আসছেন ‘সুপারহিরো’ রোনালদো!

স্পোর্টস ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম

কমিক বইয়ে 'সুপারহিরো' রোনালদো-ছবি: সংগৃহীত

walton

মাঠে ফুটবল নিয়ে ক্রিস্টিয়ানো রোনালদোর জাদুকরি সব কারিকুরির কথা কারো অজানা নয়। এজন্য তাকে অনায়াসে ফুটবলের ‘সুপারহিরো’ বলাই যায়। এখন মাঠের বাইরেও তাকে একই কাজ করতে দেখা যাবে, তার নিজের কমিক বুকে।

php glass

সম্প্রতি “ক্রিস্টিয়ানো রোনালদো’স স্ট্রাইকার ফোর্স সেভেন” নামের একটি কমিক বইয়ের ট্রেইলার মুক্তি পেয়েছে। ট্রেইলারে বল নিয়েই সুপারহিরোর মতো সব কারিকুরি করতে দেখা যায় রোনালদোকে। তবে এই বলও তার মতোই বিশেষ ক্ষমতাসম্পন্ন। 

ট্রেইলারের প্রথম অংশে জুভেন্টাস উইঙ্গারকে অ্যানিমেটেড চরিত্রে দেখা যায়। লিমোজিন থেকে নামার সঙ্গে সঙ্গে তাকে ঘিরে ধরে পাপারাজ্জি আর ভক্তরা। এরপরই ঘটে বিপত্তি। 

অনেকটা হলিউডের বিখ্যাত চলচ্চিত্র ‘ওয়ার অব দ্য ওয়ার্ল্ডস’র আদলে আকাশ থেকে নেমে আসে একঝাঁক শত্রু তথা ‘সুপার ভিলেন’। তাদের শায়েস্তা করতে ডাক পড়ে রোনালদোর।

শত্রুদের রুখতে হাতঘড়ির বোতাম টিপতেই সুপারহিরোয় পরিণত হন পাঁচবারের ব্যালন ডি’অরজয়ী। তার পোশাক পাল্টে যায় এবং বুকের সামনে ফুটে উঠে ‘সেভেন’। এরপর সাইড-কিক মেরে শত্রুদের দিকে রোবটের মতো দেখতে বিশেষ এক বল ছুড়ে মারেন তিনি আর তাতেই ঘায়েল সব সুপার ভিলেন।

রোনালদোর এই কমিক বইয়ের প্রতি পর্বের দাম পড়বে ৭.৫০ পাউন্ড বা বাংলাদেশি মুদ্রায় প্রায় ৮২২ টাকা। আর বিশেষ কালেকশনের জন্য খরচ করতে হবে ১৫ পাউন্ড বা বাংলাদেশি মুদ্রায় প্রায় ১৬৪৪ টাকা।

এদিকে ফের পর্তুগালের জার্সিতে ফেরার সিদ্ধান্ত নিয়েছেন রোনালদো। জুনে ন্যাশন্স লিগের ম্যাচে ইংলিশদের বিপক্ষে ম্যাচে মাঠে নামবেন তিনি, এমনটাই জানিয়েছেন পর্তুগালের কোচ ফার্নান্দো সান্তোস। ওই ম্যাচে দেশের জার্সিতে ‘সুপারহিরো’র ভুমিকাতেই নিজেকে দেখতে চাইবেন তিনি। আর তাহলে ইংলিশদের জন্য তিনি হবেন ‘সুপার ভিলেন’।

বাংলাদেশ সময় ১২০৫ ঘণ্টা, মে ১১, ২০১৯
এমএইচএম

ক্লিক করুন, আরো পড়ুন: ফুটবল ক্রিশ্চিয়ানো রোনালদো
পঞ্চম ধাপের উপজেলা ভোটে মনোনয়ন দাখিলের শেষ সময় মঙ্গলবার
চা পাতা ভর্তি কাভার্ডভ্যান ছিনতাই, বন্দুকযুদ্ধে নিহত ২
হুয়াওয়ে’কে আর এন্ড্রয়েড সেবা দেবে না গুগল
আন্দোলন থেকে সরে দাঁড়ালো ছাত্রলীগের পদবঞ্চিতরা
চুয়াডাঙ্গায় নির্মাণাধীন ভবন থেকে গ্রেফতার ১৩


লক্ষ্মীপুরে ১ হাজার ৪০ টাকায় ধান ক্রয়
ইয়াবা পাচার: এসএ পরিবহনের তিনজন র‍্যাব হেফাজতে
এখন চলছে সুপার স্ট্রাকচার নির্মাণের কাজ 
মাদক মামলায় পুলিশ কনস্টেবলসহ দু’জনের কারাদণ্ড
লামায় পাহাড় থেকে পড়ে কাঠুরিয়ার মৃত্যু