শাহরুখকে কাছে পেয়ে আপ্লুত ওজিল

স্পোর্টস ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম

ওজিল ও তার বাগদত্তার সঙ্গে শাহরুখ খান-ছবি: ওজিলের টুইটার একাউন্ট থেকে সংগৃহীত

walton

বলিউড সুপারস্টার শাহরুখ খানের দুনিয়াজোড়া খ্যাতির কথা কে না জানে। সেই ভক্তদের তালিকায় আর্সেনালের জার্মান তারকা মেসুত ওজিলও আছেন। ফুটবল বিশ্বে ওজিল নিজেও একজন সুপারস্টার। তার ভক্তদের তালিকায় আছেন অনেক বলিউড তারকাও। শাহরুখ নিজেও ওজিলের ভক্ত। তাই প্রিয় ফুটবলারের ডাক উপেক্ষা করেননি তিনি।

php glass

মঙ্গলবার (২ এপ্রিল) ইংলিশ প্রিমিয়ার লিগে নিউক্যাসলের বিপক্ষে ম্যাচ দেখতে শাহরুখকে আমন্ত্রণ জানিয়েছিলেন ওজিল। বলিউডের ‘বাদশাহ’ তাতে সাড়া দিয়ে হাজির হয়েছিলেন লন্ডনে। আর্সেনালের ঘরের মাঠ এমিরেটস স্টেডিয়ামের ভিআইপি গ্যালারিতে বসে ম্যাচ উপভোগ করেন তিনি। 

ম্যাচ শেষে ওজিল ও তার বাগদত্তা অ্যামিনে গুলস’র সঙ্গে সাক্ষাৎ করেন শাহরুখ। প্রিয় অভিনেতার এমন সৌজন্যে আপ্লুত ওজিল পরে এক টুইটে লিখেছেন, ‘গতকালের ম্যাচে আপনাকে আমার বিশেষ অতিথি হিসেবে আমি সম্মানিত বোধ করছি। আসার জন্য ধন্যবাদ।'

টুইটের বাকি অংশে শাহরুখকে উদ্দেশ্য করে আগের কথাগুলোই হিন্দিতে লিখেছেন ওজিল। আর টুইটের সঙ্গে একটি ছবিও শেয়ার করেছেন, যেখানে শাহরুখ ও বাগদত্তা গুলসের সঙ্গে আর্সেনালে তার ১০ নম্বর জার্সি হাতে নিয়ে পোজ দিয়েছেন এই মিডফিল্ডার।

শাহরুখ খানও ওই ছবি শেয়ার করে টুইট করেছেন। টুইটে তিনি ম্যাচজয়ী আর্সেনালকে অভিনন্দন জানিয়েছেন। সেই সঙ্গে ওজিল ও তার বাগদত্তাকে ধন্যবাদ জানানোর পাশাপাশি তাদের ভারত ভ্রমণের আমন্ত্রণও জানিয়েছেন তিনি।

বলিউড তারকাদের প্রতি ওজিলের আলাদা আকর্ষণের কথা সবারই জানা। এর আগে তিনি ভারত ভ্রমণ এবং আরেক বলিউড তারকা রনবীর সিংয়ের সঙ্গে সাক্ষাতের আগ্রহের কথা জানিয়ে টুইট করেছিলেন।

শুধু ওজিল নয়, আর্সেনালের আরেক ফুটবল তারকা গ্র্যানিত জাকা’র সঙ্গেও ছবি তুলেছেন শাহরুখ খান। পরে ওই ছবি ইনস্টাগ্রামে শেয়ার করে জাকা লিখেছেন, 'অবশেষে বাস্তবে শাহরুখের সঙ্গে সাক্ষাৎ করার সুযোগ পেলাম।' এর আগে লন্ডনের মাদাম তুসো জাদুঘরে শাহরুখ খানের মোমের মূর্তির সঙ্গে ছবি তুলেছিলেন তিনি।

নিউক্যাসলের বিপক্ষে ম্যাচটি ২-০ গোলে জিতে পয়েন্ট টেবিলের শীর্ষ তিনে জায়গা করে নেয় আর্সেনাল।

বাংলাদেশ সময়: ১৬৫৮ ঘণ্টা, এপ্রিল ০৩, ২০১৯
এমএইচএম

ক্লিক করুন, আরো পড়ুন: ফুটবল
ভারতের সঙ্গে বিদ্যমান সম্পর্ক অব্যাহত থাকবে
মোদীকে অভিনন্দন জানালেন যুবলীগ চেয়ারম্যান
বিজেপির বিজয়ে বাংলাদেশ-ভারত সম্পর্ক আরো সুদৃঢ় হবে:এরশাদ
কমলাপুর রেলস্টেশনে আগুন, প্রাথমিক অবস্থাতেই নিয়ন্ত্রণ
ধানের দাম অস্বাভাবিকভাবে কমে যাওয়ায় সরকার উদ্বিগ্ন


ইফতার করা হলো না দম্পতির
না’গঞ্জে মোটরসাইকেলের ধাক্কায় প্রাণ গেলো কিশোরের
সিইপিজেডে ফ্যাক্টরির আগুন নিয়ন্ত্রণে
ধারাবাহিকতা ধরে রাখাই লক্ষ্য মাশরাফির
১২ ঘণ্টা পর সচল সিলেট-তামাবিল সড়ক