শিরোপার দৌড়ে ফের এগিয়ে গেলো ম্যানসিটি

স্পোর্টস করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম

গোলের পর ম্যানসিটির উল্লাস

walton

ইংলিশ প্রিমিয়ার লিগে শিরোপা জয়ের প্রতিযোগিতা থামছে না। লিভারপুল আর ম্যানচেস্টার সিটির এই দ্বৈরথ গিয়ে ঠেকেছে শেষ ম্যাচ পর্যন্ত। ভিনসেন্ট কোম্পানির একমাত্র গোলে লেস্টার সিটির বিপক্ষে জয় পেয়েছে ম্যানসিটি। এর ফলে লিভারপুলকে সরিয়ে আবারও পয়েন্ট টেবিলের শীর্ষে উঠেছে সিটিজেনরা। আর তাই এবারের মৌসুমের প্রিমিয়ার লিগে চ্যাম্পিয়নদের উদযাপন দেখতে অপেক্ষা করতে হবে শেষ ম্যাচ পর্যন্ত।

php glass

ঘরের মাঠ ইতিহাদ স্টেডিয়ামে ম্যাচের শুরু থেকেই লেস্টার সিটিকে চেপে ধরে ম্যানসিটি। তবে বলার মতো কোনো গোলের সুযোগ তৈরি করতে পারেনি তারা। প্রথমার্ধের পুরোটা সময় বল দখলে আধিপত্য দেখায় স্বাগতিকরা।

বিরতির পর গোলের জন্য মরিয়া হয়ে খেলতে থাকে ম্যানসিটি। লেস্টার দুর্গে একের পর এক আক্রমণ চালাতে থাকে আগুয়েরো-স্টার্লিংরা। 

কাঙ্ক্ষিত গোল পেতে অপেক্ষা করতে হয় ম্যাচের ৭০ মিনিট পর্যন্ত। পেনাল্টি বক্সের বাইরে থেকে আচমকাই ডান পায়ে জোরালো এক শট নেন সিটিজেন অধিনায়ক কোম্পানি। সেই শট রুখে দেওয়ার কোনো সুযোগই ছিল না লেস্টার গোলরক্ষকের সামনে। 

পিছিয়ে পড়ে সমতায় ফেরার চেষ্টা করে লেস্টার সিটি। তবে পেরে ওঠেনি তারা। ফলে ১-০ গোলের জয় নিয়ে মাঠ ছাড়ে গার্দিওলার শিষ্যরা।

এই জয়ে ৩৭ ম্যাচে ৯৫ পয়েন্ট নিয়ে শীর্ষে উঠে এলো ম্যানচেস্টার সিটি। লিগের শেষ ম্যাচে জিতলেই প্রিমিয়ার লিগের শিরোপা ঘরে তুলবে সিটিজেন শিবির।

বাংলাদেশ সময়: ০৫১২ ঘণ্টা, মে ০৭, ২০১৯
আরএআর/এইচএ/

ক্লিক করুন, আরো পড়ুন: ফুটবল
পঞ্চম ধাপের উপজেলা ভোটে মনোনয়ন দাখিলের শেষ সময় মঙ্গলবার
চা পাতা ভর্তি কাভার্ডভ্যান ছিনতাই, বন্দুকযুদ্ধে নিহত ২
হুয়াওয়ে’কে আর এন্ড্রয়েড সেবা দেবে না গুগল
আন্দোলন থেকে সরে দাঁড়ালো ছাত্রলীগের পদবঞ্চিতরা
চুয়াডাঙ্গায় নির্মাণাধীন ভবন থেকে গ্রেফতার ১৩


লক্ষ্মীপুরে ১ হাজার ৪০ টাকায় ধান ক্রয়
ইয়াবা পাচার: এসএ পরিবহনের তিনজন র‍্যাব হেফাজতে
এখন চলছে সুপার স্ট্রাকচার নির্মাণের কাজ 
মাদক মামলায় পুলিশ কনস্টেবলসহ দু’জনের কারাদণ্ড
লামায় পাহাড় থেকে পড়ে কাঠুরিয়ার মৃত্যু