এমনিতেও দেশে ফেরার কথা ছিলো আসিফের। কিন্তু কন্যার মৃত্যু সংবাদে রোববারই (১৯ মে) দেশের উদ্দেশে রওয়ানা দেন ২৭ বছর বয়সী এই পাকিস্তানি ক্রিকেটার।

আসিফের কন্যার মৃত্যুতে শোক জানিয়েছে পাকিস্তান ক্রিকেট বোর্ড। বিবৃতিতে বোর্ডের পক্ষ থেকে জানানো হয়, এমন সংবাদে আসিফ ও তার শোকার্ত পরিবারের পাশেই থাকবে বোর্ড।

পাকিস্তান সুপার লিগে আসিফ আলির দল ইসলামাবাদ ইউনাইটেড রোববার এক বিবৃতিতে বলেছে, ‘আসিফ আলির কন্যার মৃত্যুতে আইএসএলইউ পরিবার গভীরভাবে সমবেদনা জানাচ্ছে। আসিফ ও তার পরিবারের জন্য প্রার্থনা করছি। আসিফ শক্তি ও উৎসাহের প্রতীক। তিনি আমাদের জন্য একটি অনুপ্রেরণা।’

বাংলাদেশ সময়: ১৩০৬ ঘণ্টা, মে ২০, ২০১৯
এমকেএম

যাত্রাবাড়ীতে ফাস্টফুডের দোকানে এসি বিস্ফোরণ, দগ্ধ ২
বন্যার ‘অজুহাতে’ ফের ঊর্ধ্বমুখি সবজি-মসলার বাজার
শিশুচোর সন্দেহে ২ যুবককে গণপিটুনি, একজনের মৃত্যু
বিএনপির চট্টগ্রাম বিভাগীয় মহাসমাবেশ আজ
কুলাউড়ায় ট্রেনের বগি লাইনচ্যুত


‘আমার মেয়ে মিন্নির কিছু হলে আমি আত্মহত্যা করমু’
বাংলাদেশ ‘এ’ দলকে পাত্তা দিলো না আফগানিস্তান
বাড্ডায় শিশুচোর সন্দেহে গণপিটুনিতে নারীর মৃত্যু
কর্ণফুলীর ১৪ নম্বর ঘাট, ভয় নিয়ে যাত্রা
বরিশালে স্বর্ণের দোকানের ম্যান‌জারকে কুপিয়ে জখম