আমি কি করেছি: ক্ষিপ্ত সমর্থকদের মেসি

স্পোর্টস ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম

লিওনেল মেসি-ছবি: সংগৃহীত

walton

লিভারপুলের কাছে ৪-০ গোলে বিধ্বস্ত হয়ে চ্যাম্পিয়নস লিগের সেমিফাইনাল থেকে বিদায় নিয়েছে বার্সেলোনা। প্রথম লেগে ৩-০ গোলে জেতা দলটির ফিরতি লেগে এমন ভয়াবহ পরিণতি মেনে নিতে পারেননি সমর্থকরা। কিন্তু তাদের সব রাগ যেন মেসির জন্যই বরাদ্দ।

php glass

স্প্যানিশ সংবাদ মাধ্যম ‘মুন্দো দেপোর্তিভো’র রিপোর্ট অনুযায়ী, ম্যাচ শেষে বার্সার খেলোয়াড়রা যখন জন লেনন এয়ারপোর্টে পৌঁছান, একদল বার্সা সমর্থক তখন মেসিকে উদ্দেশ্য করে দুয়ো দিতে থাকে। মেসিও নিজেকে ধরে রাখতে পারেননি। এমনিতেই হারের যন্ত্রণা, তার ওপর সমর্থকদের বাজে ব্যবহার, একপর্যায়ে রেগে গিয়ে মেসি চিৎকার করেই বলেন, ‘তোমাদের সমস্যা কি? আমি কি করেছি?’

পরিস্থিতি খারাপের দিকে যাওয়ার আগেই মেসিকে সেখান থেকে সরিয়ে নিয়ে যান তার ব্যক্তিগত নিরাপত্তারক্ষী ও দলের ম্যানেজার পেপে কস্তা। তবে একই সময় মেসিকে বাহবা দিয়ে অন্য এক দল সমর্থক হাততালিও দেন। 

গার্ডিয়ানের এক রিপোর্টে বলা হয়েছে, চ্যাম্পিয়নস লিগের দ্বিতীয় লেগে হেরে গিয়ে এতটাই হতাশ হয়ে পড়েন মেসি যে ম্যাচ শেষে কান্নায় ভেঙে পড়েন তিনি। এমনকি ড্রেসিং রুমেও কারো সঙ্গে কোনো কথা বলেননি।

মেসির জন্য রাতটা আরও খারাপ হয়ে আসে যখন ম্যাচ শেষ হওয়ার সঙ্গে সঙ্গেই তাকে ডোপ টেস্টের জন্য নিয়ে যাওয়া হয়। মেসি নমুনা দিলেও পুরো প্রক্রিয়া শেষ হতে অনেকটা সময় লেগে যায়। ফলে মেসিকে রেখেই বিমানবন্দরে চলে যায় টিম বাস। পরে বিশেষ ব্যবস্থায় বিমানবন্দরে নিয়ে যাওয়া হয় তাকে।

চলতি মৌসুমের শুরুতেই বার্সার নেতৃত্বভার তুলে দেওয়া হয় মেসির কাঁধে। দায়িত্ব নিয়েই তিনি বলেছিলেন চারবারের হতাশা ঝেড়ে ফেলে এবার চ্যাম্পিয়নস লিগের শিরোপা জিততে চান। সেমিফাইনালের প্রথম লেগ পর্যন্ত সব ঠিকই ছিল। কিন্তু অ্যানফিল্ডে এসেই সব গোলমাল হয়ে গেল। অর্থাৎ, ১০ ম্যাচে ১২ গোল আর ৩ অ্যাসিস্ট করার পরও তার পঞ্চম শিরোপা জেতার স্বপ্ন আরও এক মৌসুম পিছিয়ে গেল।

বাংলাদেশ সময়: ১৫১৯ ঘণ্টা, মে ১০, ২০১৯
এমএইচএম

ক্লিক করুন, আরো পড়ুন: ফুটবল বার্সেলোনা মেসি
বঙ্গবন্ধু স্যাটেলাইটের বিপণন কার্যক্রম উদ্বোধন
ওয়ালটন ফ্রিজ কিনে গাড়ি পেলেন বিজিবি সদস্য বাচ্চু
পশ্চিমবঙ্গে তৃণমূল কংগ্রেস ভালো ফল করবে: দেব
সিআইইউর কালচারাল ক্লাবের ইফতার মাহফিল
মোস্তফা জামাল হায়দার হাসপাতালে ভর্তি


এতিম শিশুদের সঙ্গে ইফতার করলেন প্রধানমন্ত্রী
কিশোরগঞ্জে আদালত থেকে আসামির পলায়ন, ৫ পুলিশ প্রত্যাহার
বঙ্গবন্ধুর ভাগ্নে ‘দাদা ভাই’র মৃত্যুবার্ষিকী পালন
বাজে হারে মৌসুম শেষ করল রিয়াল মাদ্রিদ
এফবিসিসিআইর নতুন সভাপতির দায়িত্ব গ্রহণ