চোটে মাহমুদউল্লাহ, বিশ্বকাপ নিয়েও শঙ্কা

স্পোর্টস ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম

মাহমুদউল্লাহ রিয়াদ। ছবি: শোয়েব মিথুন

walton

দরজায় কড়া নাড়ছে আইসিসি ওয়ানডে বিশ্বকাপ-২০১৯। বাকি আর মাত্র ৫৮ দিন। দলগুলো যখন নিজেদের গুছিয়ে নিতে ব্যস্ত বাংলাদেশ শিবিরে তখন নেমে এসেছে দুঃসংবাদের কালো ছায়া। গুরুতর ইনজুরিতে পড়েছেন দলের নির্ভরযোগ্য তারকা ব্যাটসম্যান মাহমুদউল্লাহ রিয়াদ।

বাংলাদেশ ক্রিকেট বোর্ডের (বিসিবি) একটি সূত্র বিষয়টি নিশ্চিত করে জানায়, মাহমুদউল্লাহর ইনজুরিটি গ্রেড-থ্রি টিয়ারের। সাময়িক তাকে বিশ্রাম দেয়া হয়েছে। তবে এতেও সুস্থ না হলে যেতে হবে অস্ত্রোপচারের টেবিলে। আর তা হলে, বিশ্বকাপ নিয়ে শঙ্কা দেখা দিতে পারে এই অভিজ্ঞ ক্রিকেটারের।

নিউজিল্যান্ড সফরে সিরিজের প্রথম টেস্টেই কাঁধের চোটে পড়েন মাহমুদউল্লাহ। তবে সেই চোট তাৎক্ষণিকভাবে তেমন না ভোগালেও এখন আবার মাথাচড়া দিয়েছে। 

বিসিবি প্রধান চিকিৎসক দেবাশিষ চৌধুরী জানান, সোমবার এমআরআই রিপোর্ট হাতে পেয়েছেন। তবে এখনই বিস্তারিত জানাতে পারবেন না বলে জানান। 

বিসিবির সূত্র জানিয়েছে, মাহমুদউল্লাহকে ১৫ দিনের বিশ্রাম দেয়া হয়েছে। এরপর তার পুনর্বাসন প্রক্রিয়া শুরু হবে। বিশ্রামে সেরে না উঠলে অস্ত্রোপচার।

এর আগেও মোস্তাফিজুর রহমান এ ধরনের চোটে পড়েন। অস্ত্রোপচার করানোর পর প্রায় ৬ মাস মাঠের বাইরে কাঁটাতে হয় তাকে। সামনেই বিশ্বকাপ। তাই মাহমুদউল্লাহর ইনজুরিও দুশ্চিন্তায় ফেলেছে বিসিবিকে।

বাংলাদেশ সময়: ০৯৩৮ ঘণ্টা, এপ্রিল ০২, ২০১৯
এমকেএম

ক্লিক করুন, আরো পড়ুন: ক্রিকেট মাহমুদউল্লাহ রিয়াদ
মুক্তিপণ দিতে রাজি হলেও লিবিয়ায় খুন হয় যশোরের রাকিবুল
সাতক্ষীরায় করোনার উপসর্গ নিয়ে কৃষকের মৃত্যু
কাশিমপুর কারাগারে সাজাপ্রাপ্ত কয়েদির মৃত্যু
অবশেষে দেশে এলো ভারতে খুন হওয়া লোকমানের মরদেহ
করোনা: চট্টগ্রামে আরও ১৫৯ জন আক্রান্ত


প্রধানমন্ত্রীকে জাতিসংঘ মহাসচিবের শুভেচ্ছা
করোনার ‘রেড জোন’ ঢাকা
ফরাসি দার্শনিক ভলতেয়ারের প্রয়াণ
লিবিয়ায় নিহতদের অধিকাংশই মাদারীপুর-কিশোরগঞ্জের
জুনে করোনায় ব্যাপক প্রাণহানির আশঙ্কা: ডক্টরস প্লাটফর্ম