মুক্তিযোদ্ধার সঙ্গে ড্র করলো মোহামেডান

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম

মোহামেডান-মুক্তিযোদ্ধা ম্যাচের একটি মুহূর্ত/ছবি: বাংলানিউজ

walton

গোপালগঞ্জ: এর আগের তিন ম্যাচেই হার। এ ম্যাচটা মোহামেডান স্পোর্টিং ক্লাবের জন্য ছিল হারের যন্ত্রণা থেকে মুক্ত হবার উপলক্ষ। তাতে পুরো সফলতা না পেলেও অন্তত স্বস্তির ড্র নিয়ে মাঠ ছাড়া সম্ভব হয়েছে। মুক্তিযোদ্ধা সংসদ ক্রীড়া চক্রের সঙ্গে ১-১ গোলে ড্র করেছে ঐতিহ্যবাহী ক্লাবটি।

php glass

গোপালগঞ্জের শেখ ফজলুল হক মনি স্টেডিয়ামেন শুক্রবার (১২ এপ্রিল) বেলা সাড়ে ৩ টায় অনুষ্ঠিত ম্যাচের ৬৭ মিনিটে এগিয়ে যায় মুক্তিযোদ্ধা। জাপানী মিডফিল্ডার ইউসুকে কাতোর পাস থেকে বল পেয়ে প্লেসিং শটে গোলে করে দলকে এগিয়ে দেন আইভরিকোস্টের ফরোয়ার্ড বালো ফামুসা। 

খেলার অতিরিক্ত সময়ের শেষ মিনিটে ডি-বক্সের মধ্যে মুক্তিযোদ্ধার মোহাম্মদ তরিকুল ইসলামের হাতে বল লাগলে পেলান্টির বাঁশি বাজান রেফারি। মোহামেডানের নাইজেরিয়ান ফরোয়ার্ড চিগোজাই কিংসলে পেলান্টি থেকে গোল পরিশোধ করেন।
 
এ ড্র’র পর ১১ খেলায় ৪ জয় নিয়ে মুক্তিযোদ্ধার পয়েন্ট ১৫। সমান সংখ্যক খেলায় মোহামাডানের ঝুলিতে রয়েছে ১ জয়ের বিপরিতে ৩ ড্র ও ৭ পরাজয়ের মাধ্যমে ৬ পয়েন্ট। 

দিনের আরেক খেলায় নোয়াখালীর শহীদ ভুলু স্টেডিয়ামে নোফেল স্পোর্টিংকে ৩-০ গোলে হারিয়েছে চট্টগ্রাম আবাহনী। ১১ ম্যাচে ১৪ পয়েন্ট নিয়ে সপ্তম স্থানে চট্টগ্রাম আবাহনী। আর নবাগত নোফেল ১১ ম্যাচে ৮ পয়েন্ট নিয়ে আছে ১০-এ।

বাংলাদেশ সময়: ২০৩৬ ঘণ্টা, এপ্রিল ১২, ২০১৯
এমএইচএম

ক্লিক করুন, আরো পড়ুন: ফুটবল
মিরপুরে সিঁড়ির ফাঁক দিয়ে পড়ে নারীর মৃত্যু
সৈয়দ আশরাফ ছিলেন তেজোদীপ্ত ও সাহসী: কৃষিমন্ত্রী
কাজী শুভ’র ‘ভুলিয়া না যাইও’
মোদীকে ইমরানের ফোন, একসঙ্গে কাজ করার আহ্বান
পুণ্যময় রমজানে রিজিকে লাগে বরকতের ছোঁয়া


বিএনপির সিদ্ধান্তের কোনো ঠিক নেই: নাসিম
বরিশালে স্কুলছাত্রীর রহস্যজনক মৃত্যু
কৃষিখাতে উৎপাদন বাড়াতে প্রশিক্ষণ দেবে এনপিও
শিবগঞ্জে আম বাগান মনিটরিং টিম গঠন
আনন ফাউন্ডেশনের ২৯তম শিশুসাহিত্য আসর অনুষ্ঠিত