php glass

টানা ৫ টি-টোয়েন্টিতে ‘শূন্য’, বাজে রেকর্ডে টার্নার

স্পোর্টস ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম

ছবি: সংগৃহীত

walton

ভারতের মাটিতে ওয়ানডেতে ঝড় তুলে নিজ দল অস্ট্রেলিয়াকে জিতিয়ে আলোচনা এসেছিলেন অ্যাশটন টার্নার। পরে চলমান আইপিএলে কাড়াকাড়ি করে তাকে দলে ভেড়ায় রাজস্থান রয়্যালস। তবে কয়েকমাসের ব্যবধানে তিনি এমন এক রেকর্ড গড়লেন, যা রেকর্ড না বলে বাজে রেকর্ড বলাই ভালো।

টার্নার টি-টোয়েন্টির ইতিহাসে প্রথম ব্যাটসম্যান হিসেবে টানা ৫ ম্যাচে শূন্য রানে আউট হলেন। মজার ব্যাপার এই ৫ ইনিংসের মধ্যে ৪ ইনিংসেই আবার ‘গোল্ডেন ডাক’। মানে প্রথম বলেই আউট। আইপিএলে এখন পর্যন্ত তিন ম্যাচের ক্যারিয়ারে সবকটিতেই প্রথম বলে আউট হয়েছেন তিনি।

গত মাসে ভারতের বিপক্ষে ওয়ানডেতে সিরিজ বাঁচাতে জিততেই হবে এমন ম্যাচে ৪৩ বলে ৮৪ রানের এক টর্নেডো ইনিংস খেলেন ২৬ বছর বয়সী টার্নার। তবে এরপর ভারতের বিপক্ষে একটি টি-টোয়েন্টি, বিগ ব্যাশে নিজ দল পার্থ স্কোচার্স ও আইপিএলের টানা তিন ম্যাচে ‘শূন্য’। যেখানে ভারতের বিপক্ষে পাঁচ বল খেলে শূন্য রানে আউট হলেও পরের চার ম্যাচেই গোল্ডেন ডাক।

এদিকে আইপিএলের ইতিহাসে টানা তিন ম্যাচে শূন্য রানে আউট হয়ে আরও পাঁচ ব্যাটসম্যানের পাশে বসেছেন টার্নার। দিল্লি ক্যাপিটালসের বিপক্ষে গতকালের ম্যাচের আগে কিংস ইলেভেন পাঞ্জাব ও মুম্বাই ইন্ডিয়ানসের বিপক্ষেও ডাক মেরেছিলেন।

বাংলাদেশ সময়: ১৩৩০ ঘণ্টা, এপ্রিল ২৩, ২০১৯
এমএমএস

ক্লিক করুন, আরো পড়ুন: ক্রিকেট আইপিএল
চট্টগ্রামেই বেগম জিয়ার কারামুক্তি আন্দোলনের সূচনা হবে
জাতীয় মৎস্য পুরস্কার পেলো নৌবাহিনী
হেলমেট না থাকায় চবি ছাত্রলীগ সভাপতিকে জরিমানা
প্রতিবেশী শিশুকে গলাকেটে খুন: গণপিটুনিতে যুবক নিহত
অবশেষে বেবি হোমকে বিদায় জানালো সাড়ে ৬ মাসের ফাতেমা


তালেবান হামলায় আফগানিস্তানে পুলিশসহ নিহত ১২
কদমতলীতে ২৪ জুয়াড়ি আটক
সব রেকর্ড ভেঙে গাইবান্ধায় বন্যা পরিস্থিতি ভয়াবহ
‘ক্ষমতার লোভে দেশকে অন্ধকারে নিয়ে যাওয়া হচ্ছে’
ত্রিপুরায় আদার কারখানা করতে আগ্রহী বেসরকারি সংস্থা