চেলসি তারকা হ্যাজার্ডকেই বেছে নিলেন জিদান!

স্পোর্টস ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম

এডেন হ্যাজার্ড-ছবি: সংগৃহীত

walton

নেইমার, এমবাপ্পে থেকে শুরু করে আরও অনেকের নামই শোনা যাচ্ছিল। কিন্তু শেষ পর্যন্ত এডেন হ্যাজার্ডের ভাগ্যেই শিকে ছিড়তে চলেছে। দীর্ঘদিনের গুঞ্জন বাস্তবে রূপ দিয়ে এই বেলজিয়ান ফরোয়ার্ডকেই বেছে নিচ্ছে রিয়াল মাদ্রিদ। এমনটাই জানিয়েছে স্প্যানিশ সংবাদ মাধ্যম মার্কা।

php glass

কয়েকদিনের মধ্যে রিয়াল মাদ্রিদ সফরে যাচ্ছেন হ্যাজার্ড। সেখানেই চুক্তির বাকি আলোচনা ও চুক্তির আনুষ্ঠানিকতা শেষ হবে বলে জানা গেছে। এরইমধ্যে চেলসি ও রিয়াল নিজেদের মধ্যে এ ব্যাপারে ঐক্যমত্যে পৌঁছেছে বলেও জানিয়েছেন মার্কা।

গত মাসেই দ্বিতীয়বারের মতো রিয়াল মাদ্রিদের প্রধান কোচের দায়িত্বে ফিরেছেন জিনেদিন জিদান। দায়িত্ব নেওয়ার আগেই তিনি জানিয়ে দিয়েছিলেন, দল-বদলের বাজার থেকে খেলোয়াড় কেনার একক ক্ষমতা থাকতে হবে তার হাতে। সে মোতাবেক আলোচনাও চালিয়ে যাচ্ছেন তিনি।

তবে চুক্তির অংকটা ঠিক কত তা প্রকাশ করেনি মার্কা। কিন্তু দলের সেরা তারকাকে যে বড় অংকের অফারেই ছাড়তে চলেছে চেলসি, তা মোটামুটি নিশ্চিত।

মার্কার প্রতিবেদন যদি সত্য হয় , তাহলে হ্যাজার্ড এরইমধ্যে রিয়ালে যাওয়ার প্রস্তুতি সেরে রেখেছেন। আর তাকে চেলসির কাছ থেকে কিনে নেওয়ার মতো আর্থিক সামর্থ্য রিয়ালেরই আছে।

এক সপ্তাহ আগেই নাকি হ্যাজার্ডের সঙ্গে আলোচনায় বসার জন্য রিয়াল কর্তৃপক্ষকে বলেছিলেন জিদান। হ্যাজার্ড নিজেও রিয়ালে পাড়ি দিতে মুখিয়ে ছিলেন। তাছাড়া জিদানও দলে হ্যাজার্ডের মতো বড় তারকাকে ভেড়ানোর ইঙ্গিত দিয়ে রেখেছিলেন।

গত গ্রীষ্মেই চেলসির কাছ থেকে হ্যাজার্ডকে কিনতে চেয়েছিল রিয়াল। কিন্তু এজন্য ২০০ মিলিয়ন ইউরো দাবি করে বসে ব্লুস’রা। তবে লস ব্ল্যাঙ্কোসরা সেসময় এত বিপুল পরিমাণ অর্থ খরচ করতে অপারগতা প্রকাশ করে।

মৌসুমের শুরুতে জিদান ও রোনালদো বিদায় নেওয়ার পর থেকেই ধুঁকছে রিয়াল। হুলেন লোপেতেগি আর সান্তিয়াগো সোলারির অধীনে সাম্প্রতিক ইতিহাসে সবচেয়ে বাজে সময় অতিবাহিত করেছে স্পেনের সবচেয়ে সফল ক্লাবটি। এরইমধ্যে চলতি মৌসুমে সম্ভাব্য সকল শিরোপা হাতছাড়া হয়ে গেছে। ভুলে যাওয়ার মতো এক মৌসুমে দুই কোচকে বরখাস্তও করেছে।

দুই কোচের ব্যর্থতায় ডুবতে বসা রিয়াল টানা তিনবার ইউরোপা সেরার মুকুট জিতিয়ে আনা জিদানের হাতেই ফের দায়িত্ব সঁপে স্বস্তি খুঁজছে। চলতি মৌসুমে আর কোনো শিরোপা জেতার সুযোগ না থাকলেও আসন্ন মৌসুমে বেশ প্রস্তুতি নিয়েই মাঠে নামতে চান জিদান। এজন্য স্কোয়াডে বড় তারকা যুক্ত করতে হবে। হ্যাজার্ডই হয়তো সেই বড় তারকা হতে চলেছেন।

বাংলাদেশ সময়: ১৬২৭ ঘণ্টা, এপ্রিল ০৬, ২০১৯
এমএইচএম/এমএমএস

ক্লিক করুন, আরো পড়ুন: ফুটবল
নদীপাড়ের বাণিজ্যকেন্দ্র ঐতিহ্যবাহী উৎরাইল হাট!
বরিশালের সড়কে প্রথমবার থ্রিডি জেব্রা ক্রসিং
প্লেনের চেয়ে দ্রুতগতিতে ছুটবে চীনের ট্রেন!
প্রিয় নজরুল 
ত্রিশালে শুরু হচ্ছে ৩ দিনব্যাপী নজরুল জন্মজয়ন্তী উৎসব


তাকে চাই আগে | আলেক্স আলীম
নিহত ১২ বাংলাদেশি শান্তিরক্ষীকে সম্মান জানালো জাতিসংঘ
স্কুলছাত্রীকে ধর্ষণের অভিযোগে শিক্ষক গ্রেফতার
বাসে নারীকে যৌন হয়রানি, গোল্ডেন লাইনের চালক আটক
ফ্রান্সে পার্সেল বোমা হামলা, আহত ১৩