php glass

ঝড়ো সেঞ্চুরিতে বিশ্বকাপের আগে ফর্ম দেখালেন সৌম্য

স্পোর্টস ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম

সৌম্য সরকার-ফাইল ফটো

walton

সমালোচনা যেন পিছু ছাড়ছিলো না সৌম্য সরকারের। সর্বশেষ বাংলাদেশের বিশ্বকাপ দলে তার নাম দেখেও অনেকে বাজে দৃষ্টিতে দেখেছেন। তবে ঢাকা প্রিমিয়ার লিগের সুপার সিক্সের ম্যাচে ঝড়ো এক সেঞ্চুরি করে সমালোচনার জবাব দেওয়ার পাশাপাশি বিশ্বকাপের প্রস্তুতিটাও ভালোভাবে সারলেন এই ওপেনার।

রোববার (২১ এপ্রিল) বিকেএসপির তিন নম্বর মাঠে গুরুত্বপূর্ণ ম্যাচে লিজেন্ডস অব রূপগঞ্জের মুখোমুখি হয় আবাহনী লিমিটেড। রূপগঞ্জ এ ম্যাচ জিতলে শিরোপা জয়ের খুব কাছে চলে যাবে। তবে বড় ম্যাচে তারকা বনে গেলেন সৌম্য। প্রথমে ব্যাট করা আবাহনীর হয়ে দুর্দান্ত সেঞ্চুরি তুলে নিলেন।

জহুরুল ইসলামের সঙ্গে উদ্বোধনী জুটিতে ২৪.২ ওভারে ১৬৯ রানের পার্টনারশিপ গড়লেন। আর মাত্র ৭১ বলে তিন অঙ্কের ম্যাজিক ফিগারে পৌঁছে যান বাঁহাতি তারকা ওপেনার সৌম্য। এর আগে ৩৯ বলে ছুঁতে পারেন হাফসেঞ্চুরি। শেষ পর্যন্ত নাবিল সামাদের বলে আউট হওয়ার আগে ৭৯ বল খেলে ১৫টি চার ও দুটি ছক্কায় ১০৬ করেন তিনি। লিস্ট ‘এ’ ক্যারিয়ারে এটি তার পঞ্চম সেঞ্চুরি।

সৌম্য’র পাশাপাশি এদিন আক্রমণাত্মক ছিলেন আরেক ওপেনার জহুরুলও। তিনি ৮৩ বলে ৭৫ রান করেন। এ রিপোর্ট লেখা পর্যন্ত ৩৯ ওভার শেষে ৩ উইকেট হারিয়ে ২৭৪ রান করেছে টসে জিতে ব্যাটিংয়ে নামা আবাহনী।

বাংলাদেশ সময়: ১২০০ ঘণ্টা, ২১ এপ্রিল, ২০১৯
এমএমএস

ক্লিক করুন, আরো পড়ুন: ক্রিকেট
ksrm
সিলেটে মোটরসাইকেল দুর্ঘটনায় প্রাণ গেলো যুবকের
সিরাজগঞ্জে অবৈধভাবে বালু উত্তোলনের দায়ে জরিমানা
পাথরঘাটায় ৫ লাখ ৭০ হাজার মিটার কারেন্ট জাল জব্দ
বঙ্গোপসাগরে ট্রলারে ডাকাতি, দুই জেলেকে সাগরে নিক্ষেপ
সিঙ্গাপুরের উদ্দেশে ঢাকা ছাড়লেন সাঈদ খোকন


গাজীপুরে বাসচাপায় পোশাক শ্রমিক নিহত, বাসে আগুন
পণ্য পরিবহনের আড়ালে ফেনসিডিলের ব্যবসা
জঙ্গি দমন হয়েছে, এবার মাদক দমন: স্বরাষ্ট্রমন্ত্রী
বগুড়ায় নারীকে গলাকেটে হত্যা
ফুলবাড়ী দিবস: আজও বাস্তবায়ন হয়নি ৬ দফা চুক্তি