‘মেসিকে ট্রেনের মতো ধাক্কা দিয়েছে স্মলিং’

স্পোর্টস ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম

ছবি: সংগৃহীত

walton

শান্ত মেজাজের ফুটবলার হিসেবে লিওনেল মেসির বরাবরই খ্যাতি রয়েছে। তবে মাঠে তার সঙ্গে বাজে ট্যাকেল করে কুখ্যাতি কুড়িয়েছেন অনেকে। সর্বশেষ এই তালিকায় যোগ দিলেন ম্যানচেস্টার ইউনাইটেডের ডিফেন্ডার ক্রিস স্মলিং। তার কনুইয়ের ধাক্কায় চোখ ও নাকে চোট পেয়েছেন মেসি।

php glass

ঘটনাটি চ্যাম্পিয়নস লিগের কোয়ার্টায়ার ফাইনালের প্রথম লেগের। যেখানে ম্যানইউর মাঠ ওল্ড ট্রাফোডে অতিথি হিসেবে খেলতে যায় বার্সেলোনা। ম্যাচটি বার্সা ১-০তে জিতলেও চোট নিয়ে মাঠ ছাড়েন অধিনায়ক মেসি। এর ফলে লিগের ম্যাচে হুয়েস্কার বিপক্ষে বিশ্রামে থাকতে হতে পারে তার।

মেসি না থাকলেও শনিবার রাতের এই ম্যাচে আরেক স্ট্রাইকার লুইস সুয়াজে খেলবেন। এছাড়া দলের তৃতীয় স্ট্রাইকার উসমান দেম্বেলে হ্যামিস্ট্রংয়ের চোট কাটিয়ে ফিরছেন।

সেই ম্যাচ শেষে অবশ্য কোনো ধরনের শাস্তির মুখে পড়তে হয়নি স্মলিংকে। তিনি জানান, মেসির সঙ্গে তার এই সংঘর্ষটি ছিল নিছক দুর্ঘটনা। তবে স্মলিংয়ের পক্ষে আজব এক যুক্তি দিয়েছেন রেড ডেভিলসদের সাবেক কোচ হোসে মরিনহো। তার মতে স্মলিংয়ের লম্বা হাতের কারণেই এমনটি ঘটেছে।

এদিকে লিগের ম্যাচে বিশ্রামে থাকলেও এই সপ্তাহে চ্যাম্পিয়নস লিগের কোয়ার্টার ফাইনালের ফিরতি পর্বে মেসিকে পাওয়া যাবে। এমনটিই জানান বার্সা কোচ আর্নেস্তো ভালভার্দে। তবে ম্যানইউ ডিফেন্ডার স্মলিংকে তার মোটেও পছন্দ হয়নি, ‘মেসির বিশ্রামের (হুয়েস্কার বিপক্ষে) সম্ভাবনা রয়েছে, কনুইয়ের আঘাতটি ছিল বাজে, ব্যাপারটা এমন যে কোনো ট্রেন তোমার ওপর দিয়ে গেল। তার সঙ্গে আমি কথা বলেছি এবং তাকে বিশ্রাম দেওয়ার সম্ভাবনা আছে।

বাংদেশ সময়: ১৩২৫ ঘণ্টা, ১৩ এপ্রিল, ২০১৯
এমএমএস

ক্লিক করুন, আরো পড়ুন: ফুটবল মেসি
রাজশাহীর ৭ প্রতিষ্ঠানকে ৫৮ হাজার টাকা জরিমানা
টার্মিনালেই বাস-চালকের কাগজপত্র দেখার নির্দেশ
পাস করেও কলেজে আবেদনের সুযোগ পাচ্ছেনা ৫৯ শিক্ষার্থী
গাইবান্ধায় ধানের বস্তা মাথায় নিয়ে বিক্ষোভ
মেহেরপুর সীমান্ত থেকে আগ্নেয়াস্ত্র উদ্ধার


শেষ হলো চট্টগ্রামের প্রথম উন্মুক্ত বিতর্ক প্রতিযোগিতা
না’গঞ্জে বুড়িগঙ্গা তীরে অর্ধশতাধিক অবৈধ স্থাপনা উচ্ছেদ
মোদীর শপথ অনুষ্ঠানে যোগ দেবেন মোজাম্মেল হক
১৯৯৬ বিশ্বকাপের লঙ্কান রূপকথা
ক্রিকেট বিশ্বকাপ ২০১৯

১৯৯৬ বিশ্বকাপের লঙ্কান রূপকথা

ঢাকাবাসীর নির্বিঘ্ন ঈদ উদযাপনে তৎপর পুলিশ