এলিট প্লেয়ারস স্কিল ক্যাম্পে তাসকিন-ফরহাদ

স্পোর্টস ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম

ফরহাদ রেজা ও তাসকিন আহমেদ

walton

চলতি মাসের ৩০ তারিখ থেকে শুরু হতে যাচ্ছে বিশ্ব ক্রিকেটের সবচেয়ে বড় আসর বিশ্বকাপ। বাংলাদেশ দল বর্তমানে বিশ্বকাপের প্রস্তুতি হিসেবে খেলছে ওয়েস্ট ইন্ডিজ-আয়ারল্যান্ডের বিপক্ষে ত্রিদেশীয় সিরিজ। এরইমধ্যে ঘরোয়া ক্রিকেটে ভালো খেলা ও জাতীয় দলের বাইরে থাকা খেলোয়াড়দের নিয়ে এলিট প্লেয়ারস স্কিল ক্যাম্প শুরু করেছে বাংলাদেশ ক্রিকেট বোর্ড (বিসিবি)।   

php glass

বিশ্বকাপের পরপরই (জুলাইয়ে) আফগানিস্তানের বিপক্ষে সিরিজ খেলার কথা রয়েছে বাংলাদেশ ‘এ’ দলের। তাই হাতে সময় রেখেই সে সিরিজের জন্য প্রস্তুত হতে চাইছে বিসিবি। সে লক্ষ্যেই এই ক্যাম্প শুরু করেছে বোর্ড। রোববার (১২ মে) থেকে শুরু হয়েছে এই ক্যাম্প।

বর্তমানে দলের সঙ্গে আয়ারল্যান্ডে অবস্থান করলেও এই এলিট প্লেয়ার স্কিল ক্যাম্পের জন্য ডাকা দলে রাখা হয়েছে তাসকিন আহমেদ ও ফরহাদ রেজাকে। আরও আছেন এনামুল হক বিজয়, ইমরুল কায়েস, তাইজুল ইসলাম, নুরুল হাসান সোহানরাও।

এক বিবৃতিতে বিসিবি জানায়, ১২ মে থেকে ৩০ মে পর্যন্ত চলবে এই এলিট প্লেয়ারস স্কিল ক্যাম্প। তাসকিন ও ফরহাদ রেজার ব্যাপারে বলা হয়েছে, তারা দেশে ফিরলেই ক্যাম্পে যোগদান করবেন।

এলিট প্লেয়ারস স্কিল ক্যাম্পে ডাক পাওয়া খেলোয়াড়দের তালিকা: 
আনামুল হক, জহুরুল ইসলাম, শাদমান ইসলাম, মিজানুর রহমান, ইমরুল কায়েস, মুমিনুল হক, রকিবুল হাসান, ফজলে রাব্বি, আরিফুল হক, ফরহাদ রেজা, মেহেদী হাসান, তানভীর হায়দার, নাজমুল ইসলাম, তাইজুল ইসলাম, সানজামুল ইসলাম, নুরুল হাসান সোহান, ইরফান সুকুর, সালাউদ্দিন শাকিল, খালেদ আহমেদ, ইবাদাত হোসেন, কামরুল ইসলাম রাব্বি, শফিউল ইসলাম, আবু হায়দার, তাসকিন আহমেদ।
 
বাংলাদেশ সময়: ১৯৩৩ ঘণ্টা, মে ১২, ২০১৯
এমকেএম

পঞ্চম ধাপের উপজেলা ভোটে মনোনয়ন দাখিলের শেষ সময় মঙ্গলবার
চা পাতা ভর্তি কাভার্ডভ্যান ছিনতাই, বন্দুকযুদ্ধে নিহত ২
হুয়াওয়ে’কে আর এন্ড্রয়েড সেবা দেবে না গুগল
আন্দোলন থেকে সরে দাঁড়ালো ছাত্রলীগের পদবঞ্চিতরা
চুয়াডাঙ্গায় নির্মাণাধীন ভবন থেকে গ্রেফতার ১৩


লক্ষ্মীপুরে ১ হাজার ৪০ টাকায় ধান ক্রয়
ইয়াবা পাচার: এসএ পরিবহনের তিনজন র‍্যাব হেফাজতে
এখন চলছে সুপার স্ট্রাকচার নির্মাণের কাজ 
মাদক মামলায় পুলিশ কনস্টেবলসহ দু’জনের কারাদণ্ড
লামায় পাহাড় থেকে পড়ে কাঠুরিয়ার মৃত্যু