php glass

পোলারের পৃষ্ঠপোষকতায় শেষ হলো বঙ্গবন্ধু স্পোর্টস চ্যাম্প

নিউজ ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম

সমাপনী অনুষ্ঠানে প্রধানমন্ত্রী শেখ হাসিনাসহ অতিথিরা, ছবি: সংগৃহীত

walton

ঢাকা: সফলভাবে সম্পন্ন হয়েছে যুব ও ক্রীড়া মন্ত্রণালয়ের বঙ্গবন্ধু আন্তঃবিশ্ববিদ্যালয় স্পোর্টস চ্যাম্প-২০১৯। এর প্রধান পৃষ্ঠপোষকতায় ছিল পোলার আইসক্রিম।

দেশের বিশ্ববিদ্যালয় পর্যায়ের সবচেয়ে বড় এই ক্রীড়া প্রতিযোগিতার প্রথম আসরের চ্যাম্পিয়ন হয়েছে যশোর বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়।

শনিবার (২৭ এপ্রিল) বঙ্গবন্ধু জাতীয় স্টেডিয়ামে প্রধানমন্ত্রী শেখ হাসিনার উপস্থিতিতে একটি সমাপনী ও পুরস্কার বিতরণী অনুষ্ঠানের মাধ্যমে এ স্পোর্টস চ্যাম্প শেষ হয়। এর আগে মাসব্যাপী ক্রীড়া প্রতিযোগিতাটি শুরু হয় ২৯ মার্চ।

‘বঙ্গবন্ধুর চেতনায় গড়ি মাদকমুক্ত বাংলাদেশ’ স্লোগানে বঙ্গবন্ধু আন্তঃবিশ্ববিদ্যালয় স্পোর্টস চ্যাম্পে দেশের ৬৫টি পাবলিক ও প্রাইভেট বিশ্ববিদ্যালয়ের প্রায় দুই হাজার ৬৬৫ জন শিক্ষার্থী অংশগ্রহণ করেন।

এদিকে, সমাপনী অনুষ্ঠানে প্রধান অতিথি প্রধানমন্ত্রী শেখ হাসিনা তার বক্তব্যে প্রতিযোগিতার চ্যাম্পিয়ন, রানার্স আপ এবং অংশগ্রহণকারী সব শিক্ষার্থীদের অভিনন্দন জানান। এছাড়া তিনি জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের অদম্য, অকুতোভয় জীবনাদর্শে নিজেদের জীবন গড়ে তোলার জন্য শিক্ষার্থীদের প্রতি আহ্বান জানান। 

পোলার আইসক্রিম তাদের সামাজিক দায়বদ্ধতা থেকে সরকারের এই আয়োজনকে সফল এবং সবার জন্য উপভোগ্য করে তুলতে প্রধান পৃষ্ঠপোষক হিসেবে শুরু থেকে শেষ পর্যন্ত একনিষ্ঠভাবে কাজ করেছে।

বাংলাদেম সময়: ২১৫০ ঘণ্টা, এপ্রিল ২৯, ২০১৯
টিএ

ক্লিক করুন, আরো পড়ুন: খেলা
হাইকোর্টে সাবেক এমপি রানার জামিন, মুক্তিতে বাধা নেই
ওয়ারীতে রঙ বাংলাদেশ-এর নতুন শাখা
ঢাকা বিশ্ববিদ্যালয়ে শিক্ষকতার সুযোগ
হত্যা মামলা: ৩ জনের ফাঁসি, ৭ জনের যাবজ্জীবন
ইংল্যান্ড ম্যাচের আগের রাতে আফগান ক্রিকেটারদের হাতাহাতি


ছোটপর্দায় আজকের খেলা
যাত্রাবাড়ীতে ছুরিকাঘাতে মুদি ব্যবসায়ীর মৃত্যু
অটোরিকশায় চার্জ দিতে গিয়ে বিদ্যুৎস্পৃষ্টে যুবকের মৃত্যু
পাকিস্তান ড্রেসিংরুমে দুই পক্ষে বিভক্ত ক্রিকেটাররা!
নলডাঙ্গা উপজেলার চেয়ারম্যান আসাদ