php glass

দেশে ফিরিয়ে আনা হবে সাকিবকে!

স্পোর্টস ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম

সাকিব আল হাসান। ছবি: সংগৃহীত

walton

ইন্ডিয়ান প্রিমিয়ার লিগের (আইপিএল) গেলো আসরটি ব্যাটে-বলে দারুণ কাটলেও এ বছর তেমনটা হলো না সাকিব আল হাসানের জন্য। গেলো আসরে ১৭ ম্যাচ খেলে ব্যাট হাতে করেন ২৩৯ রান আর বল হাতে নেন ১৪টি উইকেট। কিন্তু চলমান আসরে ভিন্ন চিত্রই দেখা যাচ্ছে।

সাকিবের দল সানরাইজার্স হায়দ্রাবাদ ইতিমধ্যে পাঁচটি ম্যাচ খেলে ফেললেও সাকিবের সুযোগ হয়েছে মাত্র একটিতে। বিদেশি তারকা ক্রিকেটারে ঠাসা হায়দ্রাবাদ দলে সাকিবের সুযোগ পাওয়া কষ্টকরই হয়ে উঠছে।

মূলত ইনজুরি থেকে ফেরার পর বিশ্বকাপের প্রস্তুতি হিসেবেই সাকিবকে আইপিলে পাঠানোর সিদ্ধান্ত নেন বাংলাদেশ ক্রিকেট বোর্ড (বিসিবি)। কিন্তু ম্যাচ না খেলে সাইট বেঞ্চে বসে থাকায় প্রস্তুতিও হচ্ছে না ভেবেই তাকে দেশে ফিরিয়ে আনার কথা ভাবছে বিসিবি। 

শনিবার (৬ এপ্রিল) হোটেল প্যান প্যাসিফিক সোনারগাঁওয়ে বিএসপিএ’র স্পোর্টস অ্যাওয়ার্ড অনুষ্ঠানে এমন আভাসই দেন বিসিবি সভাপতি নাজমুল হাসান পাপন। বলেন, ‘বিশ্বকাপ যেহেতু ৫০ ওভার, টি-টোয়েন্টির সঙ্গে তাই এর বড় পার্থক্য। তবে আইপিএলে ও যদি খেলার মধ্যে থাকত, ম্যাচ প্র্যাকটিস ওর জন্য বড় একটা ফ্যাক্টর হতো।’

‘ও যেহেতু একটা লম্বা গ্যাপে ছিল, আমাদের ধারণা ছিল ও ম্যাচ প্র্যাকটিসে থাকলে ওটা ওর জন্য কাজে দেবে। কিন্তু যেহেতু টিম কম্বিনেশনের কারণে খেলা হচ্ছে না তার (সাকিবের), সে ক্ষেত্রে আমি মনে করি আমাদের যখনই ক্যাম্প শুরু হবে, সঙ্গে সঙ্গেই তাকে ফেরত নিয়ে আসাটাই ভালো হবে।’

বাংলাদেশ সময়: ১৭৩৬ ঘণ্টা, এপ্রিল ০৭, ২০১৯
এমকেএম

ক্লিক করুন, আরো পড়ুন: ক্রিকেট সাকিব আল হাসান
রাজধানীতে দু’টি বোমা নিষ্ক্রিয় করলো পুলিশ
ভোলাহাটে মহানন্দা নদীর ডানতীর রক্ষা বাঁধে ভাঙন
কোহলি-রোহিতদের কোচ হচ্ছেন জয়াবর্ধনে!
হাওরে নিখোঁজ কলেজছাত্রের মরদেহ উদ্ধার
ইভিএমে ভোটদান শেখাতে শিক্ষার্থীদের সহায়তা নিতে চায় ইসি


৬ মাসে চট্টগ্রাম বিআরটিএতে চার হাজার মামলা
রাজধানীতে বাসের ধাক্কায় নিহত ২
ছোটপর্দায় আজকের খেলা
ইবিতে নতুন ৩ সহকারী প্রক্টর নিয়োগ
টেকনাফে ‘বন্দুকযুদ্ধে’ রোহিঙ্গাসহ নিহত ২