php glass

ফাইনালে আসতে পারে বৃষ্টির বাধা

স্পোর্টস ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম

বৃষ্টি। ছবি- সংগৃহীত

walton

ত্রিদেশীয় সিরিজের ফাইনালে শুক্রবার (১৭ মে) বাংলাদেশ সময় বিকেল ৩.৪৫ মিনিটে মুখোমুখি হবে বাংলাদেশ ও ওয়েস্ট ইন্ডিজ। তবে ডাবলিনের ম্যালাহাইডে অনুষ্ঠিতব্য এই ম্যাচে রয়েছে বৃষ্টির আশঙ্কা। 

ত্রিদেশীয় সিরিজে নিজেদের দ্বিতীয় ও আয়ারল্যান্ডের সঙ্গে প্রথম ম্যাচটিও বৃষ্টি বাধায় পণ্ড হয়ে যায়। সে ম্যাচের আগেই আবহাওয়ার পূর্বাভাসে বলা হয় বৃষ্টি আসবে কয়েক দফায়। একইভাবে শুক্রবারের ম্যাচেও আবহাওয়ার পূর্বাভাস সেই আশঙ্কাই করছে।

আবহাওয়ার অনুযায়ী স্থানীয় সময় ভোর ৫টা থেকে সকাল ৭টা পর্যন্ত মেঘাচ্ছন্ন থাকবে ম্যালাহাইডের আকাশ। ৮টার দিকে গুড়ি গুড়ি বৃষ্টির আশঙ্কা রয়েছে সেখানে। এই বৃষ্টিপাতের পরিমাণ থাকতে পারে ৪৭ শতাংশ। 

সকাল ৯টা থেকে ১০টা পর্যন্ত ভারী বর্ষণ হতে পারে ম্যালাহাইডে। রিপোর্ট অনুযায়ী ৯টার দিকে ৫১ শতাংশ এবং ১০টার দিকে ৪৭ শতাংশ বৃষ্টিপাতের আশঙ্কা রয়েছে। তবে দুপুর গড়ানোর সঙ্গে সঙ্গে ধীরে ধীরে মেঘ সরে গিয়ে রোদ উঠতে পারে।

যদিও বিকেল ৩টার দিকে আবারো হানা দিতে পারে বৃষ্টি। আর এবার বৃষ্টিপাতের পরিমাণ থাকতে পারে ৪০ শতাংশ। তবে আশার কথা হলো বিকেল ৪টা থেকে রাত পর্যন্ত আর কোনও বৃষ্টির আশঙ্কা থাকছে না। সে ক্ষেত্রে যদি ম্যাচ মাঠে গড়ায়ও তা একাধিকবার বৃষ্টির বাধায় পড়তে পারে।

বাংলাদেশ সময়: ১৩৩৯ ঘণ্টা, মে ১৭, ২০১৯
এমকেএম

ক্লিক করুন, আরো পড়ুন: ক্রিকেট
বিলুপ্তির পথে ‘আটিয়া কলা’
‘ক্যারিবীয়দের শর্ট বল মোকাবিলা করতে প্রস্তুত বাংলাদেশ’
ব্রিজ না থাকায় দুর্ভোগে ১০ গ্রামের ৫ হাজার মানুষ 
মাউন্ট কানামো চূড়ায় চার তরুণ
রাতের চরফ্যাশন যেন নৈসর্গিক সৌন্দর্য!


রোববার মধ্যরাতে পঞ্চম ধাপের উপজেলা ভোটের প্রচার শেষ
সুয়ারেজ-কাভানিদের গোলে ইকুয়েডরকে বিধ্বস্ত করলো উরুগুয়ে
বাইরের কথায় নয়, নিজেদের পর্যবেক্ষণে জোর মাশরাফির
রোমানের হাত ধরে বিশ্ব আর্চারিতে প্রথম পদক বাংলাদেশের
প্রেমের টানে ঘর ছেড়ে পুলিশি হেফাজতে তরুণী