php glass

বৃষ্টিতে খেলা পণ্ড হলে চ্যাম্পিয়ন হবে বাংলাদেশ

স্পোর্টস ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম

.

walton

ত্রিদেশীয় সিরিজের শুরু থেকে বাংলাদেশের একক আধিপত্য দেখা গেছে। কিন্তু ফাইনালের শুরুটা তেমন ভালো হয়নি। বৃষ্টি বাগড়ায় খেলা বন্ধ হওয়ার আগে ২০.১ ওভারে ১৩১ রান তুলে ফেলেছেন দুই উইন্ডিজ ওপেনার শাই হোপ ও সুনীল অ্যামব্রোস। দুজনেই পেয়েছেন ফিফটির দেখা।

শেষ খবর পাওয়া পর্যন্ত বৃষ্টির তোড় কমে গেছে। মেঘের আড়ালে সূর্য উঁকি দিচ্ছে। কিছুক্ষণ পর আম্পায়াররা মাঠ পরিদর্শনে নামবেন। তবে এই বৃষ্টিই আবার আশীর্বাদ হয়ে দেখা দিতে পারে টাইগারদের জন্য। কারণ, বৃষ্টির কারণে খেলা পণ্ড হয়ে গেলে চ্যাম্পিয়ন হবে বাংলাদেশ। 

লিগ পর্বে এই উইন্ডিজকে দু’বার হারিয়েছে মাশরাফিবাহিনী। ফলে শিরোপাও যাবে তাদের হাতেই। ক্রিকেট আয়ারল্যান্ড এমনটাই জানিয়েছে। আর তা হলে দ্বিপক্ষীয় বাদে বাংলাদেশ প্রথমবারের মতো কোনো টুর্নামেন্টের শিরোপা জেতার স্বাদ পাবে। 

ত্রিদেশীয় সিরিজের ফাইনালে শুক্রবার (১৭ মে) ডাবলিনে টসে জিতে বোলিং বেছে নেন বাংলাদেশের অধিনায়ক। টসে জিতে ফিল্ডিংয়ের সিদ্ধান্ত নেন বাংলাদেশ অধিনায়ক মাশরাফি বিন মর্তুজা। একাদশে নেই সাকিব আল হাসান।

বাংলাদেশের একাদশ: তামিম ইকবাল, সৌম্য সরকার, মুশফিকুর রহিম, মোহাম্মদ মিঠুন, মাহমুদউল্লাহ রিয়াদ, মোসাদ্দেক হোসেন সৈকত, সাব্বির রহমান, মোহাম্মদ সাইফউদ্দিন, মেহেদী হাসান মিরাজ, মাশরাফি বিন মর্তুজা ও  মোস্তাফিজুর রহমান।

উইন্ডিজ একাদশ: শাই হোপ, সুনিল অ্যামব্রিস, ড্যারেন ব্রাভো, রোস্টন চেজ, জোনাথান কার্টার, জেসন হোল্ডার, ফাবিয়ান অ্যালেন, অ্যাশলে নার্স, কেমার রোচ, শ্যানন গ্যাব্রিয়েল ও রামোন রেইফার।

বাংলাদেশ সময়: ১৯৪৮ ঘণ্টা, মে ১৭, ২০১৯
এমএইচএম

বরিশালে যুবককে কুপিয়ে জখম
যশোরে গণপিটুনিতে সন্ত্রাসী নিহত
নিষিদ্ধ পণ্য বিক্রির অপরাধে ২ প্রতিষ্ঠানকে জরিমানা
বগুড়ায় ‘বন্দুকযুদ্ধে’ আহত সন্ত্রাসী রনির মৃত্যু
জান্নাতি হত্যা: অভিযুক্ত ৪জনকে নাটোর থেকে গ্রেফতার 


ভুয়া ম্যাজিস্ট্রেট ধরলেন আসল ম্যাজিস্ট্রেট
ডুমুরিয়ায় স্বতন্ত্র প্রার্থী এজাজ চেয়ারম্যান নির্বাচিত
দেওয়াল-গাছে বিজ্ঞাপন দিলেই জরিমানা
যুক্তরাষ্ট্রের নতুন প্রতিরক্ষা মন্ত্রী মার্ক
বিজয়নগরে স্বতন্ত্র প্রার্থী নাছিমা বিজয়ী