রোনালদোর অভাব বুঝতে দিলেন না কিন

স্পোর্টস ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম

মইস কিন-ছবি: সংগৃহীত

walton

হ্যামস্ট্রিং ইনজুরির কারণে দলে ছিলেন না দলের প্রাণভোমরা ক্রিস্টিয়ানো রোনালদো। ছিলেন না আর্জেন্টাইন তারকা পাওলো দিবালাও। তবে দলের দুই বড় তারকার অভাব বুঝতে দেননি কিছুদিন আগেও জুভেন্টাসের বেঞ্চ গরম করা মইস কিন। তার একমাত্র গোলেই সিরি আ’র ম্যাচে এম্পোলিকে হারিয়েছে জুভেন্টাস।

php glass

রোনালদো-দিবালা ছিলেন না, তবু মাসিমিলিয়ানো অ্যালেগ্রির মূল একাদশে জায়গা হয়নি কিন’র। অথচ ইতালির জার্সি গায়ে এইতো সেদিন ২ গোল করে জাত চিনিয়েছেন তিনি। দ্বিতীয়ার্ধে বদলি হিসেবে নেমে অবশ্য প্রতিদানটা ঠিকই দিয়েছেন এই ১৮ বছর বয়সী এই তরুণ।

রোনালদোবিহীন জুভদের বেশ ভালোই পরীক্ষায় ফেলে দিয়েছিল দুর্বল এম্পোলি। দুই সপ্তাহ আগেই জেনোয়ার কাছে ঘরের মাঠে ২-০ গোলে হেরে পয়েন্ট খুইয়েছিল ‘তুরিনের বুড়ি’রা। এই ম্যাচেও এমনই কিছু হতে পারতো। কিন্তু ৭২ মিনিটে মারিও মান্দজুকিচের বাড়িয়ে দেওয়া বল ১২ গজ দূরে থেকে দারুণ শটে জালে জড়িয়ে দেন কিন।

কিনকে বলা হচ্ছে ইতালির ভবিষ্যৎ তারকা। জুভেন্টাসেও তাকে রোনালদোর বিকল্প হিসেবে ভাবার সময় এসে গেছে হয়তো। দেশের জার্সিতে জোড়া গোল করার আগে উদিনেসের বিপক্ষে ৪-১ গোলে জেতা ম্যাচে ২ গোল করেছিলেন কিন।

আগামী মঙ্গলবার (২ মার্চ) জুভেন্টাসকে আতিথ্য দেবে ক্যাগলিয়ারি। ইনজুরি আক্রান্ত রোনালদোর ওই ম্যাচে খেলা অনিশ্চিত। ফলে কিন’র জন্য নিজেকে প্রমাণ করার আরও এক সুযোগ অপেক্ষা করছে তাতে কোনো সন্দেহ নেই।

বাংলাদেশ সময়: ১৬১৫ ঘণ্টা, মার্চ ৩১, ২০১৯
এমএইচএম

ক্লিক করুন, আরো পড়ুন: ফুটবল
ট্রেনের টিকিট কেনায় ভোগান্তি কমেছে
সুবীর নন্দীর সুর তাকে শ্রোতাদের মধ্যে বাঁচিয়ে রাখবে
সিলেটে সৎ মাকে কুপিয়ে জখম
উজিরপুরে ধর্ষণ মামলায় যুবক গ্রেফতার
টানা ১৯ দিনের ছুটিতে হাবিপ্রবি


ভারতে ভোট গণনায় কড়া নিরাপত্তা ব্যবস্থা
অস্ত্রসহ গ্রেফতার ছিনতাইকারী
মানুষের মৃত্যুর প্রহর গুনেন তারা
অসহ্য গরমের পর স্বস্তির বৃষ্টি চট্টগ্রামে
পাইকারিতে আড়াই টাকার লেবু খুচরা পর্যায়ে ১০ টাকা