মুম্বাই ইন্ডিয়ানসকে মোস্তাফিজের অভিনন্দন

স্পোর্টস ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম

মোস্তাফিজুর রহমান। ফাইল ছবি-বাংলানিউজ

walton

ইন্ডিয়ান প্রিমিয়ার লিগে (আইপিএল) শ্বাসরুদ্ধকর এক ফাইনাল দেখলো ক্রিকেট বিশ্ব। রোববার (১২ মে) ভারতের হায়দ্রাবাদের রাজিব গান্ধী স্টেডিয়ামে ঘটে গেলো আইপিএল ইতিহাসের সবচেয়ে রুদ্ধশ্বাস এক ফাইনাল ম্যাচ। চেন্নাই সুপার কিংসের বিপক্ষে শেষ বলে জয় পায় মুম্বাই ইন্ডিয়ানস। আর এমন ম্যাচে নিজের দলকে অভিনন্দন জানাতে ভুললেন না বাংলাদেশের বাঁহাতি পেসার মোস্তাফিজুর রহমান।

php glass

মুম্বাইয়ের দেওয়া ১৪৯ রানের জবাবে শেষ বল পর্যন্ত লড়াই করে ১৪৮ রানে থেমে যেতে হয় চেন্নাইকে। মুম্বাই জয় পায় এক রানে। রুদ্ধশ্বাস এই ফাইনাল দেখে বাকরুদ্ধ বাংলাদেশি কাটার মাস্টার মুস্তাফিজুরও। সামাজিক যোগাযোগমাধ্যম টুইটারে জানান তার অভিব্যাক্তি। সেই সঙ্গে অভিনন্দন জানান পুরনো দল ও তার অধিনায়ককে।

টুইটারে বাঁহাতি এই বাংলাদেশি পেসার লেখেন, ‘বাকরুদ্ধ! এটা চরম রোমাঞ্চকর ছিল। জাসপ্রিত বুমরাহ বেশ উঁচু মানের বোলিং করেছেন এবং লাসিথ মালিঙ্গা শেষ ওভারে বেশ বুদ্ধিদীপ্ত বোলিং করেছেন। রোহিত শর্মা এবং মুম্বাই ইন্ডিয়ান্সকে আরেকটি মুকুটের জন্য অভিন্দন।’

গেলো আইপিএলে মুম্বাইয়ের নীল জার্সিতে ভালো সময় কাটিয়েছেন মোস্তাফিজ। তবে এবার বিশ্বকাপ দুয়ারে থাকায় ইনজুরির ঝুঁকি থেকে দূরে রাখতেই মোস্তাফিজকে আইপিএল খেলার অনুমতি দেয়নি বাংলাদেশ ক্রিকেট বোর্ড (বিসিবি)। 

বাংলাদেশ সময়: ০৯৫০ ঘণ্টা, মে ১৩, ২০১৯
এমকেএম

ক্লিক করুন, আরো পড়ুন: ক্রিকেট
পঞ্চম ধাপের উপজেলা ভোটে মনোনয়ন দাখিলের শেষ সময় মঙ্গলবার
চা পাতা ভর্তি কাভার্ডভ্যান ছিনতাই, বন্দুকযুদ্ধে নিহত ২
হুয়াওয়ে’কে আর এন্ড্রয়েড সেবা দেবে না গুগল
আন্দোলন থেকে সরে দাঁড়ালো ছাত্রলীগের পদবঞ্চিতরা
চুয়াডাঙ্গায় নির্মাণাধীন ভবন থেকে গ্রেফতার ১৩


লক্ষ্মীপুরে ১ হাজার ৪০ টাকায় ধান ক্রয়
ইয়াবা পাচার: এসএ পরিবহনের তিনজন র‍্যাব হেফাজতে
এখন চলছে সুপার স্ট্রাকচার নির্মাণের কাজ 
মাদক মামলায় পুলিশ কনস্টেবলসহ দু’জনের কারাদণ্ড
লামায় পাহাড় থেকে পড়ে কাঠুরিয়ার মৃত্যু