php glass

এনামুল হকের টানা দ্বিতীয় সেঞ্চুরি

স্পোর্টস ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম

এনামুল হক।ফাইল ফটো

walton

দুর্দান্ত সময় কাটানো এনামুল হক বিজয় ঢাকা প্রিমিয়ার লিগ (ডিপিএল) ক্রিকেটে টানা দ্বিতীয় সেঞ্চুরি তুলে নিলেন। প্রাইম ব্যাংক ক্রিকেট ক্লাবের হয়ে বিকেএসপির মাঠে শেখ জামাল ধানমন্ডির বিপক্ষে লিস্ট ‘এ’ ক্যারিয়ারের একাদশ সেঞ্চুরির দেখা পান এই তারকা ওপেনার।

মঙ্গলবার (১৯ মার্চ) বিকেএসপির তিন নম্বর মাঠে লিগের চতুর্থ রাউন্ডের ম্যাচে শেখ জামালের মুখোমুখি হয় প্রাইম ব্যাংক। যেখানে টসে হেরে প্রথমে ব্যাট করতে নামে বিজয়ের নেতৃত্বে দলটি।

ব্যাটিংয়ে নেমে অধিনায়কের দায়িত্ব নিয়েই অসাধারণ খেলতে থাকেন এনামুল। দলীয় পাঁচ রানে শূন্য রানে থাকা রুবেল মিয়া বিদায় নিলেও, দ্বিতীয় উইকেট জুটিতে ভারতীয় রিক্রুট অভিমান্যু ঈশ্বরানার সঙ্গে ১৯৪ রানের পার্টনারশিপ গড়েন।

শেষ পর্যন্ত ১২০ বলে ৮টি চারের সাহায্যে ১০১ রান করে তানবীর হায়দারের বলে আউট হন বিজয়। অন্য ব্যাটসম্যান ঈশ্বরানা ১২৬ বলে ১৩৩ করেন। আর শেষ দিকে ৩২ বলে ঝড়ো চারটি চার ও তিনটি ছক্কায় ঝড়ো ৬৭ করে অপরাজিত থাকেন আরিফুল হক। প্রাইম ব্যাংক নির্ধারিত ৫০ ওভার শেষে ৬ উইকেট হারিয়ে ৩৪৪ রানের বিশাল সংগ্রহ করেছে।

এর আগে তৃতীয় রাউন্ডের ম্যাচে এনামুলের সেঞ্চুরিতে ভর করেই জয় পায় প্রাইম ব্যাংক। লিজেন্ডস অব রূপগঞ্জের বিপক্ষে সেই ম্যাচে বরাবর ১০০ রানে অপরাজিত থেকে দলকে জিতিয়ে মাঠ ছাড়েন তিনি।

বাংলাদেশ সময়: ১২৪৮ ঘণ্টা, ১৯ মার্চ, ২০১৯
এমএমএস

ক্লিক করুন, আরো পড়ুন: ক্রিকেট
কিশোরগঞ্জে পৌর কর্মচারীদের ধর্মঘটে নাগরিক সেবা বন্ধ
যমুনার পানি বাড়ছেই, সিরাজগঞ্জে বন্যা পরিস্থিতির অবনতি
রিফাত হত্যা: ঘাতকদের সঙ্গে যোগাযোগ ছিল মিন্নির
চোখের পলকে কোটি টাকার সেতু উধাও
দুদকের মামলায় পুলিশ কর্মকর্তা কারাগারে


অসুস্থ শিশুকে ব্যবহার করে ভিক্ষাবৃত্তির চেষ্টা
ইরাকে রেস্টুরেন্টে তুরস্কের কূটনীতিককে গুলি করে হত্যা
কবি-প্রাবন্ধিক বিষ্ণু দে’র জন্ম
সিঙ্গাপুর থেকে দেশে ফিরেছেন ওবায়দুল কাদের
কোরবানির পশুতে আমরা স্বয়ংসম্পূর্ণ: খসরু