নার্সের বলে বোল্ড হয়ে ফিরলেন তামিম

স্পোর্টস ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম

.

walton

সৌম্য সরকারকে নিয়ে ইনিংসের শুরুটা ভালোই করেছিলেন ওপেনার তামিম ইকবাল। বিনা উইকেটে দলের স্কোর ৫০ পার করেও ফেলেছিলেন। কিন্তু উইন্ডিজ স্পিনার অ্যাশলে নার্সের করা ইনিংসের ৯ম ওভারের চতুর্থ বলে বোল্ড হলে শেষ হয় তার ৩২ বলে ৪ চারে সাজানো ২১ রানের ইনিংস। ১০ ওভার শেষে বাংলাদেশ স্কোর ১ উইকেটে ৫৮ রান।

php glass

এর আগে ত্রিদেশীয় সিরিজে নিজেদের তৃতীয় ম্যাচে ওয়েস্ট ইন্ডিজের বিপক্ষে টসে হেরে ফিল্ডিং পায় বাংলাদেশ। সোমবার (১৩ মে) ডাবলিনে টুর্নামেন্টের পঞ্চম ম্যাচে মুখোমুখি হয় দল দুটি।

বাংলাদেশ বোলারদের সম্মিলিত প্রচেষ্টায় এ ম্যাচেও দলীয় সংগ্রহ খুব বেশি বড় করতে পারেনি ওয়েস্ট ইন্ডিজ। আতঙ্কের নাম শাই হোপ টাইগারদের বিপক্ষে টানা চতুর্থ সেঞ্চুরি থেকে বঞ্চিত হয়েছেন। ফলে নির্ধারিত ৫০ ওভার শেষে ৯ উইকেট হারিয়ে ২৪৭ রান করতে সমর্থ হয় ক্যারিবীয়রা। 

সেঞ্চুরি না পেলেও ৮৭ রানের দারুণ এক ইনিংস খেলেছেন হোপ। ১০৮ বলে ৬ চার ও ১ ছক্কায় সাজানো এই ইনিংসটিই উইন্ডিজ ইনিংসের প্রাণ। দ্বিতীয় সর্বোচ্চ ৬২ রান এসেছে ক্যারিবীয় অধিনায়ক জেসন হোল্ডারের ব্যাট থেকে।

৪ উইকেট নিয়ে টাইগার বোলারদের মধ্যে এদিন সবচেয়ে সফল ছিলেন বাঁহাতি পেসার মোস্তাফিজুর রহমান। অধিনায়ক মাশরাফি তুলে নেন ৩টি উইকেট। এছাড়া সাকিব আল হাসান ও মিরাজ একটি করে উইকেট দখল করেন।

বাংলাদেশ সময়: ২০৪০ ঘণ্টা, মে ১৩, ২০১৯
এমএইচএম

পঞ্চম ধাপের উপজেলা ভোটে মনোনয়ন দাখিলের শেষ সময় মঙ্গলবার
চা পাতা ভর্তি কাভার্ডভ্যান ছিনতাই, বন্দুকযুদ্ধে নিহত ২
হুয়াওয়ে’কে আর এন্ড্রয়েড সেবা দেবে না গুগল
আন্দোলন থেকে সরে দাঁড়ালো ছাত্রলীগের পদবঞ্চিতরা
চুয়াডাঙ্গায় নির্মাণাধীন ভবন থেকে গ্রেফতার ১৩


লক্ষ্মীপুরে ১ হাজার ৪০ টাকায় ধান ক্রয়
ইয়াবা পাচার: এসএ পরিবহনের তিনজন র‍্যাব হেফাজতে
এখন চলছে সুপার স্ট্রাকচার নির্মাণের কাজ 
মাদক মামলায় পুলিশ কনস্টেবলসহ দু’জনের কারাদণ্ড
লামায় পাহাড় থেকে পড়ে কাঠুরিয়ার মৃত্যু