php glass

বোলারদের দাপটে খেলাঘরের বিপক্ষে আবাহনীর জয়

স্পোর্টস ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম

ফাইল ছবি: শোয়েব মিথুন

walton

চলতি ঢাকা প্রিমিয়ার লিগে (ডিপিএল) নিজেদের খেলা ৮ ম্যাচে সপ্তম জয় পেলো তারকায় ঠাসা আবাহনী লিমিটেড। সাভারে বিকেএসপির মাঠে সোমবার (০১ এপ্রিল) মুখোমুখি হয় খেলাঘর সমাজ কল্যাণ সমিতি ও ডিপেন্ডিং চ্যাম্পিয়ন আবাহনী। বোলারদের দাপটে ১৩২ রানের বিশাল জয় পায় আবাহনী।

ম্যাচে টসে হেরে ব্যাট করার আমন্ত্রণ পায় আবাহনী। শুরু থেকেই কয়েক ধাপে ছোট ছোট পার্টনারশিপ গড়ে দলটি। সবার অংশগ্রহনে ৪৮.৪ ওভারে অল আউট হওয়ার আগে দলের স্কোর দাঁড়ায় ২৬২ রান। দলের হয়ে সর্বোচ্চ ৬০ রান করেন নামুল হোসেন শান্ত। এছাড়া সাব্বির রহমান ৪৯ ও মেহেদি হাসান মিরাজ ৪৭ রান করেন। 

খেলাঘরের হয়ে রবিউল ইসলাম একাই নেন ৫ উইকেট। এছাড়া ইরফান হোসাইন ৩টি, মাসুম খান ও রবিউল ইসলাম রবি একটি করে উইকেট তুলে নেন।

২৬৩ রানের বড় লক্ষ্যে ব্যাট করতে নেমে শুরু থেকেই নিয়মিত বিরতিতে উইকেট হারাতে থাকে খেলাঘর। তবে শাহরিয়ার কমল ও মাহিদুল ইসলাম কাকনের ৫৩ রানের জুটি কিছুটা চেষ্টা করলেও দলকে লড়াইয়ের পথে রাখতে পারেননি। মাত্র ৩২ ওভার ৫ বল খেলেই ১৩২ রানে গুটিয়ে যায় খেলাঘর। 

খেলাঘরের পক্ষে সর্বোচ্চ ৩৬ রান করেন মোসাদ্দেক ইফতেখার অপরাজিত ৩৬। কমল করেন ৩২ রান।

আবাহনীর হয়ে ৪ উইকেট নেন সানজামুল ইসলাম। এছাড়া মিরাজ ও নাজমুল ইসলাম ২টি করে এবং আরিফুল হাসান ও মোসাদ্দেক হোসেন একটি করে উইকেট নেন।

আট ম্যাচে ৭ জয়ে ১৪ পয়েন্ট নিয়ে ডিপিএল পয়েন্ট টেবিলের শীর্ষে আছে বর্তমান চ্যাম্পিয়ন আবাহনী। আর খেলাঘরের অবস্থান টেবিলের তলানিতে।

বাংলাদেশ সময়: ১৭০০ ঘণ্টা, এপ্রিল ০১, ২০১৯
এমকেএম

ক্লিক করুন, আরো পড়ুন: ক্রিকেট
ধামরাইয়ে নারীসহ ৩ জনের মরদেহ উদ্ধার
মুলাদীতে ধর্ষণ মামলায় যুবকের যাবজ্জীবন
বর্জ্য প্রক্রিয়াকরণে কাজ করছে আগরতলা পুর নিগম
বন্যায় গাইবান্ধার পাঁচ লাখ মানুষ ক্ষতিগ্রস্ত
চন্দ্রাভিযান স্মরণে হ্যাজার্ডের ৫০ নাম্বার জার্সি 


গাজীপু‌রে ৫ টন পলিথিন জব্দ
পুলিশ একাডেমিতে মৈত্রী ভবন পরিদর্শনে ভারতীয় হাইকমিশনার 
রশিদ-নবীদের নিয়ে বোমা ফাটালেন গুলবাদিন
বগুড়ায় বন্যায় ফসলের ১২৩ কোটি টাকার ক্ষতি
সেলস অফিসার নিয়োগ দেবে ন্যাশনাল পলিমার