আফ্রিদির অভিযোগ আল্লাহ’র ওপর ছেড়ে দিলেন মিয়াঁদাদ

স্পোর্টস ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম

শহীদ আফ্রিদি ও জাভেদ মিয়াঁদাদ-ছবি: সংগৃহীত

walton

শহীদ আফ্রিদির আত্মজীবনীমূলক বই ‘গেম চেঞ্জার’ একের পর এক বোমা ফাটিয়েই যাচ্ছে। সর্বশেষ এই বইয়ের একটি চুম্বক অংশে পাওয়া গেল, যেখানে আফ্রিদি অভিযোগ করে বসলেন পাকিস্তানের কিংবদন্তি ক্রিকেটার ও সাবেক কোচ জাভেদ মিয়াঁদাদের বিরুদ্ধে। জানান, মিয়াঁদাদ মানুষ হিসেবে খুবই ছোট।

php glass

গত সপ্তাহের শনিবার পাকিস্তানে গেম চেঞ্জার উন্মোচিত হয়। এই বইতে আফ্রিদি তার ক্রিকেট ক্যারিয়ারে বয়স লুকানোর মতো বিষয় তুলে ধরেন। এছাড়া গৌতম গম্ভীর ও ওয়াকার ইউনিসসহ বেশ কয়েকজনে ক্রিকেটারের সমালোচনা করেন। মিয়াঁদাদ সর্বশেষ সংযোজন।

আফ্রিদি জানান, পাকিস্তানের কোচ থাকাকালে তার ব্যাটিং স্টাইল পছন্দ করতেন না মিয়াঁদাদ। এমনকি ১৯৯৯ সালে ভারতের বিপক্ষে চেন্নাই টেস্টের আগের দিন নেটে ব্যাটিং অনুশীলনের সুযোগ দেওয়া হয়নি।

সাবেক তারকা ক্রিকেটার আফ্রিদির এমন অভিযোগ অবশ্য হেসেই উড়িয়ে দিয়েছেন মিয়াঁদাদ। পিটিআইকে তিনি বলেন, ‘আমি সবকিছুই আল্লাহ’র ওপর ছেড়ে দিচ্ছি। তবে এটা কি সম্ভব টেস্ট ম্যাচের একদিন আগে কোনো খেলোয়াড়কে নেটে অনুশীলনের সুযোগ দেওয়া হচ্ছে না।’

আফ্রিদির সঙ্গে মিয়াঁদাদের কিছু সমস্যা ছিল। তবে পেশাদারি জায়গায় এসবের কোনো স্থান ছিল না বলে জানান ১৯৯২ বিশ্বকাপ জয়ী এই তারকা।

‘আমি তাকে সবসময়ই বলতাম, সে পাকিস্তানের সেরা একজন ক্রিকেটার। তার ব্যাটিং টেকনিক উন্নতির জন্য আমি ঘণ্টার পর ঘণ্টা তার সঙ্গে নেটে কাটিয়েছি।’

এদিকে আফ্রিদির আত্মজীবনীতে এই ধরনের বিতর্কিত ইস্যুতে অবশ্য মিয়াঁদাদ মোটেই বিস্মিত হননি। তিনি জানান বইয়ের বিক্রি বাড়াতেই আফ্রিদির এমন কৌশল।

বাংলাদেশ সময়: ১২৫৮ ঘণ্টা, মে ০৭, ২০১৯
এমএমএস

ক্লিক করুন, আরো পড়ুন: ক্রিকেট
পঞ্চম ধাপের উপজেলা ভোটে মনোনয়ন দাখিলের শেষ সময় মঙ্গলবার
চা পাতা ভর্তি কাভার্ডভ্যান ছিনতাই, বন্দুকযুদ্ধে নিহত ২
হুয়াওয়ে’কে আর এন্ড্রয়েড সেবা দেবে না গুগল
আন্দোলন থেকে সরে দাঁড়ালো ছাত্রলীগের পদবঞ্চিতরা
চুয়াডাঙ্গায় নির্মাণাধীন ভবন থেকে গ্রেফতার ১৩


লক্ষ্মীপুরে ১ হাজার ৪০ টাকায় ধান ক্রয়
ইয়াবা পাচার: এসএ পরিবহনের তিনজন র‍্যাব হেফাজতে
এখন চলছে সুপার স্ট্রাকচার নির্মাণের কাজ 
মাদক মামলায় পুলিশ কনস্টেবলসহ দু’জনের কারাদণ্ড
লামায় পাহাড় থেকে পড়ে কাঠুরিয়ার মৃত্যু