সতীর্থদের ওপর চটেছেন সুয়ারেজ

স্পোর্টস ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম

সতীর্থদের ওপর চটেছেন সুয়ারেজ-ছবি: সংগৃহীত

walton

মহারণ শুরুর আগে লুইস সুয়ারেজ জানিয়েছিলেন, অ্যানফিল্ডে গোল করলেও উদযাপন করবেন না। উদযাপন অবশ্য করতেও হয়নি বার্সেলোনার উরুগুইয়ান ফরোয়ার্ডকে। উল্টো দেখতে হয়েছে লিভারপুলের জয়োল্লাস।

php glass

নিশ্চিত ফাইনাল হাতছাড়া হওয়ায় সতীর্থদের ওপর চটেছেন সুয়ারেজ। ৩২ বছর বয়সী এই কাতালান তারকার মতে, বার্সা নাকি খেলেছে ‘স্কুল বালক’দের মতো।

বিশেষ করে, লিভারপুলের জয়সূচক গোলটি নিয়ে সুয়ারেজের যত ক্ষোভ। বার্সা ডিফেন্ডারদের ভুলে চতুর্থ গোলটি পেয়েছে ইয়ুর্গেন ক্লপের দল। অল রেডস তারকা ট্রেন্ট আলেক্সান্ডার-আর্নল্ডের বুদ্ধিদীপ্ত কর্ণার থেকে কাতালানদের কোনো বাধা ছাড়াই ব্যবধানটা ৪-০ করেন ডিভোক ওরিগি।

মেসি-সুয়ারেজদের তখন তাকিয়ে থাকা ছাড়া কিছুই করার ছিল না। এমনিতে ম্যাচের পুরোটা সময় তার সাবেক ক্লাব লিভারপুল সমর্থকদের টিটকারি সইতে হয়েছে। ম্যাচের পরে রাগটা আর ঢেকে রাখতে পারেননি সুয়ারেজ, ‘তাদের (লিভারপুলের) চতুর্থ গোলের সময় আমাদেরকে স্কুল বালকদের মতো দেখাচ্ছিল।’

টানা দুই দুইবার এগিয়ে থাকার পরও ফাইনাল হাতছাড়া হয়ে যাওয়ার কষ্টটা ভেসে উঠেছে সুয়ারেজের কণ্ঠে, ‘আমাদেরকে সকল সমালোচনার জন্য প্রস্তুত থাকতে হবে যা আমাদের ওপর বৃষ্টির মতো ঝরবে। আমরা অত্যন্ত দুঃখিত, আমরা প্রচুর বেদনায় আছি।’

বাংলাদেশ সময়: ১৫২০ ঘন্টা, মে ০৮, ২০১৯
ইউবি/এমএমএস

ক্লিক করুন, আরো পড়ুন: ফুটবল
পঞ্চম ধাপের উপজেলা ভোটে মনোনয়ন দাখিলের শেষ সময় মঙ্গলবার
চা পাতা ভর্তি কাভার্ডভ্যান ছিনতাই, বন্দুকযুদ্ধে নিহত ২
হুয়াওয়ে’কে আর এন্ড্রয়েড সেবা দেবে না গুগল
আন্দোলন থেকে সরে দাঁড়ালো ছাত্রলীগের পদবঞ্চিতরা
চুয়াডাঙ্গায় নির্মাণাধীন ভবন থেকে গ্রেফতার ১৩


লক্ষ্মীপুরে ১ হাজার ৪০ টাকায় ধান ক্রয়
ইয়াবা পাচার: এসএ পরিবহনের তিনজন র‍্যাব হেফাজতে
এখন চলছে সুপার স্ট্রাকচার নির্মাণের কাজ 
মাদক মামলায় পুলিশ কনস্টেবলসহ দু’জনের কারাদণ্ড
লামায় পাহাড় থেকে পড়ে কাঠুরিয়ার মৃত্যু