php glass

উত্তরাকে হারিয়ে সপ্তম জয় পেল প্রাইম দোলেশ্বর

স্পোর্টস ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম

ফাইল ফটো

walton

উত্তরা স্পোর্টিং ক্লাবকে ৫ উইকেটে হারিয়ে ঢাকা প্রিমিয়ার লিগে (ডিপিএল) নিজেদের সপ্তম জয় তুলে নিল প্রাইম দোলেশ্বর স্পোর্টিং ক্লাব। দলের জয়ে দারুণ বল করা সাদ নাসিম ম্যাচ সেরা হন।

রোববার (০৭ এপ্রিল) ফতুল্লার খান সাহেব ওসমান আলী স্টেডিয়ামে প্রথমে ব্যাট করা উত্তরা দোলেশ্বর বোলারদের তোপে মাত্র ১৬০ রানে গুটিয়ে যায়। জবাবে ৫ উইকেট হারিয়ে ও ৭১ বল বাকি থাকতে ১৬১ করে জয়ের বন্দরে পৌঁছে যায় ফরহাদ রেজার নেতৃত্বে প্রাইম দোলেশ্বর।

জয়ের লক্ষ্যে খেলতে নেমে ফরহাদ হোসেন ও মার্শাল আইয়ুবের হাফসেঞ্চুরিতে ভর করে উৎসবে মাতে প্রাইম দোলেশ্বর। ফরহাদ ৯৬ বলে ৩টি চারের সাহায্যে সর্বোচ্চ ৫৯ রান করেন। আর মার্শাল ৭৫ বলে ৪টি চারে ৫৪ রান করেন।

উত্তরার বোলারদের মধ্যে সর্বোচ্চ ৩টি উইকেট পান সাজ্জাদ হোসেন। এছাড়া নাইমুল ইসলাম ও মিনহাজ খান একটি করে উইকেট দখল করেন।

টসে হেরে এর আগে প্রথমে ব্যাট করতে নেমে দোলেশ্বরের বোলারদের নিয়ন্ত্রিত বোলিংয়ের সামনে টিকতেই পারেনি উত্তরার ব্যাটসম্যানরা। দলের হয়ে সর্বোচ্চ ৩৬ রান করেন মিনহাজুল আবেদীন। আর কেউ বলার মতো স্কোর করতে না পারায় দলীয় সংগ্রহ বড় করা হয়নি তাদের।

সাদ নাসিম ১০ ওভারে ৪২ রানের বিনিময়ে ৪টি উইকেট নেন। মাহমুদুল হাসান দুটি উইকেট তুলে নেন। এছাড়া ফরহাদ রেজা ও আরাফাত সানী একটি করে উইকেট দখল করেন।

১০ ম্যাচে ৭ জয়, ৩ হার ও ১৪ পয়েন্ট নিয়ে লিগ টেবিলের চারে রয়েছে প্রাইম দোলেশ্বর। সমান ম্যাচে মাত্র দুটিতে জয় পওয়া উত্তরা রয়েছে তলানিতে।

বাংলাদেশ সময়: ১৫১৫ ঘণ্টা, ০৭ এপ্রিল, ২০১৯
এমএমএস

ক্লিক করুন, আরো পড়ুন: ক্রিকেট
মানিকগঞ্জে কলেজ ছাত্রীর মৃত্যু
ঢাকার নতুন ফরাসি রাষ্ট্রদূত জ্যঁ-ম্যারি শু
হাইটেক সিটিতে বায়ো-টেকনোলজি নিয়ে কাজ করবে ওরিক্স
সাভারে নিয়ন্ত্রণ হারিয়ে প্রাইভেটকার নদে, হতাহতের শঙ্কা
‘কর্নেল তাহের দেশপ্রেমিক, জিয়া বিশ্বাসঘাতক’


ছাগলনাইয়ায় ২ মরদেহ উদ্ধার
নিরাপদ খাদ্য কর্তৃপক্ষ ও বিআরটিসিতে নতুন চেয়ারম্যান
প্রিয়াঙ্কা চোপড়ার ধুমপানের ছবি ভাইরাল
ছোট ফেনী নদীতে কৃষক নিখোঁজ
কোরবানির বর্জ্য ব্যবস্থাপনায় ফ্রি ব্যাগ, ৪ লাখ লিফলেট