php glass

রূপগঞ্জের কাছে হেরে গেল শেখ জামাল

স্পোর্টস করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম

ছবি: সংগৃহীত

walton

ঢাকা প্রিমিয়ার লিগে (ডিপিএল) বৃহস্পতিবারের (৪ এপ্রিল) ম্যাচে শেখ জামাল স্পোর্টিং ক্লাবের বিপক্ষে দুর্দান্ত জয় তুলে নিয়েছে রূপগঞ্জ। সাভারের বিকেএসপির মাঠে ডিপিএলের টি-টোয়েন্টি দলের চ্যাম্পিয়নকে ৮ উইকেটে হারায় নাঈম ইসলামের দল।

বৃহস্পতিবার (০৪ এপ্রিল) সাভারে টসে হেরে ব্যাট করতে নেমে প্রথম থেকেই রূপগঞ্জের বোলিংয়ের সামনে অসহায় দেখায় শেখ জামালের ব্যাটসম্যানদের। মাত্র ৪৩ ওভার ২ বল খেলে ১৪৩ রানে অল আউট হয়ে যান সোহানরা। লক্ষ্যে খেলতে নেমে মাত্র দুই উইকেট হারিয়েই রূপগঞ্জ জয় তুলে নেয়।

রূপগঞ্জের হয়ে ওপেনার মেহেদি মারুফ ১২ রানে আউট হয়ে ফিরলেও অপর ওপেনার মোহাম্মদ নাঈম হাফ সেঞ্চুরি পূর্ণ করেন। ৬৩ রানে ইলিয়াস সানির বলে আউট হয়ে ফিরলে মুমিনুল হকও হাফ সেঞ্চুরি পূর্ণ করেন। মুমিনুল ৬০ রানে ও নাঈম ইসলাম ৮ রানে অপরাজিত থেকে দলের জয় নিশ্চিত করেন।

শেখ জামালের হয়ে একটি করে উইকেট নেন ইলিয়াস সানি ও এনামুল হক।

রূপগঞ্জের হয়ে সর্বোচ্চ ৩৫ রান  ২৫ রান করেন তানভির হায়দার। এছাড়া ফারদিন হাসান ২৮ ও নুরুল হাসান সোহানের ব্যাট থেকে আসে ২৫ রান।

রূপগঞ্জের নাবিল সামাদ ও মুক্তার আলী তিনটি করে উইকেট শিকার করেন। এছাড়া শুভাশিস রয়, মোহাম্মদ শহিদ ও ঋষি ধাওয়ান একটি করে উইকেট পান।

বাংলাদেশ সময়: ২১১৩ ঘণ্টা, এপ্রিল ০৪, ২০১৯
এমকেএম/এমএইচএম

ক্লিক করুন, আরো পড়ুন: ক্রিকেট
অস্ত্র-গুলিসহ গ্রেফতার চার
ছাত্র সমাজের সম্মেলন করতে প্রস্তুতি কমিটি
কলমাকান্দায় পানিতে ডুবে শিশুর মৃত্যু
রাজশাহীতে দেশি গরু দিয়েই কোরবানির পশু বিক্রি শুরু
ময়মনসিংহে হত্যা মামলার পলাতক আসামি গ্রেফতার


ঈদুল আজহার প্রধান জামাত সকাল ৮টায়
টানা বৃষ্টিতে কপাল পুড়লো মরিচ চাষিদের
ময়মনসিংহে ১৯ জুয়াড়ি আটক
ডেঙ্গুর প্রকোপ, মশা জরিপ হবে চট্টগ্রামে
মহানবী (সা.) শিশুদের ভালোবাসতে শিখিয়েছেন