php glass

গাজী গ্রুপের সহজ জয়

স্পোর্টস করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম

গাজী গ্রুপের সহজ জয়। ফাইল ফটো

walton

ঢাকা প্রিমিয়ার ডিভিশন ক্রিকেট লিগে অষ্টম রাউন্ডে বৃষ্টি বিঘ্নিত ম্যাচে জয় পেয়েছে গাজী গ্রুপ ক্রিকেটার্স। উত্তরা স্পোর্টিং ক্লাবকে বৃষ্টি আইনে ৪৯ রানে হারিয়েছে তারা। মিরপুর শেরে বাংলা স্টেডিয়ামে টস হেরে ব্যাট করতে নেমে ৯ উইকেটে ২৩৫ রান করে গাজী গ্রুপ। জবাবে ব্যাট করতে নেমে বৃষ্টির কারণে ৩৩ ওভারে ১৮৮ রানের টার্গেট দাঁড়ায় উত্তরার সামনে। তবে ১৩৮ রানে আল আউট হয় উত্তরা।

২৩৬ রানের টার্গেটে ব্যাট করতে নেমে উদ্বোধনী জুটিতে ভাল ভাবেই শুরু করে উত্তরা। ৪ ওভার ৩ বলে ৪২ রান তোলে। এরপর বৃষ্টির কারণে খেলা বন্ধ হয়ে যায়।

বৃষ্টির পর খেলা আবার শুরু হলে উত্তরার সামনে নতুন টার্গেট দাঁড়ায় ৩৩ ওভারে ১৮৮ রান। উদ্বোধনী জুটিতে ৬২ রান যোগ করেন দুই ওপেনার তানজিদ হাসান ও আনিসুল ইসলাম। তানজিদ ১৬ রান করে আউট হন। দলীয় ৭৫ রানে আনিসুল ২৯ বলে ৫০ রান করে আউট হন।

শাহনাজ আহমেদ, মহিমেনুল খান ও মিনহাজুল আবেদিন দ্রুত বিদায় নিলে ৯৩ রানে ৫ উইকেট হারিয়ে চাপে পড়ে উত্তরা। সেই চাপ আর সামলাতে পারেনি তারা। ১৩৮ রানে গুটিয়ে যায় উত্তরার ইনিংস। ৪৯ রানের সহজ জয় পায় গাজী গ্রুপ ক্রিকেটার্স। গাজী গ্রুপের সঞ্জিত সাহা ৪টি, কামরান ও মেহেদি ২টি এবং নাসুম আহমেদ ১টি উইকেট নেন।

এর আগে টস হেরে প্রথমে ব্যাট করতে নেমে গাজী গ্রুপকে ভাল সূচনা এনে দেন দুই ওপেনের মায়শুকুর রহমান ও মেহেদি হাসান। উদ্বোধনী জুটিতে ৮১ রান আসে। ৪৪ রান করে আউট হন মায়শুকুর। আরেক ওপেনার মেহেদিও ইনিংসটাকে বড় করতে পারেননি। দলীয় ১১৮ রানে ব্যক্তিগত ৪৪ রান করে আউট হন মেহেদি।

অধিনায়ক ইমরুল কায়েস ২০ রান করে আউট হন। এরপর উত্তরার নিয়ন্ত্রিত বোলিংয়ের সামনে নিয়মিত বিরিতিতে উইকেট হারাতে থাকে গাজী গ্রুপ। শামসুর রহমান ছাড়া আর কেউই রানের দেখা পায়নি। নির্ধারিত ৫০ ওভারে ৯ উইকেটে ২৩৫ রান তোলে গাজী গ্রুপ। শামসুর রহমান ৫১ রান করে আউট হন। উত্তরার আব্দুর রশিদ ৩টি এবং আসাদুজ্জামান, আনিসুল ইসলাম ও শেখ হুমায়ুন ২টি করে উইকেট নেন।

গাজী গ্রুপের মেহেদি হাসান ম্যাচ সেরা নির্বাচিত হন। এই জয়ে আট ম্যাচে ৬ পয়েন্ট নিয়ে পয়েন্ট টেবিলের সাত নম্বরে উঠে এসেছে দলটি।

বাংলাদেশ সময়ঃ ১৮৩৮ ঘন্টা, এপ্রিল ০২, ২০১৯
আরএআর/এমএমএস

ক্লিক করুন, আরো পড়ুন: ক্রিকেট
চুরি-ডাকাতি রোধে স্বেচ্ছাশ্রমে রাস্তা পরিস্কার
বিশ্বের ৮৫ শতাংশ ইলিশ উৎপাদন হয় বাংলাদেশে: খসরু
তৃণমূলের নেতাকর্মীরাই আ’লীগের মূল শক্তি: কৃষিমন্ত্রী
পূর্বধলায় ট্রাকচাপায় যুবক নিহত
‘কাঞ্চন পৌরসভা নির্বাচনে কেউ ঝামেলা করলে গুলি চালাবেন’


ছেলেধরা সন্দেহে নারীকে গণপিটুনি, রক্ষা করতে পুলিশ আহত
চিকিৎসা সংকট: দেশের স্বাস্থ্যসেবা মূলত শহরকেন্দ্রিক
দেশীয় ব্যবসায়ীদের সম্ভাবনাময়ী বাজার আমাজন
৭ নারী ব্যবসায়ী উদ্যোক্তাকে পুরস্কৃত করলো কালারস
মাদক থেকে শিক্ষার্থীদের দূরে থাকার আহ্বান বিজিবি ডিজির