php glass

জন্মদিনে সাকিবকে ‘সেরা উপহার’ দিতে চায় হায়দরাবাদ

স্পোর্টস ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম

সাকিবের জন্মদিনে সানরাইজার্স হায়দরাবাদের টুইট-ছবি: সংগৃহীত

walton

বাংলাদেশ ক্রিকেটের ‘পোস্টারবয়’ ও বিশ্বসেরা অলরাউন্ডার সাকিব আল হাসানের আজ ৩২তম জন্মদিন। জন্মদিনটা অবশ্য মাঠেই কাটাবেন সাকিব, কারণ আজই চলতি আইপিএলে নিজেদের প্রথম ম্যাচে মাঠে নামবে তার দল সানরাইজার্স হায়দরাবাদ।

দলের অন্যতম সেরা তারকার জন্মদিনে শুভেচ্ছা জানিয়েছে হায়দরাবাদের ফ্র্যাঞ্চাইজিটি। তবে শুধু শুভেচ্ছা জানিয়েই ক্ষান্ত হয়নি তারা, বরং আজকের ম্যাচে কলকাতা নাইট রাইডার্সের বিপক্ষে জয় তুলে নিয়ে সাকিবকে ‘সেরা উপহার’ দিতে চায় দলটি।

সামাজিক যোগাযোগের মাধ্যম টুইটারে সাকিবকে জন্মদিনের শুভেচ্ছা জানিয়ে হায়দরাবাদ কর্তৃপক্ষ লিখেছে, ‘সাকিব আল হাসানকে জন্মদিনের অনেক অনেক শুভেচ্ছা। জন্মদিন উদযাপনের জন্য কী দারুণ একটা দিন। সাকিবের জন্য সবচেয়ে বড় উপহার কী হবে তা নিশ্চয়ই জানো তোমরা, তাই নয় #অরেঞ্জ আর্মি? #রাইজউইথআজ।'

৭৩৭ রান আর ৫৭ উইকেট নিয়ে আইপিএলের ইতিহাসে অন্যতম সফল তারকা সাকিব আল হাসান আজ মাঠে নামবেন কি না এখনো জানা যায়নি। যদি নামেন তাহলে তার জন্য দিনটা বিশেষ আবেগের হবে তাতে সন্দেহ নেই। একে তো জন্মদিন তার ওপর আবার সাবেক দল কলকাতার বিপক্ষে খেলা। তবে কলকাতাকে হারিয়েই নতুন আসর শুরু করতে চাইবেন বাংলাদেশ দলের টেস্ট ও টি-টোয়েন্টি অধিনায়ক।

বাংলাদেশ সময়: ১৩৩০ ঘণ্টা, মার্চ ২৪, ২০১৯
এমএইচএম

ক্লিক করুন, আরো পড়ুন: আইপিএল সাকিব আল হাসান
আদিতমারীতে বিদ্যুৎস্পৃষ্ট হয়ে কৃষকের মৃত্যু
সাক্ষাতে ৭টি কাজ করতে বলে ইসলাম
বাজারে আসছে গাছসহ পেঁয়াজ, কমেছে দাম
উল্লাপাড়ায় ট্রেন দুর্ঘটনাস্থল পরিদর্শনে ২ তদন্ত কমিটি
শীতের লোশন এবার ঘরেই তৈরি করে নিন


শ্রীবরদী সীমান্তে বিএসএফের গুলিতে বাংলাদেশি যুবকের মৃত্যু
ইরানে বিক্ষোভকারীদের হুঁশিয়ারি রুহানির
যুক্তরাষ্ট্রে বন্দুকধারীর গুলিতে নিহত ৪
এবার চড়া চালের বাজার
সশস্ত্র বাহিনী দিবসে নৌবাহিনীর জাহাজ সবার জন্য উন্মুক্ত