php glass

হোপ-অ্যামব্রিসের ব্যাটে বড় সংগ্রহের পথে ক্যারিবীয়রা

স্পোর্টস ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম

শাই হোপ

walton

শাই হোপ ও সুনীল অ্যামব্রিসের দুর্দান্ত ওপেনিং জুটিতে বড় সংগ্রহের ভিত পেয়ে গেছে উইন্ডিজ। দুজনেই দেখা পেয়ে গেছেন ফিফটির। এই নিয়ে চলতি সিরিজে হোপের ভাণ্ডারে যোগ হলো ২ সেঞ্চুরি ও ২ ফিফটি, গড়ে প্রতি ম্যাচে প্রায় ১০০ রান! ২০ ওভার শেষে উইন্ডিজের সংগ্রহ বিনা উইকেটে ১২৫ রান।

ত্রিদেশীয় সিরিজের ফাইনালে শুক্রবার (১৭ মে) ডাবলিনে টসে জিতে বোলিং বেছে নেন বাংলাদেশের অধিনায়ক। টসে জিতে ফিল্ডিংয়ের সিদ্ধান্ত নেয় বাংলাদেশ অধিনায়ক মাশরাফি বিন মর্তুজা। একাদশে নেই সাকিব আল হাসান।

সপ্তমবারের মতো কোনো সিরিজের ফাইনালে বাংলাদেশ। এমন এক ম্যাচে বাংলাদেশের আত্মবিশ্বাসের পাশাপাশি অস্বস্তির নাম সাকিবের পিঠের চোট। খেলছেন না ফাইনাল ম্যাচে। তবে সাকিবের ইনজুরি নিয়ে ভাবছেন না অধিনায়ক মাশরাফি। বরং প্রথমবারের মতো সিরিজ জয়ের স্বাদ পেয়ে বিশ্বকাপের আগে আত্মবিশ্বাস বাড়িয়ে নিতে চান টাইগার দলনেতা।

বাংলাদেশের একাদশ: তামিম ইকবাল, সৌম্য সরকার, মুশফিকুর রহিম, মোহাম্মদ মিঠুন, মাহমুদউল্লাহ রিয়াদ, মোসাদ্দেক হোসেন সৈকত, সাব্বির রহমান, মোহাম্মদ সাইফউদ্দিন, মেহেদী হাসান মিরাজ, মাশরাফি বিন মুর্তজা ও  মোস্তাফিজুর রহমান।

উইন্ডিজ একাদশ: শাই হোপ, সুনিল অ্যামব্রিস, ড্যারেন ব্রাভো, রোস্টন চেজ, জোনাথান কার্টার, জেসন হোল্ডার, ফাবিয়ান অ্যালেন, অ্যাশলে নার্স, কেমার রোচ, শ্যানন গ্যাব্রিয়েল ও রামোন রেইফার।

বাংলাদেশ সময়: ১৭১০ ঘণ্টা, মে ১৭, ২০১৯
এমএইচএম

গাংনীতে মাদক ব্যবসা নিয়ে দুই পক্ষের গুলি, নিহত ১ 
রামুতে বিনামূল্যে পাওয়ার টিলার পেলেন ৩শ’ কৃষক
ট্রেনের টয়লেটে কিশোরীকে ধর্ষণের চেষ্টা!
বিশ্বকাপে সর্বোচ্চ রানের রেকর্ডে অজিদের সঙ্গী বাংলাদেশ
ধামরাইয়ে অটোরিকশার ধাক্কায় শিশু নিহত


মাদারীপুরে বিদ্যুৎপৃষ্টে যুবকের মৃত্যু
কাশিয়ানীতে ইউপি সদস্যসহ ৫ জুয়াড়ি আটক
কক্সবাজারে বাংলাদেশ-নেপালের যৌথ কমিটির সভা
রোদ-বৃষ্টির লড়াই ছাড়িয়ে হাসবে ইংল্যান্ড-শ্রীলঙ্কা ম্যাচ
৪০-৫০ রান বেশি দিয়েছি: মাশরাফি