টানা সপ্তম জয় তুলে নিল বসুন্ধরা কিংস

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম

জয় পেয়েছে বসুন্ধরা কিংস/ফাইল ছবি

walton

নীলফামারী: বাংলাদেশ প্রিমিয়ার ফুটবল লিগে এখন পর্যন্ত অপরাজিত বসুন্ধরা কিংস। এই জয়রথ এখনও অব্যাহত। সর্বশেষ শেখ জামাল ধানমন্ডি ক্লাবকে ৩-১ গোলে হারিয়ে টানা সপ্তম জয় তুলে নিয়েছে অস্কার ব্রুজোনের শিষ্যরা।

php glass

বৃহস্পতিবার (৯ মে) ঘরের মাঠ নীলফামারী শেখ কামাল স্টেডিয়ামে শুরু থেকে আক্রমণাত্মক খেলতে থাকে বসুন্ধরা কিংস। প্রতিপক্ষ শেখ জামালও বেশ কিছু ধারালো আক্রমণ শানিয়েছে। ৩৬তম মিনিটে দানিয়েল কলিন্দ্রেসের পাস থেকে বল পেয়ে ডি-বক্সের বাইরে থেকে জোরালো শটে লক্ষ্যভেদ করে বসুন্ধরা কিংসকে এগিয়ে দেন ব্রাজিলিয়ান ফরোয়ার্ড মার্কোস দি সিলভা।

দ্বিতীয়ার্ধের শুরুতেই আরও এগিয়ে যেতে পারত বসুন্ধরা। কিন্তু মতিন মিয়ার শট শেখ জামালের গোলরক্ষকের গ্লাভস ছুঁয়ে পোস্ট ঘেঁষে বেরিয়ে যায়। ৫১তম মিনিটে সলোমন কিংয়ের বাড়ানো বল নিয়ন্ত্রণে নিয়ে নিখুঁত শট লক্ষ্যভেদ করে শেখ জামালকে সমতায় ফেরান গাম্বিয়ান স্ট্রাইকার এমিল স্যাম্বু।

শেখ জামালের সমতায় ফেরার স্বস্তি অবশ্য বেশিক্ষণ স্থায়ী হয়নি। মাত্র ৬ মিনিটের ব্যবধানে জোড়া গোল করে ম্যাচের ভাগ্য গড়ে দেন বসুন্ধরার মতিন মিয়া। ৫৭তম মিনিটে ইমন মাহমুদের চিপে হেড করে লক্ষ্যভেদ করার ৬ মিনিট পর কলিন্দ্রেসের পাস থেকে দুর্দান্ত শটে ম্যাচের স্কোরলাইন ৩-১ করেন তিনি।

১৩ ম্যাচে ১২ জয় ও ১ ড্রয়ে ৩৭ পয়েন্ট নিয়ে শীর্ষে আছে বসুন্ধরা কিংস। অন্যদিকে ১৩ ম্যাচে ৩ জয়, ৫ হার ও ৫ ড্রয়ে অষ্টম স্থানে শেখ জামাল।

এদিকে দিনের আরেক ম্যাচে গোপালগঞ্জের শেখ ফজলুল হক মনি স্টেডিয়ামে মুক্তিযোদ্ধা সংসদ ক্রীড়া চক্রকে ৪-১ গোলে হারিয়েছে চট্টগ্রাম আবাহনী। 

১২ ম্যাচে ১৪ পয়েন্ট নিয়ে পয়েন্ট তালিকার সাতে আছে চট্টগ্রাম আবাহনী। অন্যদিকে ষষ্ঠ স্থানে থাকা মুক্তিযোদ্ধার পয়েন্ট ১৫।

বাংলাদেশ সময়: ২১০২ ঘণ্টা, মে ০৯, ২০১৯
এমএইচএম

ক্লিক করুন, আরো পড়ুন: ফুটবল
পঞ্চম ধাপের উপজেলা ভোটে মনোনয়ন দাখিলের শেষ সময় মঙ্গলবার
চা পাতা ভর্তি কাভার্ডভ্যান ছিনতাই, বন্দুকযুদ্ধে নিহত ২
হুয়াওয়ে’কে আর এন্ড্রয়েড সেবা দেবে না গুগল
আন্দোলন থেকে সরে দাঁড়ালো ছাত্রলীগের পদবঞ্চিতরা
চুয়াডাঙ্গায় নির্মাণাধীন ভবন থেকে গ্রেফতার ১৩


লক্ষ্মীপুরে ১ হাজার ৪০ টাকায় ধান ক্রয়
ইয়াবা পাচার: এসএ পরিবহনের তিনজন র‍্যাব হেফাজতে
এখন চলছে সুপার স্ট্রাকচার নির্মাণের কাজ 
মাদক মামলায় পুলিশ কনস্টেবলসহ দু’জনের কারাদণ্ড
লামায় পাহাড় থেকে পড়ে কাঠুরিয়ার মৃত্যু