সিটির সঙ্গে ইঁদুর-বিড়াল দৌড়ে ফের শীর্ষে লিভারপুল

স্পোর্টস ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম

ছবি: সংগৃহীত

walton

ইংলিশ প্রিমিয়ার লিগে কে চ্যাম্পিয়নের মুকুট পরবে, তা মীমাংসা হতে হয়তো আরও কিছুদিন সময় লাগবে। তবে ম্যানচেস্টার সিটির সঙ্গে যে ইঁদুর-বিড়াল দৌড় থামাচ্ছে না লিভারপুল, নিজেদের সর্বশেষ ম্যাচে তা আরেকবার দেখালো ইয়র্গান ক্লপের শিষ্যরা। নিউক্যাসেল ইউনাইটেডের বিপক্ষে শেষ মুহূর্তে দিভোগ ওরিগির গোলে ৩-২ ব্যবধানে জয় পায় তারা।

php glass

শনিবার নিউক্যাসেলের মাঠ সেন্ট জেমস পার্কে আতিথেয়তা নিতে গিয়ে ১৩ মিনিটে ভার্জিল ভন ডাইকের গোলে লিড পায় লিভারপুল। ট্রেন্ট আলেক্সান্ডার আরনল্ডের কর্ণার থেকে গোলটি করেন এই ডাচ ডিফেন্ডার। তবে ৭ মিনিট পরেই ক্রিস্টিয়ান আটসুর গোলে সমতা পায় নিউক্যাসেল।

ম্যাচের ২৮ মিনিটে আলেক্সান্ডার আরনল্ডের ক্রসে গোল করেন লিভারপুলের সেরা তারকা মোহামেদ সালাহ। লিগে এ নিয়ে সর্বোচ্চ ২২ গোল করলেন এই মিশরীয় তারকা। আরও একবার এগিয়ে যায় সফরকারীরা। কিন্তু বিরতির ৫৪ মিনিটে রনদনের গোলে ফের সমতা পায় স্বাগতিকরা।

৬৯ মিনিটে প্রতিপক্ষের গোলরক্ষকের সঙ্গে সংঘর্ষে মাথায় গুরুতর আঘাত পান সালাহ। আর কিছুক্ষণ চিকিৎসা নেওয়ার পর তাকে স্ট্রেচারে করে মাঠ ছাড়তে। সালাহ’র বদলি হিসেবে ওরিগি মাঠে নেমে বাজিমাত করেন। ৮৬ মিনিটে জাদরান শাকিরিরি ফ্রি-কিক থেকে হেডের মাধ্যমে দারুণ গোলটি করে দলকে রোমাঞ্চকর জয় উপহার দেন এই বেলজিয়ান তারকা।

লিগে ৩৭ ম্যাচে ২৯ জয় ও সাত ড্রয়ে ৯৪ পয়েন্ট নিয়ে শীর্ষে ফিরলো লিভারপুল। অল রেডসদের থেকে এক ম্যাচ কম খেলা ম্যানচেস্টার সিটি ৯২ পয়েন্ট নিয়ে নেমে গেছে দ্বিতীয় স্থানে।

বাংলাদেশ সময়: ০৮৪৫ ঘণ্টা, মে ০৫, ২০১৯
এমএমএস

ক্লিক করুন, আরো পড়ুন: ফুটবল
বঙ্গবন্ধু স্যাটেলাইটের বিপণন কার্যক্রম উদ্বোধন
ওয়ালটন ফ্রিজ কিনে গাড়ি পেলেন বিজিবি সদস্য বাচ্চু
পশ্চিমবঙ্গে তৃণমূল কংগ্রেস ভালো ফল করবে: দেব
সিআইইউর কালচারাল ক্লাবের ইফতার মাহফিল
মোস্তফা জামাল হায়দার হাসপাতালে ভর্তি


এতিম শিশুদের সঙ্গে ইফতার করলেন প্রধানমন্ত্রী
কিশোরগঞ্জে আদালত থেকে আসামির পলায়ন, ৫ পুলিশ প্রত্যাহার
বঙ্গবন্ধুর ভাগ্নে ‘দাদা ভাই’র মৃত্যুবার্ষিকী পালন
বাজে হারে মৌসুম শেষ করল রিয়াল মাদ্রিদ
এফবিসিসিআইর নতুন সভাপতির দায়িত্ব গ্রহণ