বৃষ্টিতে ভেসে গেল বাংলাদেশ-আয়ারল্যান্ড ম্যাচ

স্পোর্টস ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম

ভেসে গেল বাংলাদেশ-আয়ারল্যান্ডের ম্যাচ-সংগৃহীত

walton

বৃষ্টির কারণে বাতিল হয়ে গেল ত্রিদেশীয় সিরিজের বাংলাদেশ-আয়ারল্যান্ড ম্যাচ। ফলে সিরিজের তৃতীয় ম্যাচের পয়েন্ট ভাগাভাগি করে দেওয়া হয়েছে দু’দলকে। 

php glass

সিরিজে নিজেদের দ্বিতীয় ম্যাচে বৃহস্পতিবার (৯ মে) ডাবলিনে বাংলাদেশ সময় বেলা ৩-৪৫ মিনিটে স্বাগতিক আয়ারল্যান্ডের মুখোমুখি হওয়ার কথা ছিল বাংলাদেশ দলের। কিন্তু সকাল থেকেই বৃষ্টিপাতের কারণে পিচ ঢেকে রাখা হয়।

মাঝে একবার বন্ধ হলেও দুই দল টস করতে নামার আগেই ফের শুরু হয় বৃষ্টিপাত। আম্পায়াররা মাঠ পরিদর্শনে বের হওয়ার কথা থাকলেও বৃষ্টি বাধায় তাও সম্ভব হয়নি। এরপর প্রায় দুই ঘণ্টা কেটে গেলেও বৃষ্টি কমার সম্ভাবনা দেখা না যাওয়ায় বাংলাদেশ সময় সন্ধ্যা ৭-১২ মিনিটে ম্যাচ পরিত্যাক্ত ঘোষণা করা হয়।

পিচ আর বোলারদের রানিংয়ের জায়গা ঢাকা থাকলেও আউটফিল্ড এরইমধ্যে খেলার অনুপযুক্ত হয়ে পড়ে। আরও কিছুক্ষণ পরে আম্পায়াররা মাঠ পরিদর্শন করার কথা থাকলেও ফের মুষলধারে বৃষ্টি শুরু হলে ম্যাচ আর মাঠে গড়ায়নি।

ম্যাচ পরিত্যক্ত হওয়ায় দুই দলই পয়েন্ট ভাগাভাগি করেছে। ফলে দুই ম্যাচে ৬ পয়েন্ট নিয়ে শীর্ষে অবস্থান করছে বাংলাদেশ। সমান ম্যাচে ২ পয়েন্ট নিয়ে তিনে আয়ারল্যান্ড আর ৫ পয়েন্ট নিয়ে দুইয়ে ওয়েস্ট ইন্ডিজ।

নিজেদের প্রথম ম্যাচে ওয়েস্ট ইন্ডিজকে ৮ উইকেটের বড় ব্যবধানে হারিয়ে সফরটা জয় দিয়েই শুরু করে বাংলাদেশ। অন্যদিকে নিজেদের প্রথম ম্যাচে ওয়েস্ট ইন্ডিজের কাছে হেরে গিয়েছিল আয়ারল্যান্ড।

বাংলাদেশ সময়: ১৯২৫ ঘণ্টা, মে ৯, ২০১৯
ইউবি/এমএইচএম

ক্লিক করুন, আরো পড়ুন: ক্রিকেট
বঙ্গবন্ধু স্যাটেলাইটের বিপণন কার্যক্রম উদ্বোধন
ওয়ালটন ফ্রিজ কিনে গাড়ি পেলেন বিজিবি সদস্য বাচ্চু
পশ্চিমবঙ্গে তৃণমূল কংগ্রেস ভালো ফল করবে: দেব
সিআইইউর কালচারাল ক্লাবের ইফতার মাহফিল
মোস্তফা জামাল হায়দার হাসপাতালে ভর্তি


এতিম শিশুদের সঙ্গে ইফতার করলেন প্রধানমন্ত্রী
কিশোরগঞ্জে আদালত থেকে আসামির পলায়ন, ৫ পুলিশ প্রত্যাহার
বঙ্গবন্ধুর ভাগ্নে ‘দাদা ভাই’র মৃত্যুবার্ষিকী পালন
বাজে হারে মৌসুম শেষ করল রিয়াল মাদ্রিদ
এফবিসিসিআইর নতুন সভাপতির দায়িত্ব গ্রহণ