ঝড়ো ইনিংস খেলে ফর্ম দেখালেন স্মিথ

স্পোর্টস ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম

ঝড়ো ইনিংস খেলে ফর্ম দেখালেন স্মিথ-ছবি: সংগৃহীত

walton

নিষেধাজ্ঞা থেকে ফিরে চুটিয়ে পারর্ফম করে যাচ্ছেন স্টিভেন স্মিথ ও ডেভিড ওয়ার্নার। ইংল্যান্ড বিশ্বকাপের আগে নিজেদের মধ্যে প্রস্তুতি ম্যাচে ঝালিয়ে নিচ্ছে অস্ট্রেলিয়া ও নিউজিল্যান্ডের ক্রিকেটাররা। আর দু’দলের দ্বিতীয় প্রস্তুতি ম্যাচে ঝড়ো এক ইনিংস খেলে নিজের পুরোনো ফর্ম দেখালেন স্মিথ।

php glass

ব্রিসবেনে প্রথমে ব্যাট করা অস্ট্রেলিয়ান একাদশ নির্ধারিত ৫০ ওভার শেষে ৬ উইকেট হারিয়ে ২৭৭ রান করে। ৭৭ বলে ৪টি চার ও সমান ছক্কায় ৮৯ রানে দারুণ এক ইনিংস খেলেন অজিদের সাবেক অধিনায়ক স্মিথ। এ ম্যাচে অবশ্য ব্যক্তিগত শূন্য রানে মাঠ ছাড়ে আগের ম্যাচে ভালো করা ওয়ার্নার।

স্মিথের রান পাওয়ার ম্যাচে অবশ্য অস্ট্রেলিয়া জয় পায়নি। তরুণ কিউই ব্যাটসম্যান উইল ইয়ংয়ের অন্যবদ্য সেঞ্চুরিতে (১৩০) ভর করে ৭ উইকেটের বড় জয় তুলে নেয় নিউজিল্যান্ড একাদশ। হাফসেঞ্চুরির দেখা পান জাতীয় দলে খেলা টম ল্যাথাম (৬৯)।

গত বছর কেপটাউনে বল টেম্পারিংয়ের জন্য অস্ট্রেলিয়া দলে ১২ মাসের নিষেধাজ্ঞা পান স্মিথ-ওয়ার্নার। নির্বাসন কাটিয়ে গত ফেব্রুয়ারিতে বিপিএল দিয়ে (বাংলাদেশ প্রিমিয়ার লিগ) প্রত্যাবর্তন ঘটে অজিদের এই সাবেক অধিনায়ক ও সহ-অধিনায়কের। চলমান আইপিএলেও হেসেছে তাদের ব্যাট।

আসন্ন ক্রিকেট বিশ্বকাপের জন্য ১৫ সদস্যের অস্ট্রেলিয়া দলে জায়গা পেয়েছেন স্মিথ-ওয়ার্নার। দীর্ঘ নির্বাসন শেষে অজিদের হয়ে এখনো কোন আন্তর্জাতিক ম্যাচে মাঠে নামা হয়নি তাদের।

বাংলাদেশ সময়: ১৬৩৬ ঘন্টা, মে ০৬, ২০১৯
এমএমএস

ক্লিক করুন, আরো পড়ুন: ক্রিকেট
বঙ্গবন্ধু স্যাটেলাইটের বিপণন কার্যক্রম উদ্বোধন
ওয়ালটন ফ্রিজ কিনে গাড়ি পেলেন বিজিবি সদস্য বাচ্চু
পশ্চিমবঙ্গে তৃণমূল কংগ্রেস ভালো ফল করবে: দেব
সিআইইউর কালচারাল ক্লাবের ইফতার মাহফিল
মোস্তফা জামাল হায়দার হাসপাতালে ভর্তি


এতিম শিশুদের সঙ্গে ইফতার করলেন প্রধানমন্ত্রী
কিশোরগঞ্জে আদালত থেকে আসামির পলায়ন, ৫ পুলিশ প্রত্যাহার
বঙ্গবন্ধুর ভাগ্নে ‘দাদা ভাই’র মৃত্যুবার্ষিকী পালন
বাজে হারে মৌসুম শেষ করল রিয়াল মাদ্রিদ
এফবিসিসিআইর নতুন সভাপতির দায়িত্ব গ্রহণ