নঁতের বিপক্ষে হেরে আরও অপেক্ষায় পিএসজি

স্পোর্টস ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম

ছবি: সংগৃহীত

walton

শিরোপা জিততে পিএসজির দরকার মাত্র এক পয়েন্ট। তবে দুই ম্যাচে হেরে অপেক্ষা শুধু বাড়িয়েই যাচ্ছে লিগ ওয়ানের সেরা দলটির। সর্বশেষ নঁতের বিপক্ষে শুরুতে এগিয়ে গিয়েও শেষ পর্যন্ত ৩-২ গোলের হার নিয়ে মাঠ ছাড়ে টমাস টুখেলের শিষ্যরা।

php glass

এ নিয়ে টানা তিন ম্যাচে জয় বঞ্চিত পিএসজি। এ মাসের শুরুতে স্ত্রাসবুর্গের বিপক্ষে জয় পেলেই শিরোপা ঘরে তুলতে পারতো তারা। তবে ২-২ গোলে ড্র করে বসে। আর এ সপ্তাহের প্রথমে লিলের বিপক্ষে ড্র করলেই হতো। কিন্তু ৫-১ গোলে বিধ্বস্ত হয়। এবার ফের হার।

নেইমার ও এডিনসন কাভানি ইনজুরির কারণে দীর্ঘদিন মাঠের বাইরে। বুধবার দলের আরেক তারকা স্ট্রাইকার কিলিয়ান এমবাপ্পেকেও বিশ্রামে রাখা হয়। তবে ১৯ মিনিটে দানি আলভেসের গোলে প্যারিসের দলটিই প্রথমে এগিয়ে যায়।

২২ মিনিটে অবশ্য দিয়েগো কার্লোসের গোলে সমতা পায় নঁতে। মাঝে ৪৪ মিনিটে ওয়ারিস স্বাগতিকদের এগিয়ে নেন। আর বিরতির ঠিক পরেই কার্লোস নিজের জোড়া গোল পূর্ণ করে লিড আরও বাড়ান। তবে শেষ দিকে মেতেহান গুকলু একটি গোল করলেও দলের হার এড়াতে পারেনি পিএসজি।

লিগে ৩২ ম্যাচে ২৬ জয়, তিন ড্রয় ও সমান হারে ৮১ পয়েন্ট নিয়ে শীর্ষে আছে পিএসজি। ১৭ পয়েন্ট কম নিয়ে দ্বিতীয়স্থানে লিল।

বাংলাদেশ সময়: ১০২৮ ঘণ্টা, ১৮ এপ্রিল, ২০১৯
এমএমএস

ক্লিক করুন, আরো পড়ুন: ফুটবল
মানিকগঞ্জে বাসচাপায় গার্মেন্টস কর্মী নিহত
উত্তরায় পিস্তল-ইয়াবাসহ আটক ৩
নিজেকে নয়, আসগরকেই অধিনায়ক মানেন গুলবাদিন!
নাগেশ্বরীতে বিরল প্রজাতির প্রাণী বনরুই উদ্ধার
’৯২ বিশ্বকাপে খরা কাটাল পাকিস্তান


বেগমগঞ্জে সম্পত্তি বিরোধে গৃহবধূকে গণধর্ষণ, গ্রেফতার ৩
আন্তর্জাতিক সঙ্গীত সভায় বন্যা
বরিশালে বিদ্যুৎস্পৃষ্ট হয়ে যুবকের মৃত্যু
শেখ হাসিনার নামে চট্টগ্রাম কলেজে ছাত্রীহোস্টেল উদ্বোধন
দেড় লাখ পরিবারের মুখে হাসি ফোটাবে ভিজিএফ’র চাল