বিশ্বকাপে তাসকিনের ব্যাপারে এখনও সিদ্ধান্ত হয়নি: পাপন

স্পোর্টস করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম

তাসকিন-ফাইল ফটো

walton

গুঞ্জন ওঠে বাংলাদেশের বিশ্বকাপ স্কোয়াডে যোগ হচ্ছেন তাসকিন আহমেদ আর বাদ পড়তে যাচ্ছেন আবু জায়েদ রাহী। যেখানে টাইগারদের বিশ্বকাপ দলে সবচেয়ে বড় চমকের নাম ছিল কোনো আন্তর্জাতিক ওয়ানডে না খেলা রাহী। তবে এমন খবর উড়িয়ে দিলেন বাংলাদেশ ক্রিকেট বোর্ড প্রেসিডেন্ট নাজমুল হাসান পাপন। তিনি জানান, এ ব্যাপারে এখনও কোনো সিদ্ধান্ত হয়নি।

php glass

শনিবার (১১ মে) বিকেলে বিসিবি পাপন সাংবাদিকদের বলেন, ‘এ কথাটা আগে থেকেই ছিল। কিন্তু সবচেয়ে বড় কথা হলো এমন কোনো সিদ্ধান্ত এখনো নেইনি, আমার কাছে কোনো প্রোপজাল আসেনি। আর তাসকিন এখনো পুরোপুরি ফিট নয়। যদি সে পুরোপুরি ফিট হয় এবং ভাল করে বল করতে পারে সেক্ষেত্রে বিশ্বকাপের জন্য চিন্তা করা হতে পারে।’

বিশ্বকাপ ও আয়ারল্যান্ড সিরিজের জন্য ঘোষিত দলে ছিলেন না তাসকিন আহমেদ। আয়াল্যান্ডে ত্রিদেশীয় সিরিজের জন্য দলে নেয়া হয় নাঈম হাসান ও ইয়াসির আলীকে। পরে শেষ মুহূর্তে আয়ারল্যান্ডের জন্য দলে নেয়া হয় তাসকিন আহমেদ ও ফরহাদ রেজাকে।

যদিও আয়ারল্যান্ডে ত্রিদেশীয় সিরিজে এখনও খেলার সুযোগ হয়নি তাসকিন ও রাহীর। তবে প্রস্তুতি ম্যাচে আয়ারল্যান্ড উলভসের বিপক্ষে খেলেছিলেন তাসকিন। সেখানে তিনটি উইকেট নিয়েছেন তিনি।

তবে বিসিবি সভাপতি ব্যক্তিগত ভাবে মনে করেন, একজনকে দলে সুযোগ দিয়ে তাকে না খেলিয়ে বাদ দিয়ে অন্য কাউকে দলে নেয়াটা ঠিক হবে না। যেহেতু ২২ মে পর্যন্ত কোনো কারণ ছাড়াই বিশ্বকাপ দলে পরিবর্তন আনার সুযোগ রয়েছে সেহেতু তাসকিন দলে সুযোগ পাবে কিনা তা নিয়ে হয়তো অরোও অপেক্ষা করতেই হবে।

বাংলাদেশ সময়: ১৭১৬ ঘণ্টা, মে ১১, ২০১৯
আরএআর/এমএমএস

ক্লিক করুন, আরো পড়ুন: বিসিবি ক্রিকেট
পঞ্চম ধাপের উপজেলা ভোটে মনোনয়ন দাখিলের শেষ সময় মঙ্গলবার
চা পাতা ভর্তি কাভার্ডভ্যান ছিনতাই, বন্দুকযুদ্ধে নিহত ২
হুয়াওয়ে’কে আর এন্ড্রয়েড সেবা দেবে না গুগল
আন্দোলন থেকে সরে দাঁড়ালো ছাত্রলীগের পদবঞ্চিতরা
চুয়াডাঙ্গায় নির্মাণাধীন ভবন থেকে গ্রেফতার ১৩


লক্ষ্মীপুরে ১ হাজার ৪০ টাকায় ধান ক্রয়
ইয়াবা পাচার: এসএ পরিবহনের তিনজন র‍্যাব হেফাজতে
এখন চলছে সুপার স্ট্রাকচার নির্মাণের কাজ 
মাদক মামলায় পুলিশ কনস্টেবলসহ দু’জনের কারাদণ্ড
লামায় পাহাড় থেকে পড়ে কাঠুরিয়ার মৃত্যু