php glass

জোসেফের বিধ্বংসী বোলিংয়ে হারলো হায়দ্রাবাদ

স্পোর্টস ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম

জোসেফকে ঘিরে মুম্বাই ইন্ডিয়ান্সের উল্লাস, ছবি: সংগৃহীত

walton

আলজারি জোসেফের বিধবংসী বোলিংয়ে লো-স্কোরিং ম্যাচেও সানরাইজার্স হায়দ্রাবাদকে ৪০ রানের বিশাল ব্যবধানে হারিয়েছে মুম্বাই ইন্ডিয়ান্স। দুর্দান্ত বোলিং করে ক্যারিবীয় পেসার জোসেফ ম্যাচ সেরাও নির্বাচিত হয়েছেন। 

রাজীব গান্ধী স্টেডিয়ামে প্রথমে ব্যাট করে মুম্বাই নির্ধারিত ২০ ওভার শেষে ৭ উইকেট হারিয়ে ১৩৬ রান করে। জবাবে ব্যাট করতে নেমে ১৭.৪ ওভারে ৯৬ রানে গুটিয়ে যায় হায়দ্রাবাদ।

১৩৭ রানের টার্গেটে ব্যাটিং করতে নেমে জোসেফের তাণ্ডব দেখেন হায়দ্রাবাদ ব্যাটসম্যানরা। দলের হয়ে সর্বোচ্চ ২০ রান করেন দীপক হোডা। তবে আর কেউই বলার মতো স্কোর করতে না পারায় দলীয় শত রানও করতে পারেনি স্বাগতিকরা।

৩.৪ ওভার করা জোসেফ একটি মেডেনসহ মাত্র ১২ রান দিয়ে ছয়টি উইকেট তুলে নেন। রাহুল চাহার দুইটি উইকেট পান। এছাড়া জেসন বেহরেন্ড্রফ ও জসপ্রিত বুমরাহ একটি করে উইকেট দখল করেন।

টসে হেরে এর আগে প্রথমে ব্যাট করতে নেমে হায়দ্রাবাদ বোলারদের তোপের মুখে পড়েন মুম্বাইর ব্যাটসম্যানরা। আসা-যাওয়ার মিছিলে টপঅর্ডারের কেউই সুবিধে করতে পারেননি। তবে শেষ দিকে কাইরন পোলার্ডের ঝড়ো ব্যাটে ১৩৬ রানের কোনো রকম সংগ্রহ পায় সফরকারী দলটি।

ক্যারিবীয় তারকা পোলার্ড ২৬ বলে দুইটি চার ও চারটি ছক্কায় ৪৬ রানে অপরাজিত থাকেন। দলের হয়ে দ্বিতীয় সর্বোচ্চ ১৮ বলে ১৯ করেন ওপেনার কুইন্টন ডি কক।

হায়দ্রাবাদ বোলারদের মধ্যে সর্বোচ্চ দুইটি উইকেট পান সিদার্থ কোউল। এছাড়া একটি করে উইকেট দখল করেন ভুবেনশবর কুমার, সন্দীপ শর্মা, মোহাম্মদ নবী ও রশিদ খান।

বাংলাদেশ সময়: ০০৪৫ ঘণ্টা, এপ্রিল ০৭, ২০১৯
এমএমএস/টিএ

ক্লিক করুন, আরো পড়ুন: ক্রিকেট আইপিএল খেলা
রাজধানীতে দু’টি বোমা নিষ্ক্রিয় করলো পুলিশ
ভোলাহাটে মহানন্দা নদীর ডানতীর রক্ষা বাঁধে ভাঙন
কোহলি-রোহিতদের কোচ হচ্ছেন জয়াবর্ধনে!
হাওরে নিখোঁজ কলেজছাত্রের মরদেহ উদ্ধার
ইভিএমে ভোটদান শেখাতে শিক্ষার্থীদের সহায়তা নিতে চায় ইসি


৬ মাসে চট্টগ্রাম বিআরটিএতে চার হাজার মামলা
রাজধানীতে বাসের ধাক্কায় নিহত ২
ছোটপর্দায় আজকের খেলা
ইবিতে নতুন ৩ সহকারী প্রক্টর নিয়োগ
টেকনাফে ‘বন্দুকযুদ্ধে’ রোহিঙ্গাসহ নিহত ২