পিএসজির শিরোপা প্রতীক্ষা বাড়িয়ে দিলো স্ট্রাসবুর্গ

স্পোর্টস ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম

ড্র করলো পিএসজি। ছবি: সংগৃহীত

walton

শিরোপার অনেকটাই কাছে পৌঁছে গেছে লন্ডন ভিত্তিক ক্লাব প্যারিস সেইন্ট জার্মেই (পিএসজি)। কিন্তু এই মুহূর্তেই ফরাসি লিগ ওয়ানে হোঁচট খেলো দলটি।

php glass

রোববার (০৭ এপ্রিল) রাতে স্ট্রাসবুর্গের বিপক্ষে ২-২ গোলে ড্র নিয়েই মাঠ ছেড়েছে নেইমারবিহীন পিএসজি। ডিসেম্বরে প্রথম লেগেও স্ট্রাসবুর্গের মাঠে ১-১ গোলে ড্র করে টমাস টুখেলের দল। ফলে শিরোপা নিশ্চিত হতে আরও কিছুটা অপেক্ষা করতে হবে ফরাসি দলটিকে।

ঘরের মাঠে ম্যাচের ১৩ মিনিটে এগিয়ে যায় পিএসজি। এরিক মাক্সিম চুপো-মোটিং করেন দলের প্রথম গোলটি। তবে এগিয়ে থেকে বেশি সময় থাকতে পারেনি। ২৬ মিনিটে পেনাল্টি বক্সের কাছ থেকে স্ট্রাসবুর্গকে সমতায় ফেরান ফরোয়ার্ড নুনো দ্য কস্তা।

সমতায় থেকে দুদলই আক্রমন-পাল্টা আক্রমণে ম্যাচ জমিয়ে তোলে। ৩৮ মিনিটে আবারো গোল খেয়ে বসে পিএসজি। পিছিয়ে থেকেই বিরতিতে যায় পিএসজি। ফিরে এসে আক্রমণের ধার আরও বাড়িয়ে দেয় তারা।

একাধিক সুযোগ হারানোর পর শেষ পর্যন্ত ৮২ মিনিটে সমতায় ফেরে পিএসজি। জুলিয়ান ড্রাক্সলারের কর্নারে হেডে গোল করেন জার্মান ডিফেন্ডার থিলো কেরার।

এই ড্র নিয়েই শেষ পর্যন্ত মাঠ ছাড়তে হয় দুই দলকেই। ৩০ ম্যাচে ২৬ জয় ৩ ড্র আর ১ হার নিয়ে ৮১ পয়েন্ট নিয়ে শীর্ষেই আছে পিএসজি। আর এক ম্যাচ কম খেলে ৬১ পয়েন্ট নিয়ে দ্বিতীয় স্থানে আছে লিল। ২০ পয়েন্ট এগিয়ে থেকে ধরাছোঁয়ার বাইরেই আছে পিএসজি।

বাংলাদেশ সময়: ১২১৮ ঘণ্টা, এপ্রিল ০৮, ২০১৯
এমকেএম

ক্লিক করুন, আরো পড়ুন: ফুটবল পিএসজি
দুর্বৃত্তের হামলায় মহিলা আইনজীবী নিহত
মালিবাগে পুলিশের গাড়িতে হামলার ঘটনা তদন্তে সিটিটিসি
উত্তরায় চুরির মামলায় নারীসহ গ্রেফতার ৫
কালিগঞ্জে মেজ ভাইয়ের দায়ের কোপে সেজ ভাই নিহত
পণ্ডিত ও দার্শনিক ইবনে খালদুনের জন্ম


বৃষ্টিতে পণ্ড দক্ষিণ আফ্রিকা-উইন্ডিজ প্রস্তুতি ম্যাচ
জামালপুরে সড়ক দুর্ঘটনায় নিহত ১, আহত ৫
গুলিস্তানে ছিনতাইকারী চক্রের ৫ সদস্য আটক
ঈদের পোশাকের টাকা না দেয়ায় ছেলের হাতে প্রাণ গেলো মায়ের
‘ওয়ার্ল্ড প্রেস ফ্রিডম ডে ২০১৯’ উদযাপন