php glass

নিউজিল্যান্ডে ভালো করায় বিশ্বকাপ দলে আবু জায়েদ

স্পোর্টস ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম

বাংলাদেশের বিশ্বকাপ দলে রাহি

walton

ক্যারিয়ারের শুরু থেকেই দারুণ গতি দিয়ে মুগ্ধ করেছেন আবু জায়েদ রাহি। লম্বা রানআপের সঙ্গে তার বলে সুইংও বেশ ভালো। এছাড়া বাংলাদেশের সর্বশেষ নিউজিল্যান্ড সফরে ভালো বল করে প্রশংসা কুড়িয়েছেন।

আসছে ওয়ানডে বিশ্বকাপ অনুষ্ঠিত হবে ইংল্যান্ডের মাটিতে। আর সেখানে বরাবরই পেসারদের দাপট চলে। এসব কথা বিবেচনা রেখেই রাহিকে বাংলাদেশের ১৫ সদস্যের বিশ্বকাপ স্কোয়াডে রাখা হয়েছে বলে জানান প্রধান নির্বাচক মিনহাজুল আবেদীন নান্নু।

আরও পড়ুন..বাংলাদেশের বিশ্বকাপ দল ঘোষণা, চমক আবু জায়েদ

যদিও আন্তর্জাতিক ক্রিকেটে রাহির এখনও ওয়ানডেতে অভিষেক হয়নি। ৫টি টেস্ট ও ৩টি টি-টোয়েন্টি খেলেছেন তিনি। তবে নিউজিল্যান্ড ও ইংল্যান্ডের কন্ডিশন কাছাকাছি হওয়াতেই কপাল খুলেছে তার। কিউইদের মাটিতে ওয়েলিংটন টেস্টে ৩ উইকেট নিয়ে ভক্তদের সমর্থন পেয়েছিলেন।দল ঘোষণা করেন প্রধান নির্বাচক মিনহাজুল আবেদীন নান্নু-ছবি: শোয়েব মিথুনআগামী ৩০ মে বিশ্বকাপের পর্দা উঠবে। আর ২ জুন লন্ডনের কেনিংটন ওভালে দক্ষিণ আফ্রিকার বিপক্ষে নিজেদের প্রথম ম্যাচ খেলবে বাংলাদেশ।

১৫ সদস্যের বাংলাদেশের বিশ্বকাপ দল: মাশরাফি বিন মর্তুজা (অধিনায়ক), তামিম ইকবাল, লিটন দাস, সৌম্য সরকার, সাকিব আল হাসান, মুশফিকুর রহিম, মাহমুদউল্লাহ রিয়াদ, মোহাম্মদ মিঠুন, মোহাম্মদ সাইফউদ্দিন, রুবেল হোসেন, মোস্তাফিজুর রহমান, মেহেদি হাসান মিরাজ, আবু জায়েদ রাহি, সাব্বির রহমান, মোসাদ্দেক হোসেন সৈকত।

বাংলাদেশ সময়: ১২৩০ ঘণ্টা, এপ্রিল ১৬, ২০১৯
এমএমএস 

ক্লিক করুন, আরো পড়ুন: ক্রিকেট
ksrm
রামগঞ্জে পানিতে ডুবে শিশুর মৃত্যু
শেবাচিম হাসপাতালে আরেক ডেঙ্গুরোগীর মৃত্যু
ভিসি ও সমাবর্তনে আটকা চাকসু-জকসু, শাকসু’র খবর নেই
রামগতিতে ৩০ লাখ টাকার কারেন্টজালে অগ্নিসংযোগ
নতুন বছরেই কৃষিপণ্য পরিবহনে বিশেষ ৪ ট্রেন 


পর্যটকদের হাতছানি দিচ্ছে ‘অন্তেহরি জলের গ্রাম’
হারিয়ে যাচ্ছে শরতের কাশফুল
ফ্রিতে ফিওরেন্তিনায় ফ্রাঙ্ক রিবেরি
টেকনাফে ‘বন্দুকযুদ্ধে’ ২ রোহিঙ্গা মাদককারবারি নিহত
ভর্তি জালিয়াতি: তৎপর পুলিশ-ঢাবি, থাকবে রাডার স্ক্যানিং