php glass

দেশে ফিরলেন মোশাররফ রুবেল

স্পোর্টস করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম

সস্ত্রীক মোশাররফ রুবেল

walton

ব্রেন টিউমারের সফল অস্ত্রোপচার শেষে সিঙ্গাপুর থেকে দেশে ফিরেছেন ক্রিকেটার মোশাররফ হোসেন রুবেল। শনিবার (৩০ মার্চ) সন্ধ্যা সাড়ে ৭টায় ঢাকার হযরত শাহজালাল আন্তর্জাতিক বিমানবন্দরে এসে পৌঁছান তিনি।

গত মঙ্গলবার সিঙ্গাপুরের মাউন্ট এলিযাবেথ হাসপাতালে নিউরো সার্জন ডাক্তার এলভিন হংয়ের অধীরে অস্ত্রোপচার হয় রুবেলের। প্রায় সাড়ে ৩ ঘণ্টা ধরে চলে সেই অপারেশন।

তবে বায়োপসি রিপোর্টে কোনো ক্যান্সারের জীবাণু পাওয়া যায়নি। তাই ক্যান্সার থেকে পুরোপুরি শঙ্কামুক্ত রুবেল। তবে কেমোথেরাপি এবং রেডিওথেরাপি দিতে আগামী মাসে সিঙ্গাপুর যেতে হবে তাকে। নিয়মিত এই থেরাপি দিতে হবে যাতে করে নতুন করে টিউমার বাসা বাধতে না পারে।

গতকাল সন্ধ্যায় দেশে ফিরে বারিধারায় নিজ বাসায় নিরিবিলি সময় কাটান রুবেল। তার পরিবারের পক্ষ থেকে জানানো হয়েছে, ক্যান্সারের জীবাণু নেই কিন্তু যে টিউমারটা হয়েছে- সেটার গ্রোথ এত বেশি যে ছয় মাসে ৩০টি রেডিওথেরাপি এবং ৫০টি কেমোথেরাপি দিতে হবে।

তবে ৩৭ বছর বয়সী রুবেলের পক্ষে এখনই মাঠে ফেরা সম্ভব হচ্ছে না। আপাতত চিকিৎসকের পরামর্শ অনুযায়ী চলতে হবে তাকে। থেরাপিগুলো দেয়ার পর এমআরআই করানো হবে। সে রিপোর্ট দেখে পুনরায় সিদ্ধান্ত নেবেন চিকিৎসকরা।

বাংলাদেশ সময়: ১৮৪৫ ঘন্টা, মার্চ ৩১, ২০১৯
আরএআর/এমএইচএম

ক্লিক করুন, আরো পড়ুন: ক্রিকেট
হালদায় মিললো ৩০ কেজি ওজনের ডলফিন
জয়পুরহাটে স্ত্রীর যৌতুক মামলায় ডাক্তার স্বামী কারাগারে
বিটিসিএলের অপটিক্যাল ফাইবার ব্যবহার করবে টেলিটক
পাঁচবিবিতে পানিতে ডুবে শিশুর মৃত্যু
বিপিএলে সব দলের সঙ্গেই থাকবে দুদক কর্মকর্তা: পাপন


আদালতে নিলামে ৯১ টাকা দরে বিক্রি হলো পেঁয়াজ
খালেদা ইস্যুতে ২০১১ সালে হাইকোর্টে হট্টগোল হয়েছিল
বিএনপিপন্থিদের হট্টগোল কলঙ্কজনক-আদালত অবমাননা
অন-অ্যারাইভাল ভিসাসহ বাংলাদেশ-ভারতের নৌপথে খুলছে অনেক জট
পেঁয়াজ বেশি খায় সিলেটের মানুষ, কম বরিশালের